Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের সেলের দিনক্ষণ বদল! কবে শুরু হচ্ছে বিগ বিলিয়ন ডে’জ?

ফ্লিপকার্টের আটদিন ব্যাপী সেলে মোবাইল, ল্যাপটপ, ট্যাব, স্মার্টওয়াচ, ইয়ারবাডস এবং আরও অসংখ্য জিনিসের উপর থাকবে আকর্ষণীয় অফার।

Flipkart Big Billion Days 2021 Sale: ফ্লিপকার্টের সেলের দিনক্ষণ বদল! কবে শুরু হচ্ছে বিগ বিলিয়ন ডে'জ?
কবে শুরু হচ্ছে ফ্লিপকার্টের এই সেল?

আগামী ৩ অক্টোবর শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল। ওই একই দিনে শুরু হতে চলেছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। প্রথমে অবশ্য ৭ অক্টোবর থেকে ১২ অক্টোবর পর্যন্ত ফ্লিপকার্টের সেল চলার কথা ছিল। তবে পরবর্তীকালে সিদ্ধান্ত পরিবর্তন করেন ফ্লিপকার্ট কর্তৃপক্ষ। অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালকে পাল্লা দিতে এবার ৩ অক্টোবরই শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। এই সেল চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। পুজোর মুখে দুটো বড় ই-কমার্স সংস্থার পক্ষ থেকে এই সেল চালু হওয়ার খবর শুনে উচ্ছ্বসিত গ্রাহকরাও।

ফ্লিপকার্টের আটদিন ব্যাপী সেলে মোবাইল, ল্যাপটপ, ট্যাব, স্মার্টওয়াচ, ইয়ারবাডস এবং আরও অসংখ্য জিনিসের উপর থাকবে আকর্ষণীয় অফার। ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা সেল শুরুর আগে থেকেই অ্যাকসেস করতে পারবেন। এবার অবশ্য নন-প্লাস মেম্বারদের ক্ষেত্রেও থাকছে সেই সুযোগ। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাপের মাধ্যমে ৫০টি সুপার কয়েন ব্যবহার করতে হবে নন-প্লাস মেম্বারদের।

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেলে কোন কোন জিনিসের উপর অফার থাকবে দেখে নেওয়া যাক

মোটোরোলা, পোকো, ওপ্পো, রিয়েলমি, স্যামসাং এবং ভিভো সংস্থার স্মার্টফোনের উপর থাকবে আকর্ষণীয় ছাড়। এছাড়া এইসব সংস্থার মধ্যে অনেকেই নতুন প্রোডাক্টও লঞ্চও করবে। জানা গিয়েছে, ফ্লিপকার্টের এই সেল চলাকালীন লঞ্চ হবে মোটোরোলা এজ ২০ প্রো ফোন, মোটো ট্যাব জি২০ এবং রিয়েলমি ৪কে গুগল টিভি স্টিক।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ- এর মাইক্রোসাইটে সেখা গিয়েছে স্মার্টফোন ছাড়াও স্মার্টওয়াচ, পাওয়ার ব্যাঙ্ক, হেলথকেয়ার অ্যাপ্লায়েন্স, হেডফোন, স্পিকারের উপরেও থাকবে দুর্দান্ত অফার। প্রায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে এইসব ইলেকট্রনিক্স জিনিসে। এর পাশাপাশি বাড়ির বিভিন্ন জিনিসপত্র যেমন- স্মার্ট টিভি, ফ্রিজ এবং আরও অনেক জিনিসেও ৮০ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে বলে শোনা গিয়েছে।

ফ্লিপকার্ট ই-কমার্স সংস্থা তাদের বিগ বিলিয়ন ডে’জ সেলে প্রতিদিন তিনবার করে স্পেশ্যাল ডিল চালু করবে। রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টের সময় থাকবে এইসব স্পেশ্যাল ডিল। এছাড়াও থাকবে ‘Rush Hours’ ডিল। যেসব ক্রেতা অ্যাক্সিস ব্যাঙ্ক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে জিনিস কিনবেন, তাঁরা ইনস্ট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন। এছাড়া পেটিএম- এর মাধ্যমে জিনিস কিনলে ক্যাশব্যাকও পাবেন ক্রেতারা।

আরও পড়ুন- Amazon Great Indian Festival Sale 2021: শুরু হতে চলেছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল; জানাল অ্যামাজন!

আরও পড়ুন- WhatsApp: পয়লা নভেম্বর থেকে এইসব ফোনে বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ! দেখুন তালিকা

আরও পড়ুন- Google Drive Feature: গুগল ড্রাইভের এই একগুচ্ছ অজানা ফিচার সম্বন্ধে জেনে নিন…

Click on your DTH Provider to Add TV9 Bangla