বছরের সবচেয়ে বড় সেল 5 জানুয়ারি, মাত্র 99 টাকায় হবে শপিং

Big Bachat Dhamal Sale: এখানে 1 লক্ষেরও বেশি জিনিস পাওয়া যাচ্ছে, যা সস্তায় কেনা যাবে। জানলে অবাক হবেন, এই সেলে আপনি 49 টাকা থেকে 999 টাকা পর্যন্ত জিনিস কিনতে পারবেন। এছাড়াও এখানে প্রতিদিন সুপার ডিল দেওয়া হবে বলেও জানানো হয়েছে। এছাড়াও, লিমিটেড আওয়ার ডিলের অধীনে, আপনি প্রতিদিন বিকাল 4টে থেকে রাত 8টার মধ্যে বিশাল ছাড় পাবেন।

বছরের সবচেয়ে বড় সেল 5 জানুয়ারি, মাত্র 99 টাকায় হবে শপিং
Follow Us:
| Updated on: Jan 03, 2024 | 3:51 PM

Flipkart Big Bachat Dhamal Sale ঘোষণা করা হয়েছে। ই-কমার্স ওয়েবসাইটে লাইভ হয়েছে এই সেলের ব্যানার। আর তা থেকে জানা গিয়েছে যে বিক্রি শুরু হবে 5 জানুয়ারি, এবং এর শেষ দিন হবে 7 জানুয়ারি। এই সেলে, গ্রাহকরা 80% ছাড়ে কিনতে পারবেন। বিশেষ বিষয় হল এখানে 1 লক্ষেরও বেশি জিনিস পাওয়া যাচ্ছে, যা সস্তায় কেনা যাবে। জানলে অবাক হবেন, এই সেলে আপনি 49 টাকা থেকে 999 টাকা পর্যন্ত জিনিস কিনতে পারবেন। এছাড়াও এখানে প্রতিদিন সুপার ডিল দেওয়া হবে বলেও জানানো হয়েছে। এছাড়াও, লিমিটেড আওয়ার ডিলের অধীনে, আপনি প্রতিদিন বিকাল 4টে থেকে রাত 8টার মধ্যে বিশাল ছাড় পাবেন।

এছাড়াও রয়েছে কম্বো ডিলের অফার:

সেলের ক্ষেত্রে কম্বো ডিলের সুবিধাও দেওয়া হবে, যার অধীনে 3টি আইটেম কিনলে 5% ডিসকাউন্ট, 2টি আইটেম কিনলে 5% ডিসকাউন্ট, 5টি আইটেম কিনলে 7% ডিসকাউন্ট এবং 10% ডিসকাউন্ট দেওয়া হবে। 3টি আইটেম কিনলে প্রচুর টাকা ছাড় দেওয়া হবে। আপনার যেটা পছন্দ আপনি সেটাতেই ছাড় পাবেন। এখান থেকে আপনি ফ্যাশন বিভাগেও বিশাল ছাড় পাওয়ার সুযোগ পাবেন। পুরুষদের স্পোর্টস জুতো 199 টাকা থেকে, জ্যাকেট এবং হুডিগুলি 299 টাকা থেকে শুরু করে এবং অনেকগুলি জিনিসপত্র মাত্র 99 টাকা থেকে কেনা যাবে।

আরও অনেক অফার…

মেক-আপ প্রোডাক্টেও ডিসকাউন্ট দেওয়া হবে। এখানে গ্রাহকরা 75% পর্যন্ত ডিসকাউন্টে বিভিন্ন সব খাবার ও পানীয় কিনতে পারবেন। এছাড়াও 149 টাকা প্রারম্ভিক মূল্যে খেলনা এবং স্টেশনারি জিনিসপত্র বাড়িতে আনা যাবে। আপনি এখান থেকে গাড়ি এবং বাইকের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র 75% ছাড়ে কিনতে পারেন। রান্নাঘরের জিনিসপত্রও খুব কম দামে পাওয়া যাবে এই সেলে। আপনি 899 টাকা থেকে শুরু করে গ্যাস ওভেন কিনতে পারবেন। আর মাত্র 99 টাকায় চপারের মতো আইটেম পাবেন।

মোবাইলেও ছাড়…

মোবাইল ক্যাটাগরির আইটেমও কম দামে বিক্রি করা হচ্ছে। ব্যানার থেকে জানা গেছে যে Realme, Poco, Vivo, iPhone খুব কম দামে বিক্রিতে পাওয়া যাবে। তবে কোন ফোনে কত ছাড় দেওয়া হবে তা এখনও জানানো হয়নি।