Jio Plus পারিবারিক পরিষেবা আনল Reliance Jio, খরচ 399 টাকা ও 699 টাকা, এক মাস ফ্রি

Jio Plus Rs 399 And Rs 699 Offers: 399 টাকা এবং 699 টাকায় জিও প্লাস Postpaid Family Plans লঞ্চ হল। একটা প্ল্যানে পরিবারের অন্তত তিনজন থেকে সর্বাধিক চারজন সদস্যকে যোগ করতে পারবেন কাস্টমাররা। কী কী অফার রয়েছে প্ল্যানগুলিতে, দেখে নিন।

Jio Plus পারিবারিক পরিষেবা আনল Reliance Jio, খরচ 399 টাকা ও 699 টাকা, এক মাস ফ্রি
Jio পোস্টপেড ব্যবহারকারীদের জন্য অনবদ্য অফার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 2:15 AM

Jio Plus Postpaid Family Plans: নতুন পোস্টপেড প্ল্যান নিয়ে হাজির হল Reliance Jio। একটা নয়, একসঙ্গে অনেকক’টা। সেই Jio Plus Postpaid Planগুলির খরচ প্রতি মাসে 399 টাকা থেকে শুরু হচ্ছে। একটা প্ল্যানে পরিবারের অন্তত তিনজন থেকে সর্বাধিক চারজন সদস্যকে যোগ করতে পারবেন কাস্টমাররা। শুধু এই একটা অফারই নয়। এই প্ল্যানগুলির মাধ্যমে ব্যবহারকারী ট্রুলি আনলিমিটেড 5G ডেটা উপভোগ করতে পারবেন Jio Welcome Offer-এ। Jio Plus Postpaid-এ মোট দুটি প্ল্যান অফার করা হচ্ছে গ্রাহকদের। সেগুলির জন্য গ্রাহকদের যথাক্রমে 399 টাকা এবং 699 টাকা খরচ করতে হবে। 22 মার্চ, 2023 থেকে এই লেটেস্ট জিও প্লাস পোস্টপেড প্ল্যানগুলি ব্যবহার করতে পারবেন কাস্টমাররা। এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক। তার আগে সম্পূর্ণ বিনামূল্যে এই প্ল্যানগুলির ট্রায়াল নিতে পারবেন কাস্টমাররা।

রিলায়েন্স জিও ইনফোকমের চেয়ারম্যান আকাশ আম্বানি নতুন প্ল্যানগুলি সম্পর্কে বলেছেন, “Jio Plus লঞ্চ করার পিছনে আইডিয়াটি হল, পোস্টপেড ব্যবহারকারীদের জন্য নতুন সুবিধা দিয়ে তাঁদের অভিজ্ঞতা আরও ভাল করা।” তিনি আরও যোগ করে বলছেন, “অনেক ব্যবহারকারী আছেন, যাঁরা একটা নতুন পরিষেবা বেছে নিতে বা সুইচ করতে তা কতটা সহজে ব্যবহারযোগ্য যাচাই করে নিতে চান। Jio Plus প্ল্যানের বিনামূল্যের ট্রায়াল এই সব সমস্যাগুলির সমাধান করবে।”

Jio Plus OFFER: পেয়ে যাবেন নতুন SIM

এই চারটি Jio Plus Postpaid প্ল্যানের মধ্যে কাস্টমাররা 399 টাকা এবং 699 টাকার প্ল্যানগুলি বেছে নিলে পেয়ে যাবেন একটি নতুন SIM কার্ড, যার জন্য তাঁদের 99 টাকা খরচ করতে হবে। তবে এক্ষেত্রে সিকিওরিটি ডিপোসিটের একটা বিষয় রয়েছে। যদিও আপনি JioFiber কাস্টমার হলে বা কর্পোরেট কর্মী বা নন-Jio পোস্টপেড ব্যবহারকারী বা Axis Bank, HDFC Bank বা SBI-এর ভাল ক্রেডিট স্কোরের অধিকারী হলে আপনাকে কোনও সিকিওরিটি ডিপোসিট দিতে হবে না। এদের মধ্যে 399 টাকার প্ল্যানে মোট 75GB ডেটা অফার করা হবে এবং 699 টাকায় মোট 100GB ডেটা অফার করা হবে।

