Noise ColorFit Brio: ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ, রয়েছে ৫০টিরও বেশি স্পোর্টস মোড

Noise ColorFit Brio স্মার্টওয়াচ IP68 রেটেড। অর্থাৎ এই ডিভাইস জল এবং ধুলোর ক্ষেত্রে রেসিসট্যান্ট। 

Noise ColorFit Brio: ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ, রয়েছে ৫০টিরও বেশি স্পোর্টস মোড
এই স্মার্টওয়াচে পুরো চার্জ হতে সময় লাগে প্রায় ২ ঘণ্টা। 

ভারতে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে Noise সংস্থা। সম্প্রতি লঞ্চ হয়েছে Noise ColorFit Brio স্মার্টওয়াচ। ২৭ সেপ্টেম্বর, সোমবার ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টওয়াচ। এই ওয়ারেবল ডিভাইসে রয়েছে ১.৫২ ইঞ্চি IPS LCD ডিসপ্লে। এছাড়াও রয়েছে ৫০টি স্পোর্টস মোড। সেই সঙ্গে Noise ColorFit Brio স্মার্টওয়াচে রয়েছে cloud based এবং কাস্টোমাইজেবল ওয়াচ ফেস। একবার চার্জ দিলে এই স্মার্টওয়াচে ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে বলে দাবি করেছে Noise সংস্থা।

Noise ColorFit Brio স্মার্টওয়াচে রয়েছে অনেকগুলো স্ট্র্যাপের অপশন। এছাড়াও এই ডিভাইসে রয়েছে বিভিন্ন হেলথ মনিটরিং ফিচার। যেমন- ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল বা SpO2 মনিটর, হার্ট রেট মনিটর, স্লিপ মনিটর, স্টেপ ট্র্যাকার এবং আরও অনেক কিছু। সেই সঙ্গে Noise ColorFit Brio স্মার্টওয়াচে রয়েছে বিশেষ কয়েক ধরনের অ্যালার্ম, যা ইউজারকে সুস্থ থাকতে সাহায্য করবে। এই তালিকায় রয়েছে ড্রিঙ্কিং রিমাইন্ডার অর্থাৎ ইউজার অনেকক্ষণ জল না খেলে তাঁকে জল খাওয়ার কথা মনে করাবে এই স্মার্টওয়াচ। এছাড়াও রয়েছে রিমোট কন্ট্রোল কন্ট্রোল, স্টপওয়াচ এবং কল রিজেকশন ফিচার।

 ভারতে Noise ColorFit Brio স্মার্টওয়াচের দাম কত?

ভারতে এই স্মার্টওয়াচের দাম ২৯৯৯ টাকা। ফ্লিপকার্ট এবং Noise সংস্থার ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচ কেনা যাবে। Silver Grey, Jet Black, Pink— এই তিনটি রঙে লঞ্চ হয়েছে Noise ColorFit Brio স্মার্টওয়াচ। ফ্লিপকার্ট থেকে এই স্মার্টওয়াচ কেনার ক্ষেত্রে নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। এছাড়াও নো-কস্ট ইএমআই এবং প্রতি মাসে ১৫০০ টাকা কিস্তি দিয়ে এই স্মার্টওয়াচ কেনার অপশনও রয়েছে ক্রেতাদের জন্য। Noise সংস্থা এক বছরের জন্য সীমিত ওয়ারেন্টি দিচ্ছে তাদের এই প্রোডাক্টে।

Noise ColorFit Brio স্মার্টওয়াচের বিভিন্ন ফিচার

  • এই স্মার্টওয়াচে রয়েছে ১.৫২ ইঞ্চির TruView IPS LCD ডিসপ্লে। এই স্মার্টওয়াচের ওজন ৩৪ গ্রাম। আর এর স্ট্র্যাপ ৯ মিলিমিটারের।
  • Noise ColorFit Brio স্মার্টওয়াচে রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল বা SpO2 মনিটর। এছাড়াও ২৪ ঘণ্টার জন্য রয়েছে হার্ট রেট মনিটরিং ফিচার।
  • ৫০টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্টওয়াচে। এছাড়াও Noise ColorFit Brio স্মার্টওয়াচ IP68 রেটেড। অর্থাৎ এই ডিভাইস জল এবং ধুলোর ক্ষেত্রে রেসিসট্যান্ট।
  • এই স্মার্টওয়াচে রয়েছে ১৯০mAh ব্যাটারি। একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকে। পুরো চার্জ হতে সময় লাগে প্রায় ২ ঘণ্টা।
  • ব্লুটুথ ভি৫ কানেক্টিভিটি রয়েছে এই স্মার্টওয়াচে। এছাড়াও এই ডিভাইসের সঙ্গে সংযুক্ত থাকতে পারে NoiseFit অ্যাপ। সেই সঙ্গে রয়েছে কুইক রিপ্লাই ফিচার। এর সাহায্যে ইউজাররা স্মার্টফোন থেকে আসা বিভিন্ন অ্যালার্ট বা নোটিফিকেশন সহজে দেখতে পান। জবাবও দিতে পারেন।

আরও পড়ুন- Jabra Elite Earphones: ডেনমার্কের এই সংস্থা ভারতে সম্প্রতি লঞ্চ করেছে চারটি হেডফোন

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla