Best Smartwatch: 3,000 টাকার নীচে এই 4 স্মার্টওয়াচে Bluetooth কলিং থেকে হার্ট রেট, সব পাবেন আপনি

Best Smartwatch Under 3,000: আপনাকে এমন কয়েকটি স্মার্টওয়াচ সম্পর্কে জানানো হবে, যাদের দাম 3000 টাকার কম। এই তালিকার মধ্যে রয়েছে ম্যাক্সিমা, বোট, ফাস্ট্র্যাক এবং কমপ্যাক্ট, তাদের সম্পর্কে বিস্তারিত জানা যাক।

Best Smartwatch: 3,000 টাকার নীচে এই 4 স্মার্টওয়াচে Bluetooth কলিং থেকে হার্ট রেট, সব পাবেন আপনি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2023 | 8:00 AM

Smartwatch Under 3k: গত কয়েক বছরে স্মার্টওয়াচের চাহিদা বাজারে ব্যাপকভাবে বেড়েছে। এমন পরিস্থিতিতে, অনেক বড় এবং ছোট ব্র্যান্ড তাদের ব্যবহারকারীদের জন্য সেরা স্মার্টওয়াচ নিয়ে আসছে। কিন্তু অনেকেই মনে করেন, স্মার্টওয়াচ মানেই তা অনেক দামের হবে। বেশি দামের স্মার্টওয়াচে অনেক দুর্দান্ত ফিচার থাকে। আপনাকে এমন কয়েকটি স্মার্টওয়াচ সম্পর্কে জানানো হবে, যাদের দাম 3000 টাকার কম। এই তালিকার মধ্যে রয়েছে ম্যাক্সিমা, বোট, ফাস্ট্র্যাক এবং কমপ্যাক্ট, তাদের সম্পর্কে বিস্তারিত জানা যাক।

CompaQ QWatch স্মার্টওয়াচ

এটি কোম্পানির প্রথম স্মার্টওয়াচ, যেটির দাম Amazon-এ 2,999 টাকা রাখা হয়েছে। এই স্মার্টওয়াচের সাহায্যে, আপনি আপনার ঘড়ি এবং ফোনে আপনার কার্যকলাপ এবং ফিটনেস স্কোর ট্র্যাক করতে পারেন। Compaq Kwatch আপনার ওয়ার্কআউটের আরও সঠিক প্রতিবেদনের জন্য 50+ স্পোর্টস মোড সহ আসে। এছাড়াও, এটিতে একটি অপটিক্যাল হার্ট রেট, রক্তচাপ, রক্তের অক্সিজেন মনিটরিং সেন্সর রয়েছে, যা আপনার স্বাস্থ্যের উপর 24 ঘন্টা নজরদারি করবে।

Maxima Max Pro X4+ স্মার্টওয়াচ

এই স্মার্টওয়াচটিতে আপনি 340mah ব্যাটারি পাবেন, যাতে এই স্মার্টওয়াচটি দীর্ঘ সময় ধরে চলতে পারে। এগুলি ছাড়াও, আপনি 150+ ওয়াচ ফেস পাবেন, যা ক্লাউড-ভিত্তিক। এই স্মার্টওয়াচটিতে হার্ট রেট, রক্তের অক্সিজেন এবং ঘুম পর্যবেক্ষণের জন্য উন্নত সেন্সর রয়েছে, যা আপনার কার্যকলাপ ট্র্যাক করে। আপনি Amazon-এ এই ডিভাইসটি 2,699 টাকায় কিনতে পারবেন।

Fastrack Reflex Vox স্মার্টওয়াচ

আপনি এই ডিভাইসে অনেক ফিচার পাবেন। এটিতে স্লিপ ট্র্যাকার রয়েছে। এর সব থেকে ভাল ব্যাপার হল, এই স্মার্টওয়াচের স্ট্র্যাপগুলি আপনি নিজের পছন্দমত চেঞ্জ করে নিতে পারবেন। 10 দিনের সুপার লং ব্যাটারি লাইফ এবং 10+ স্পোর্টস মোড দেওয়া হয়েছে। এই ডিভাইসটি Amazon থেকে 2,495 টাকায় কিনতে পারবেন।

BoAt Xtend স্মার্টওয়াচ

আপনি এতে অ্যালার্ম সেট করতে পারবেন। এছাড়াও আবহাওয়ার পূর্বাভাস থেকে লাইভ ক্রিকেট স্কোর সবকিছুর উত্তর দিতে কমান্ডে অ্যালেক্সা বিল্ট-ইন ভয়েস ব্য়বহার করতে পারবেন! ঘড়িটিতে একটি স্ট্রেস মনিটর রয়েছে। যা আপনার স্ট্রেস লেভেল মাপতে পারে। এটি আপনার হার্টরেট এবং SpO2 (রক্তের অক্সিজেন স্তর) মাপতে পারে।