Tecno Days Sale on Amazon India: অ্যামাজনে ‘টেকনো’ কোম্পানির ৫টি ফোনে আকর্ষণীয় ছাড়, কোন কোন মডেলের দাম কমেছে?

Tecno Days Sale on Amazon India: টেকনো পোভা ৫জি, টেকনো স্পার্ক ৮ প্রো, টেকনো স্পার্ক ৮টি, টেকনো স্পার্ক ৮সি এবং টেকনো পপ ৫ এই পাঁচটি ফোনের দাম ২০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত কমেছে।

Tecno Days Sale on Amazon India: অ্যামাজনে 'টেকনো' কোম্পানির ৫টি ফোনে আকর্ষণীয় ছাড়, কোন কোন মডেলের দাম কমেছে?
মোট ৫টি ফোনে ছাড় রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 6:31 PM

ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) ওয়েবসাইটে চলছে টেকনো ডেজ সেল (Tecno Days Sale)। টেকনো সংস্থার (Tecno Smartphones) একাধিক ফোনে ব্যাপক ছাড় দিচ্ছে এই ই-কমার্স সংস্থা। মোট পাঁচটি টেকনো ফোনে ছাড় রয়েছে বলে জানা গিয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত অ্যামাজনের এই টেকনো ডেজ সেল চলবে। হাতে বাকি মাত্র একদিন। তাই আর দেরি না করে ঝটপট কিনে ফেলুন নিজের পছন্দে ফোন। যে ফোনগুলির উপর ছাড় রয়েছে সেগুলি হল টেকনো পোভা ৫জি, টেকনো স্পার্ক ৮ প্রো, টেকনো স্পার্ক ৮টি, টেকনো স্পার্ক ৮সি এবং টেকনো পপ ৫। ২০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে টেকনো কোম্পানির এই পাঁচটি ফোনে। এবার একনজরে দেখে নেওয়া যাক যে টেকনো সংস্থার এই পাঁচটি ফোনের মধ্যে কোন ফোনে কত ছাড় রয়েছে।

টেকনো পোভা ৫জি- এই ফোনের আসল দাম ২১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের টেকনো ডেজ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায়। অর্থাৎ দাম কমেছে ২০০০ টাকা। এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডিমেনসিটি ৯০০ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত LPDDR র‍্যাম, ৬.৯ ইঞ্চির এলসিডি ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, ৫০ মেগাপিক্সেলের রেয়ার প্রাইমারি ক্যামেরা সেনসর, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, ৬০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের চার্জিং সাপোর্ট।

টেকনো স্পার্ক ৮ প্রো- এই ফোনের আসল দাম ১০,৯৯৯ টাকা। অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ৯৯৯৯ টাকায়। অর্থাৎ দাম কমেছে এক হাজার টাকা। এই ফোনে ৬.৮ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৪ জিবি র‍্যাম, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার ক্যামেরা সেনসর, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

টেকনো স্পার্ক ৮টি- এই ফোনের আসল দাম ৯৮৯৯ টাকা। আর এই ফোন অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে ৯২৯৯ টাকায়। এই ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার ক্যামেরা সেনসর, ৬.৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি।

টেকনো স্পার্ক ৮সি- এই ফোনের আসল দাম ১০,০৯৯ টাকা। অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৮০৯৯ টাকায়। এই ফোনে রয়েছে একটি Unisoc T606 প্রসেসর, ৩ জিবি র‍্যাম, ৬.৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি।

টেকনো পপ ৫- এই ফোনের আসল দাম ৬৭৯৯ টাকা। অ্যামাজনের টেকনো ডেজ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৬৫৯৯ টাকায়। ২০০ টাকা দাম কমেছে টেকনো পপ ৫ ফোনের। এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর, ২ জিবি র‍্যাম,। ৬.৫২ ইঞ্চির এলসিডি ডিসপ্লে, ৮ মেগাপিক্সেলের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি।

আরও পড়ুন- 200 Megapixel Camera Sensor: ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর! দারুণ ক্যামেরা ফিচার নিয়ে আসতে চলেছে মোটোরোলার নতুন ফ্ল্যাগশিপ ফোন