১৩৪৮ টাকার ফ্যামিলি পোস্টপেড কানেকশন, ভিআই-এর নতুন প্ল্যানে রয়েছে একগুচ্ছ চমক

একই পরিবারের দু'জন সদস্য এই প্ল্যানের পরিষেবা পেতে পারেন। দু'জনের ক্ষেত্রেই আনলিমিটেড ভয়েস কল, এসিটিডি কল, ন্যাশনাল রোমিং কল এবং ১০০টি করে এসএমএসের সুবিধা থাকবে।

১৩৪৮ টাকার ফ্যামিলি পোস্টপেড কানেকশন, ভিআই-এর নতুন প্ল্যানে রয়েছে একগুচ্ছ চমক
ভিআই-এর নতুন প্ল্যানে রয়েছে একগুচ্ছ চমক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2020 | 1:17 PM

TV9 বাংলা ডিজিটাল: পোস্টপেড প্ল্যানে সদ্যই দুর্দান্ত অফার এনেছে বিএসএনএল। এ বার সেই রাস্তায় হাঁটল ভিআই (ভোডাফোন-আইডিয়া)। প্রতি মাসে ১৩৪৮ টাকার REDX ফ্যামিলি পোস্টপেড প্ল্যান লঞ্চ করেছে ভিআই।

একই পরিবারের দু’জন সদস্য এই প্ল্যানের পরিষেবা পেতে পারেন। দু’জনের ক্ষেত্রেই আনলিমিটেড ভয়েস কল, এসিটিডি কল, ন্যাশনাল রোমিং কল এবং ১০০টি করে এসএমএসের সুবিধা থাকবে। তবে ভিআই কর্তৃপক্ষ জানিয়েছে, আপাতত সারা দেশে এই পরিষেবা চালু হয়নি। নির্দিষ্ট কিছু অংশে এই পরিষেবা পাওয়া যাবে। তবে খুব তাড়াতাড়িই সারা ভারতে এই পোস্টপেড প্ল্যান চালু হবে বলে জানিয়েছে ভিআই।

কী কী সুবিধা থাকবে এই প্ল্যানে?

১। এই পোস্টপেড প্ল্যানের প্রাইমারি সদস্যরা এক বছর পর্যন্ত Netflix, Amazon Prime ও ZEE5 -এর সাবস্ক্রিপশন পাবেন।

২। থাকছে আনলিমিটেড মোবাইল ডেটার সুবিধা। তবে প্রাইমারি সদস্যের জন্য।

৩। সেকেন্ডারি সদস্যরা ৩০ জিবি পর্যন্ত হাইস্পিড ডেটা পাবেন। এই সেকেন্ডারি সদস্যদের ক্ষেত্রে অতিরিক্ত ১ জিবি ডেটার দাম হবে ২০ টাকা। সেকেন্ডারি কানেকশনের ক্ষেত্রে ৫০ জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা থাকবে।

ভিআই-এর ৬৪৯ টাকার প্ল্যান-

১। এই প্ল্যানের ক্ষেত্রেই সর্বোচ্চ দু’জন পরিষেবা পেতে পারেন। আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলের পাশাপাশি থাকব্বে প্রতি মাসে ১০০ এসএমএসের সুবিধা।

২। এই প্ল্যানে প্রাইমারি মেম্বার ৫০ জিবি এবং সেকেন্ডারি মেম্বার ৩০ জিবি পর্যন্ত ডেটা পরিষেবা পাবেন। এ ছাড়াও ডেটা রোলওভারের পরিষেবাও থাকবে। পাশাপাশি এক বছরের জন্য ভিআই মুভিজ এবং টিভির সুবিধাও পাওয়া যাচ্ছে।

৩। প্রাইমারি সদস্যদের ক্ষেত্রে এক বছরের জন্য Netflix ও Amazon Prime-এর সাবস্ক্রিপশনের সুবিধাও থাকবে এই ৬৪৯ টাকার প্ল্যানে।

ভিআই-এর ১১৯৭ টাকার প্ল্যান-

১। ছয় মাসের এই প্ল্যানের ক্ষেত্রে গ্রাহকরা পাবেন আনলিমিটেড টকটাইম, ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস (প্রতিদিন) পাওয়া যাবে।

২। থাকছে উইকেন্ড ডেটা রোলওভার প্ল্যান। সোম থেকে শুক্রবার পর্যন্ত উইক ডে-তে অর্থাৎ কাজের দিনে যে ডেটা বেঁচে যাচ্ছে, সেই অতিরিক্ত পরিমাণ ডেটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

৩। এ ছাড়াও বিনামূল্যে ভিআই মুভিজ ও টিভির পরিষেবা পাওয়া যাবে।