Tecno Spark 9T লঞ্চ হল ভারতে, 9,299 টাকায় 50MP ক্যামেরা, আর কী ফিচার?

Tecno Spark 9T Price And Specifications: ভারতে ফের 10,000 টাকা প্রাইস ক্যাটেগরিতে একটি নতুন ফোন লঞ্চ করল টেকনো। এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর 50MP। অন্য আর কী ফিচার রয়েছে, একবার দেখে নিন।

Tecno Spark 9T লঞ্চ হল ভারতে, 9,299 টাকায় 50MP ক্যামেরা, আর কী ফিচার?
সস্তায় টেকনোর নতুন মোবাইল।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 3:40 PM

ভারতে নামীদামি স্মার্টফোন ব্র্যান্ডের সঙ্গে টক্কর দিতে একের পর এক নজরকাড়া ফোন লঞ্চ করে চলেছে Tecno। 10,000 টাকা বাজেট সেগমেন্টে সংস্থাটি আরও একটি জবরদস্ত ফোন লঞ্চ করল, যার নাম Tecno Spark 9T। নাম থেকে পরিষ্কার, এই ফোনটি Tecno Spark 9-এর পরবর্তী প্রজন্ম। লেটেস্ট বাজেট ফোনটি 4G কানেক্টিভিটি সাপোর্ট করে, রয়েছে 50MP প্রাইমারি ক্যামেরা। ভারতে শাওমি ও রিয়েলমির একাধিক ফোনের সঙ্গে সরাসরি প্রতিযোগিতা দেওয়ার ক্ষমতা রয়েছে এই ফোনটির। রিয়ার প্যানেলের ডুয়াল-টেক্সচার ডিজ়াইন, ক্যামেরা মডিউল এই সব বৈশিষ্ট্যের নিরিখেই ফোনটি বাজেট সেকশনে এই মুহূর্তে সেরা হওয়ার দাবিদার।

Tecno Spark 9T: দাম ও উপলব্ধতা

Tecno Spark 9T ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে 9,299 টাকা দামে। একটি মাত্রই স্টোরেজ ভ্যারিয়েন্টে এই ফোনটি ভারতে এসেছে। সেই 4GB+64GB স্টোরেজ মডেলের জন্যই এই দাম ধার্য করা হয়েছে। 6 অগস্ট থেকে ফোনটি অ্যামাজ়নে কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে।

স্পেসিফিকেশন

Tecno Spark 9T পারফরম্যান্সের দিক থেকে চালিত হবে একটি এন্ট্রি-লেভেল MediaTek Helio G35 প্রসেসরের সাহায্যে। এই প্রসেসর পেয়ার করা থাকছে 4GB পর্যন্ত RAM এবং 64GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সঙ্গে। চমৎকার মেমোরি ফিউসন ফিচার রয়েছে এতে, যার মাধ্যমে স্টোরেজ থেকে 3GB ভার্চুয়াল RAM কাজে লাগানো যাবে। এছাড়াও রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার মাধ্যমে ফোনের স্টোরেজ 512GB পর্যন্ত বাড়িয়ে নিতে পারবেন ব্যবহারকারীরা।

একটি 6.6 ইঞ্চির HD+ ডিসপ্লে রয়েছে এই টেকনো স্মার্টফোনে, যার রিফ্রেশ রেট 60Hz। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 50MP। যদিও রিয়ার প্যানেলের অন্যান্য ক্যামেরা দুটির সেন্সর সম্পর্কে কোম্পানি এখনও জানায়নি। তবে জানা গিয়েছে রিয়ার ক্যামেরা সেটআপের ফিচারগুলি সম্পর্কে।

Tecno Spark 9T ফোনের ক্যামেরা সেটআপের গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে AI-ভিত্তিক এনহ্যান্সমেন্ট, একটি পোর্ট্রেইট মোড, ডেডিকেটেড নাইট মোড এবং একটি ফুল HD স্লো মোশন ভিডিয়ো ক্যাপচার ফিচার। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য বাজেট ফোনটিতে দেওয়া হয়েছে 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর। এই সেলফি ক্যামেরায় আবার ডুয়াল ফ্রন্ট ফ্ল্যাশ রয়েছে।

অত্যন্ত শক্তিশালী একটি 5,000mAh ব্যাটারি রয়েছে ফোনটিতে, যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।