Samsung Galaxy Z Fold 5: দুর্দান্ত অফার! এই Samsung ফ্লিপ ফোনে 16,000 টাকার ছাড়

Galaxy Z Fold 5 ফোল্ডেবল ফোনটি অফিসিয়াল ওয়েবসাইট থেকেই অনেকটা কম দামে পাওয়া যাচ্ছে। সব মিলিয়ে এই ফোল্ডেবল ফোনে মিলছে 16,000 টাকার ডিসকাউন্ট। ব্যাঙ্ক থেকে শুরু করে এক্সচেঞ্জ-সহ নানাবিধ অফার রয়েছে ফোনটিতে। এত কম দামে এই ফোন আর কখনও কেনার সুযোগ পাবেন না। তাই, জলদি করুন।

Samsung Galaxy Z Fold 5: দুর্দান্ত অফার! এই Samsung ফ্লিপ ফোনে 16,000 টাকার ছাড়
ব্যাপক ছাড়ে গ্যালাক্সি ফ্লিপ ফোন!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2023 | 1:22 PM

অনেক দিন ধরেই একটা ফোল্ডেবল স্মার্টফোন কেনার কথা ভাবছেন? কিন্তু সেই সব ফ্যান্সি ফোনের চড়া দামের কারণে কেনা হয়ে উঠছিল না। সেই সময় এবার চলে এসেছে। ব্যাপক ছাড়ে কিনতে পারেন Samsung-এর অত্যন্ত জনপ্রিয় একটি ফোল্ডেবল ফোন। সেই ফোনের নাম Galaxy Z Fold 5। কোম্পানির লেটেস্ট ফোল্ডেবল ফোনটি অফিসিয়াল ওয়েবসাইট থেকেই অনেকটা কম দামে পাওয়া যাচ্ছে। সব মিলিয়ে এই ফোল্ডেবল ফোনে মিলছে 16,000 টাকার ডিসকাউন্ট। ব্যাঙ্ক থেকে শুরু করে এক্সচেঞ্জ-সহ নানাবিধ অফার রয়েছে ফোনটিতে। এত কম দামে এই ফোন আর কখনও কেনার সুযোগ পাবেন না। তাই, জলদি করুন।

Samsung Galaxy Z Fold 5: ফোল্ডেবল ফোনে ব্যাপক ছাড়

এই গ্যালাক্সি ফোল্ডেবল ফোনের দাম স্যামসাং অফিসিয়াল ওয়েবসাইটে 1,54,999 টাকা। HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য প্রাথমিক ভাবে 9,000 টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে, ফোনের দাম হয়ে যাচ্ছে 1,45,999 টাকা।

থাকছে আকর্ষণীয় এক্সচেঞ্জ বোনাস অফারও। সেই এক্সচেঞ্জ অফারে 7,000 টাকার ডিসকাউন্ট দেওয়া হবে কাস্টমারদের। স্যামসাং জানিয়েছে, রেগুলার এক্সচেঞ্জের ক্ষেত্রে তারা 75,000 টাকা পর্যন্ত ছাড় দেবে। তবে ছাড়ের অঙ্কটা শেষ পর্যন্ত কত হচ্ছে, তা কোন ফোন আপনি বদলাচ্ছেন, তার পরিস্থিতি কীরকম এই সবকিছুর উপরে নির্ভর করবে।

এখন আপনি যদি পুরনো ফোন এক্সচেঞ্জ করাতে না চান, তাহলেও পেয়ে যাবেন HDFC ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের অফারে 9,000 টাকার ছাড়। যদিও আগামী মাসের প্রজাতন্ত্র দিবস পর্যন্ত যদি অপেক্ষা করে যান, তাহলে ফোনটিতে আরও মোটা অঙ্কের ছাড় পেতে পারেন।

আরও একটি ফোল্ডেবল ফোনে ছাড় মিলছে, সেটি হল OnePlus Open। ফ্লিপকার্টে এই ফ্লিপ ফোনের উপরে 3,504 টাকার ছাড় দেওয়া হচ্ছে। কয়েক মাস আগেই OnePlus Open ভারতের বাজারে লঞ্চ করা হয় 1,39,999 টাকায়। সেই ফোনই এখন ফ্লিপকার্ট অফারে 1,36,495 টাকা হয়ে গিয়েছে।