Jabra Elite Earphones: ডেনমার্কের এই সংস্থা ভারতে সম্প্রতি লঞ্চ করেছে চারটি হেডফোন

জানা গিয়েছে, অক্টোবর মাসের প্রথম সপ্তাহ থেকে ভারতে Jabra Elite ২ এবং Jabra Elite ৩ এই দু'টি ইয়ারফোনের বিক্রি শুরু হবে। আর Jabra Elite ৭ প্রো এবং Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারফোনের বিক্রি শুরু হবে অক্টোবর মাসের শেষ দিকে।

Jabra Elite Earphones: ডেনমার্কের এই সংস্থা ভারতে সম্প্রতি লঞ্চ করেছে চারটি হেডফোন
ভারতে লঞ্চ হয়েছে চারটি নতুন ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 2:53 PM

ভারতে নতুন ইয়ারফোন লঞ্চ করেছে Jabra Elite সংস্থা। সম্প্রতি এই কোম্পানির চারটি ইয়ারফোন লঞ্চ হয়েছে দেশে। এই তালিকায় রয়েছে Jabra Elite ৭ প্রো, Jabra Elite ৭ অ্যাক্টিভ, Jabra Elite ৩ এবং Jabra Elite ২। এই ইয়ারফোনগুলির সবকটিই ট্রু ওয়্যারলেস (TWS) ইয়ারফোন। ডেনমার্কের সংস্থা Jabra Elite ভারতে এই ইয়ারফোনগুলি লঞ্চ করেছে ২৭ সেপ্টেম্বর, সোমবার।

জানা গিয়েছে, এর মধ্যে Jabra Elite ৭ প্রো ইয়ারফোনে রয়েছে Jabra মাল্টিসেনসর ভয়েস টেকনোলজি এবং অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (ANC) ফিচার। Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারফোনে রয়েছে IP57 রেট। অর্থাৎ ধুলো এবং জলের ক্ষেত্রে এই ইয়ারফোন রেসিসট্যান্ট ডিভাইস। একবার চার্জ দিলে প্রায় ৩০ ঘণ্টা পর্যন্ত কাজ করবে এই ইয়ারফোন। অন্যদিকে IP57 ৩ TWS ইয়ারফোনে ফোনকলের জন্য রয়েছে দুটো মাইক্রোফোন। প্রায় ২৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকে এই ইয়ারফোনে। Jabra Elite ২ ইয়ারফোন হল সম্প্রতি লঞ্চ হওয়া চারটি ইয়ারফোনের মধ্যে মোস্ট অ্যাফোর্ডেবল ইয়ারবাডস। এখানেই রয়েছে দুটো মাইক্রোফোন। এই চারটি টড়ু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের মধ্যে Jabra Elite ৭ প্রো সবচেয়ে প্রিমিয়াম মডেল।

ভারতে Jabra Elite ৭ প্রো, Jabra Elite ৭ অ্যাক্টিভ, Jabra Elite ৩ এবং Jabra Elite ২- ইয়ারফোনগুলির দাম কত?

  • Jabra Elite ৭ প্রো ইয়ারফোনের দাম ১৮,৯৯৯ টাকা।
  • Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারবাডসের দাম ১৫,৯৯৯ টাকা।
  • Jabra Elite ৩ ইয়ারফোনের দাম ৬৯৯৯ টাকা।
  • Jabra Elite ২ এই ইয়ারফোনের দাম ৫৯৯৯ টাকা।

Jabra Elite ৩ ইয়ারফোন পাওয়া যাবে Lilac, Light Beige, Dark Grey এবং Navy- চারটি রঙের অপশনে। অন্যদিকে, Jabra Elite ২ ইয়ারফোনে পাওয়া যাবে ডার্ক গ্রে এবং নেভি রঙে। তবে Jabra Elite ৭ প্রো এবং Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারফোনের রঙের অপশন এখনও সংস্থার তরফে প্রকাশ করা হয়নি। জানা গিয়েছে, অক্টোবর মাসের প্রথম সপ্তাহ থেকে ভারতে Jabra Elite ২ এবং Jabra Elite ৩ এই দু’টি ইয়ারফোনের বিক্রি শুরু হবে। আর Jabra Elite ৭ প্রো এবং Jabra Elite ৭ অ্যাক্টিভ ইয়ারফোনের বিক্রি শুরু হবে অক্টোবর মাসের শেষ দিকে। জিনিপ্রিয় ই-কমার্স জায়ান্ট অ্যামাজন ইন্ডিয়া এবং ফ্লিপকার্টের ওয়েবসাইট পাশাপাশি ক্রোমা, রিলায়েন্স এবং Jabra অথরাইজড রিসেলারের থেকে এই চারটি ইয়ারফোন কেনা যাবে।

আরও পড়ুন- Google Drive Feature: গুগল ড্রাইভের এই একগুচ্ছ অজানা ফিচার সম্বন্ধে জেনে নিন…

আরও পড়ুন- Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের সেলের দিনক্ষণ বদল! কবে শুরু হচ্ছে বিগ বিলিয়ন ডে’জ?

আরও পড়ুন- WhatsApp: পয়লা নভেম্বর থেকে এইসব ফোনে বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ! দেখুন তালিকা