Mi TV 4A 40 Horizon Edition: ভারতে লঞ্চ হল এমআই- এর নতুন স্মার্ট টিভি, দেখে নিন দাম-ফিচার

এর আগে ২০১৯ সালে Mi TV 4A 40 লঞ্চ হয়েছিল। তারই আপগ্রেড ভার্সান হিসেবে নতুন Mi TV 4A 40 Horizon Edition লঞ্চ হয়েছে ভারতে।

Mi TV 4A 40 Horizon Edition: ভারতে লঞ্চ হল এমআই- এর নতুন স্মার্ট টিভি, দেখে নিন দাম-ফিচার
ছবি প্রতীকী

এমআই- এর ৪০ ইঞ্চির নতুন স্মার্ট টিভি লঞ্চ হয়েছে ভারতে। পয়লা জুন এমআই টিভি ৪এ ৪০ হরাইজন এডিশন লঞ্চ হয়েছে এই দেশে। এই স্মার্ট টিভিতে রয়েছে প্যাচওয়াল ফিচার। এই ফিচারের মাধ্যমে এমআই- এর নতুন স্মার্ট টিভিতে ইনস্টল করা রয়েছে ইউনিভার্সাল সার্চ, কিডস মোড, সেলিব্রিটি ওয়াচলিস্ট ও আরও অনেক কিছু। এর আগে ২০১৯ সালে Mi TV 4A 40 লঞ্চ হয়েছিল। তারই আপগ্রেড ভার্সান হিসেবে নতুন Mi TV 4A 40 Horizon Edition লঞ্চ হয়েছে ভারতে। এই স্মার্ট টিভির ইউএসপি হল ‘bezel-less’ ডিজাইন।

ভারতে এমআই- এর নতুন স্মার্ট টিভির দাম-

Mi TV 4A 40 Horizon Edition- এর দাম ২৩,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের পাশাপাশি Mi.com, Mi Studio, Mi Retail পার্টনার স্টোর থেকে এই স্মার্ট টিভি কেনা সম্ভব। ২ জুন বুধবার বেলা ১২টা থেকে বিক্রি শুরু হবে। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে কিংবা ইএমআই ট্রানজাকশনে ফোন কিনলে ১০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। অন্যদিকে, ফ্লিপকার্টে থাকছে এক্সচেঞ্জ অফারের সুযোগ। ১১ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।

এই স্মার্ট টিভির বিশেষ কিছু ফিচার-

১। ৪০ ইঞ্চির ফুল এইচডি এই টিভিতে ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল রয়েছে। এছাড়াও রয়েছে শাওমির স্পেশ্যাল Vivid Picture Engine (VPE) টেকনোলজি।

২। এই টিভিতে রয়েছে দু’টি স্পিকার। ১০ ওয়াটের মোট দু’টি স্পিকার থাকায় ২০ ওয়াটের স্টিরিয়ো সাউন্ড আউটপুট হয়। স্পিকারে রয়েছে DTS-HD সাপোর্ট।

৩। এই টিভিতে রয়েছে একটি কোয়াড কোর Amlogic Cortex-A53 সিপিইউ। তার সঙ্গে রয়েছে Mali-450 জিপিইউ। এর পাশাপাশি রয়েছে ১ জিবি DDR র‍্যাম এবং ৮ জিবি eMMC স্টোরেজ।

আরও পড়ুন- শাওমির নতুন ফাস্ট চার্জিং টেকনোলজি, ৮ মিনিটের কম সময়ে চার্জ হবে ফোন

৪। কানেকটিভিটি অপশন হিসেবে এই স্মার্ট টিভিতে রয়েছে ওয়াই-ফাই 802.11 b/g/n, ব্লুটুথ ভি৪.২, দুটো ইউএসবি ২.০ পোর্ট, তিনটি HDMI পোর্ট (ARC সাপোর্ট), একটি ইথারনেট পোর্ট, S/PDIF, একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

৫। এমআই- এর স্মার্ট টিভিতে রয়েছে Mi Quick Wake ফিচার। এর সাহায্যে ৫ সেকেন্ডের কম সময়ে টিভি অন হয়ে যাবে। এছাড়াও আছে এমআই হোল অ্যাপ। এর সাহায্যে আপনার এমআই স্মার্ট হোম ডিভাইস নিয়ন্ত্রণ করা যাবে।