এয়ারটেলের নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান, ৪৫৬ টাকায় কী কী সুবিধা পাবেন? দেখে নিন

এয়ারটেলের ওয়েবসাইট থেকে এই প্ল্যানে রিচার্জ করতে পারবেন ইউজাররা। এছাড়াও এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমেও ৪৫৬ টাকার প্ল্যান রিচার্জ করা সম্ভব। সেক্ষেত্রে পেমেন্টের জন্য গুগল পে এবং পেটিএম ব্যবহার করা যাবে।

এয়ারটেলের নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান, ৪৫৬ টাকায় কী কী সুবিধা পাবেন? দেখে নিন
৬০ দিনের ভ্যালিডিটি থাকবে এই প্ল্যানের।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2021 | 10:14 PM

রিলায়েন্স জিওর ৪৪৭ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের সঙ্গে পাল্লা দিতে নতুন ৪৫৬ টাকার প্ল্যান আনল ভারতী এয়ারটেল। এই রিচার্জ প্ল্যানের সাহায্যে এয়ারটেল ইউজাররা ৫০ জিবি ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ৬০ দিন। এছাড়াও এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এর পাশাপাশি প্রতিদিন ১০০টি এসএমএসের পরিষেবাও পাবেন গ্রাহকরা।

এয়ারটেলের ওয়েবসাইট থেকে এই প্ল্যানে রিচার্জ করতে পারবেন ইউজাররা। এছাড়াও এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমেও ৪৫৬ টাকার প্ল্যান রিচার্জ করা সম্ভব। সেক্ষেত্রে পেমেন্টের জন্য গুগল পে এবং পেটিএম ব্যবহার করা যাবে। জানা গিয়েছে, এয়ারটেলের এই ৪৫৬ টাকার রিচার্জে থাকা ৫০ জিবি ডেটা যদি শেষ হয়ে যায় তাহলে প্রতি মেগাবাইট ডেটার জন্য ৫০ পয়সা কাটা হবে। সেই সঙ্গে লোকাল মেসেজের ক্ষেত্রে এক টাকা আর ন্যাশনাল বা জাতীয় মেসেজের ক্ষেত্রে ১.৫ টাকা কেটে নেওয়া হবে।

এয়ারটেলের নতুন ৪৫৬ টাকার রিচার্জ প্ল্যানে আরও কিছু অতিরিক্ত সুবিধাও রয়েছে। যেমন এই রিচার্জ প্ল্যানে ইউজাররা ৩০ দিনের জন্য অ্যামাজন প্রাইম ভিডিয়োর মোবাইল এডিশনে ফ্রি ট্রায়াল পরিষেবা পাবেন। তার পাশাপাশি এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম এবং উইঙ্ক মিউজিকের অ্যাকসেস পাবেন গ্রাহকরা। এছাড়াও ‘হ্যালোটিউন’- এর অ্যাকসেসও পাওয়া যাবে। অর্থাৎ পছন্দ মতো গান ফোনের কলার টিউন হিসেবে সেট করতে পারবেন ইউজাররা, তাও একদম বিনামূল্যে।

FASTag- এর মাধ্যমে রিচার্জ করলে ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সম্ভাবনা থাকছে। এছাড়া এক বছরের জন্য Shaw Academy- র ফ্রি অনলাইন ক্লাসের অ্যাকসেসও পাবেন ইউজাররা।

একনজরে দেখে নেওয়া যাক জিওর ৪৪৭ টাকার প্ল্যানে কী কী সুবিধা রয়েছে-

এখানেও ৫০ জিবি হাই স্পিড ডেটা পাবেন ইউজাররা। তার সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ এসএমএসের সুবিধাও রয়েছে। ৬০ দিনের ভ্যালিডিটি বা মেয়াদ রয়েছে জিওর এই প্ল্যানে। এছাড়া এই রিচার্জের সাহায্যে জিওর বিভিন্ন অ্যাপ যেমন জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ, জিও সিকিউরিটি, জিও ক্লাউড, এইসবের অ্যাকসেস পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন- মানুষের মনের কথা বুঝবে মাথার হেলমেট! কী চলছে মস্তিষ্কে? জানা যাবে সব