বাজারে এল নতুন শাওমি এমআই কিউএলইডি টিভি, জেনে নিন দাম এবং ফিচার্স

শোনা যাচ্ছে এমআই টিভি ফাইভ প্রো গত বছর চিনে লঞ্চ হয়েছে। নতুন এই টিভি তার এক নতুন রুপ বলা যেতে পারে

বাজারে এল নতুন শাওমি এমআই কিউএলইডি টিভি, জেনে নিন দাম এবং ফিচার্স
শাওমি এমআই কিউএলইডি টিভি
Follow Us:
| Updated on: Dec 16, 2020 | 1:46 PM

শাওমি এমআই কিউএলইডি ফোরকে টিভি আজ ভারতে লঞ্চ হল। তবে কোম্পানি এখনও অবধি দেশীয় বাজারে  নির্দিষ্ট কোনও মডেলের নাম প্রকাশ করেনি। তবে যা শোনা যাচ্ছে এমআই টিভি ফাইভ প্রো গত বছর চিনে লঞ্চ হয়েছে। নতুন এই টিভি তার এক নতুন রুপ বলা যেতে পারে। যা খবর, তা হল কিউলেড টিভির মডেল যে সকল কোম্পানি তৈরি করে যেমন স্যামসাং. টিসিএল এবং ওয়ান প্লাস, তাদের কড়া টক্কর দিতে এম আই মডেলে তৈরি এই নতুন শাওমি টিভি বাজারে আসতে চলেছে। লাইভস্ট্রিমিংয়ের মাধ্যমে আজ ভারতে লঞ্চ হতে চলেছে শাওমি টিভি।

 

শাওমি এমআই কিউলেড ফোর কে টিভি লঞ্চের সময় ও লাইভস্ট্রিমিংয়ের খুঁটিনাটি

শাওমি এমআই কিউলেড ফোর কে টিভি আজ দুপুর বারোটায় লঞ্চ হল। অনুষ্ঠানটি কোম্পানির সোশ্যাল মিডিয়া চ্যানেল এবং ইউিউবে দেখা যাবে।

 

শাওমি এমআই কিউলেড ফোর কে টিভির দাম

গত বছর নভেম্বরে এমআই টিভি ফাইভ প্রো চিনে লঞ্চ হয়েছিল। দাম ছিল ৩,৬৯৯ (চিনা মুদ্রা)। ভারতে যার দাম প্রায় ৪১.৬০০। ৫৫ ইঞ্চির মডেলের দাম ৫৪, ৯৯৯।

 

 

স্পেসিফিকেশন

শাওমি এমআই কিউলেড ফোর ৫৫ ইঞ্চিতে থাকছে আলট্রা এইচ-ডি স্ক্রিন। অ্যান্ড্রয়েড টিভি (ফোর কে)। কোম্পানির ভারতে লঞ্চ হওয়া প্রথম কিউলেড টিভি। রেজোলিউশন ৩৮৪০X ২১৬০ পিক্সেলস। এবং ৫৫ ইঞ্চির সাইজেই বাজারে পাওয়া যাচ্ছে। তাতে রয়েছে এইচডিআর, এইচএলজি, এইচডিআর টেন প্লাস, এবং ডলবি ভিশন সহ বিভিন্ন এইচডিআর ফর্ম্যাট। অ্যান্ড্রয়েড টিভি টেন ভার্সান। যা অ্যান্ড্রয়েড টিভির সর্বশেষ সংস্করণ। এটি গুগল টিভির ক্রোমকাস্ট সাপোর্ট করে না। গুগল টিভি লঞ্চার নেই পরিবর্তে রয়েছে স্টক অ্যান্ড্রয়েড টিভি লঞ্চার। ২ জিবি র্যাম, ৩২ জিবি ইন্টারনাল মেমরি অ্যাপ এবং ডেটা স্টোরেজের জন্য। ৩০ ওয়াট সাউন্ড আউটপুট। দুটো ইউএসবি পোর্ট, ব্লুটুথ, এইচডিএমআই ২.১ রয়েছে শাওমি এমআই কিউলেড ফোর কে টিভিতে।