Jio Plus Benefits: গুচ্ছের OTT প্ল্যাটফর্মের সুবিধা

জিও প্লাস পোস্টপেড প্ল্যানের সবথেকে বড় সুবিধা হল আপনি আপনার নিজের পছন্দ অনুযায়ী মোবাইল নম্বর বেছে নিতে পারবেন। পাশাপাশি Netflix, JioTV, Amazon এবং JioCinema-র মতো অ্যাপগুলির ফ্রি অ্যাক্সেসও পেয়ে যাবেন। সেই সঙ্গেই আবার আপনি বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। আবার ইন্টারন্যাশনাল রোমিংয়ে থাকার সময় Wi-Fi কলিংও করতে পারবেন প্রতি মিনিটে মাত্র 1 টাকা খরচ করে, যদি ভারতে কাউকে কল করেন। এছাড়া একটি আন্তর্জাতিক প্ল্যানও থাকছে, যা 129টি দেশের ইউজাররা ব্যবহার করতে পারবেন।

Jio-র তরফ থেকে জানানো হয়েছে যে, Jio Plus কাস্টমাররা তাঁদের প্রয়োজনীয়তা অনুযায়ী, একজন কেয়ার স্পেশ্যালিস্টের কাছ থেকে কল-ব্যাক সার্ভিস পেয়ে যাবেন। এক্ষেত্রে মনে রাখা হবে যে, অ্যাক্টিভেশনের সময় সিম প্রতি 99 টাকা চার্জ করা হবে। তারপর ফ্রি ট্রায়াল শেষ হয়ে গেলে এই অ্যাড-অন ফ্যামিলি সিমগুলির ক্ষেত্রে পরিবারের এক-একজন সদস্যের জন্য প্রতি মাসে 99 টাকা করে খরচ করতে হবে কাস্টমারদের। অর্থাৎ আপনি যদি 399 টাকার প্ল্যানটি ব্যবহার করেন, তাহলে আপনাকে পরিবারের তিন সদস্যের জন্য মাসে মোট 696 টাকা (399 টাকা + 99 টাকা X 3) খরচ করতে হবে। প্রতিটি অ্যাড-অন ফ্যামিলি সিমে মাসে 5GB করে অতিরিক্ত ডেটা অফার করা হবে।

Jio Plus Postpaid Family Plans: কীভাবে পাবেন এই পরিষেবা?

জিও-র এই জিও প্লাস পোস্টপেড ফ্যামিলি প্ল্যান এক কথায় অনবদ্য। এর কোনও বিকল্পই হয় না। কিন্তু প্ল্যানগুলি ব্যবহার করতে আপনাকে কী করতে হবে? Reliance Jio-র তরফ থেকে জানানো হয়েছে, WhatsApp-এ 70000 70000 নম্বরে একটা মিসড কল দিয়ে Jio Plus পরিষেবা ব্যবহার করতে পারবেন কাস্টমাররা। তারপর সিকিওরিটি ডিপোজ়িট মকুব করার জন্য নির্দিষ্ট অপশনটি বেছে নিতে হবে। সবশেষে আপনাকে সিমের হোম ডেলিভারি বুক করতে হবে। তবে যাঁরা ইতিমধ্যেই Jio কাস্টমার, তাঁদের সিম কার্ড পরিবর্তন করারও দরকার হবে না। তার জন্য তাঁদের MyJio অ্যাপে গিয়ে প্রিপেড টু পোস্টপেড অপশনটি বেছে নিতে হবে। তারপরে ইউজারদের OTP ভেরিফিকেশন প্রক্রিয়াটিতে বেছে নিতে হবে এবং ফ্রি-ট্রায়াল প্ল্যানটিও শেষে বাছতে হবে।