Jabra Elite Earphones: ডেনমার্কের এই সংস্থা ভারতে সম্প্রতি লঞ্চ করেছে চারটি হেডফোন

জানা গিয়েছে, অক্টোবর মাসের প্রথম সপ্তাহ থেকে ভারতে Jabra Elite ২ এবং Jabra Elite ৩ এই দু'টি ইয়ারফোনের বিক্রি শুরু হবে। আর Jabra Elite ৭ প্রো এবং Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারফোনের বিক্রি শুরু হবে অক্টোবর মাসের শেষ দিকে।

Jabra Elite Earphones: ডেনমার্কের এই সংস্থা ভারতে সম্প্রতি লঞ্চ করেছে চারটি হেডফোন
ভারতে লঞ্চ হয়েছে চারটি নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস।

ভারতে নতুন ইয়ারফোন লঞ্চ করেছে Jabra Elite সংস্থা। সম্প্রতি এই কোম্পানির চারটি ইয়ারফোন লঞ্চ হয়েছে দেশে। এই তালিকায় রয়েছে Jabra Elite ৭ প্রো, Jabra Elite ৭ অ্যাক্টিভ, Jabra Elite ৩ এবং Jabra Elite ২। এই ইয়ারফোনগুলির সবকটিই ট্রু ওয়্যারলেস (TWS) ইয়ারফোন। ডেনমার্কের সংস্থা Jabra Elite ভারতে এই ইয়ারফোনগুলি লঞ্চ করেছে ২৭ সেপ্টেম্বর, সোমবার।

জানা গিয়েছে, এর মধ্যে Jabra Elite ৭ প্রো ইয়ারফোনে রয়েছে Jabra মাল্টিসেনসর ভয়েস টেকনোলজি এবং অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (ANC) ফিচার। Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারফোনে রয়েছে IP57 রেট। অর্থাৎ ধুলো এবং জলের ক্ষেত্রে এই ইয়ারফোন রেসিসট্যান্ট ডিভাইস। একবার চার্জ দিলে প্রায় ৩০ ঘণ্টা পর্যন্ত কাজ করবে এই ইয়ারফোন। অন্যদিকে IP57 ৩ TWS ইয়ারফোনে ফোনকলের জন্য রয়েছে দুটো মাইক্রোফোন। প্রায় ২৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকে এই ইয়ারফোনে। Jabra Elite ২ ইয়ারফোন হল সম্প্রতি লঞ্চ হওয়া চারটি ইয়ারফোনের মধ্যে মোস্ট অ্যাফোর্ডেবল ইয়ারবাডস। এখানেই রয়েছে দুটো মাইক্রোফোন। এই চারটি টড়ু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের মধ্যে Jabra Elite ৭ প্রো সবচেয়ে প্রিমিয়াম মডেল।

ভারতে Jabra Elite ৭ প্রো, Jabra Elite ৭ অ্যাক্টিভ, Jabra Elite ৩ এবং Jabra Elite ২- ইয়ারফোনগুলির দাম কত?

  • Jabra Elite ৭ প্রো ইয়ারফোনের দাম ১৮,৯৯৯ টাকা।
  • Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারবাডসের দাম ১৫,৯৯৯ টাকা।
  • Jabra Elite ৩ ইয়ারফোনের দাম ৬৯৯৯ টাকা।
  • Jabra Elite ২ এই ইয়ারফোনের দাম ৫৯৯৯ টাকা।

Jabra Elite ৩ ইয়ারফোন পাওয়া যাবে Lilac, Light Beige, Dark Grey এবং Navy- চারটি রঙের অপশনে। অন্যদিকে, Jabra Elite ২ ইয়ারফোনে পাওয়া যাবে ডার্ক গ্রে এবং নেভি রঙে। তবে Jabra Elite ৭ প্রো এবং Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারফোনের রঙের অপশন এখনও সংস্থার তরফে প্রকাশ করা হয়নি। জানা গিয়েছে, অক্টোবর মাসের প্রথম সপ্তাহ থেকে ভারতে Jabra Elite ২ এবং Jabra Elite ৩ এই দু’টি ইয়ারফোনের বিক্রি শুরু হবে। আর Jabra Elite ৭ প্রো এবং Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারফোনের বিক্রি শুরু হবে অক্টোবর মাসের শেষ দিকে। জিনিপ্রিয় ই-কমার্স জায়ান্ট অ্যামাজন ইন্ডিয়া এবং ফ্লিপকার্টের ওয়েবসাইট পাশাপাশি ক্রোমা, রিলায়েন্স এবং Jabra অথরাইজড রিসেলারের থেকে এই চারটি ইয়ারফোন কেনা যাবে।

আরও পড়ুন- Google Drive Feature: গুগল ড্রাইভের এই একগুচ্ছ অজানা ফিচার সম্বন্ধে জেনে নিন…

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের সেলের দিনক্ষণ বদল! কবে শুরু হচ্ছে বিগ বিলিয়ন ডে’জ?

আরও পড়ুন- WhatsApp: পয়লা নভেম্বর থেকে এইসব ফোনে বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ! দেখুন তালিকা

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla