প্রতীক্ষার অবসান, ১০ জুন ভারতে আসছে ভিভোর নতুন ফোন ওয়াই৭৩

জানা গিয়েছে, ভিভো ওয়াই৭৩ মডেলে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের পিছনের অংশে ত্রিভুজ আকারে থাকবে তিনটি ক্যামেরা সেনসর। সবচেয়ে বড় সেনসর থাকবে উপরে। বাকি দু’টি থাকবে নীচের অংশে।

প্রতীক্ষার অবসান, ১০ জুন ভারতে আসছে ভিভোর নতুন ফোন ওয়াই৭৩
১০ জুন বেলা ১২টায় লঞ্চ হবে এই ফোন।

ভারতে আসছে ভিভো- র নতুন ফোন। গত কয়েকদিন ধরেই এ খবর শোনা যাচ্ছিল। অবশেষে নতুন মডেল ওয়াই৭৩ লঞ্চের দিনক্ষণ ঘোষণা করলেন ভিভো কর্তৃপক্ষ। আগামী ১০ জুন বৃহস্পতিবার বেলা ১২টায় ভারতে লঞ্চ হবে ভিভো ওয়াই৭৩। ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমেই এই ফোন লঞ্চ হবে। তবে সেই অনুষ্ঠান লাইভ সম্প্রচারিত হবে কি না, সে ব্যাপারে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি এখনও। ফোনের দাম বা ফিচার প্রসঙ্গেও এখনও কিছু জানাননি ভিভো কর্তৃপক্ষ।

উল্লেখ্য, সম্প্রতি ভিভো সংস্থা তাদের নতুন স্মার্টফোনের টিজার প্রকাশ করেছে। আর সেখানে প্রকাশ্যে এসেছে ভিভো ওয়াই৭৩ ফোনের ডিজাইন। ফোনের ব্যাক প্যানেল অর্থাৎ পিছনের অংশের ডিজাইন দেখা গিয়েছে ভিভোর টিজারে। জানা গিয়েছে, কালো এবং নীল, এই দুই রঙে দেশে আসতে চলেছে ওয়াই৭৩। নীল রঙের মডেলে ফোনের পিছনের অংশে ‘ডায়মন্ড প্যাটার্ন’ ডিজাইন দেখা গিয়েছে। সেই সঙ্গে সামনের ডিসপ্লেতে রয়েছে একটি ‘ওয়াটার ড্রপ’ স্টাইলের নচ। এখানে ফ্রন্ট ক্যামেরা থাকে।

আরও পড়ুন- iQoo Z3: তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে ভিভোর সাব-ব্র্যান্ডের এই ফোন

জানা গিয়েছে, ভিভো ওয়াই৭৩ মডেলে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ফোনের পিছনের অংশে ত্রিভুজ আকারে থাকবে তিনটি ক্যামেরা সেনসর। সবচেয়ে বড় সেনসর থাকবে উপরে। বাকি দু’টি থাকবে নীচের অংশে। তবে কোথায়, কত মেগাপিক্সেলের ক্যামেরা সেনসর থাকবে, তা এখনও জানাননি ভিভো কর্তৃপক্ষ। ভিভোর নতুন মডেল ওয়াই৭৩- এ ট্রিপল রেয়ার ক্যামেরা থাকবে এবং এই ফোন ১০ জুন লঞ্চ হবে, এই দু’টি তথ্য ছাড়া নতুন ফোন প্রসঙ্গে আর কিছুই জানায়নি সংস্থা।