Amazon Great Indian Festival Sale 2021: শুরু হতে চলেছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল; জানাল অ্যামাজন!

কবে অবধি এই সেল চলবে তা এখনও জানানো হয়নি সংস্থা থেকে। তবে ধারণা করা হচ্ছে যে এই সেল দীপাবলি অর্থাৎ ৪ঠা নভেম্বর অবধি চলতে পারে। যদিও সেই বিষয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

Amazon Great Indian Festival Sale 2021: শুরু হতে চলেছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল; জানাল অ্যামাজন!

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের (Amazon Great Indian Festival Sale) তারিখ ঘোষণা করল অ্যামাজন। এই বছর অর্থাৎ ২০২১ সালে আগামী ৪ঠা অক্টোবর থেকে অ্যামাজনে শুরু হতে চলেছে বার্ষিক ফেস্টিভ সেল। তবে কবে অবধি এই সেল চলবে তা এখনও জানানো হয়নি সংস্থা থেকে। তবে ধারণা করা হচ্ছে যে এই সেল দীপাবলি অর্থাৎ ৪ঠা নভেম্বর অবধি চলতে পারে। যদিও সেই বিষয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

অ্যামাজনের প্রাইম ক্রেতাদের জন্য এই অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল আগেই শুরু হবে। ৪ঠা অক্টোবর সেল শুরু ১২ ঘণ্টা আগে থেকে সেলে কেনাকাটা করতে পারবেন প্রাইম কাস্টমাররা। ক্রেতারা ইংরেজি, হিন্দি, বাংলা, তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম এবং মারাঠির মত একাধিক ভাষায় কেনাকাটা করতে পারবে।

অ্যামাজন থেকে আগেই জানানো হয়েছিল যে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের জন্য এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের সঙ্গে হাত মিলিয়েছে অ্যামাজন। এইচডিএফসি ক্রেডিট বা ডেবিট কার্ড‌ ব্যবহার করে জিনিসপত্র কেনাকাটি করলে মিলবে ১০ শতাংশ অবধি ছাড়। এই সময় যদি গ্রাহকরা অ্যামাজন পে ব্যবহার করে এইচডিএফসি ক্রেডিট বা ডেবিট কার্ড‌ থেকে বিল প্রদানের মত সুবিধাগুলি ব্যবহার করে তাহলে ৫০০০ টাকা অবধি ছাড় পাওয়া যাবে। এমনকি সেল চলাকালীন এই সব গ্রাহকরা পেয়ে যাবে আকর্ষণীয় রিওয়ার্ডস।

এছাড়াও অ্যামাজন পে-তে আইসিআইসিআই-এর (ICICI) ক্রেডিট কার্ড ব্যবহার করলে গ্রাহকরা জয়নিং বোনাস হিসাবে ৫% রিওয়ার্ডের সঙ্গে পেয়ে যাবেন ৭৫০ টাকা। ১০০০ টাকার গিফট কার্ড ব্যবহার করলে পেয়ে যেতে পারেন ১০০০ টাকার ব্যক রিওয়ার্ডস, তার সঙ্গে ২০০ টাকা জমা হতে পারে আপনার অ্যামাজন পে ব্যালেন্সে। এমনকি এবারে রয়েছে ২৫,০০০ টাকা অবধি এক্সচেঞ্জ অফার। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল (Great Indian Festival) সেলে গ্রাহকরা Bajaj এর কার্ড ব্যবহার করে নো কষ্ট ইএমআই-তেও জিনিস কিনতে পারবেন।

এই বছর অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালের লঞ্চ হচ্ছে একাধিক নতুন প্রোডাক্ট। স্যামসং, জিওমি, সোনি, অ্যাপেল, বোট, লেনেভো, এইচপি, আসুস, ফসিল এবং বাজাজের মত এক হাজার নামি ব্র্যান্ডের প্রোডাক্ট লঞ্চ হতে চলেছে এই সেলে। মাত্র ৬৯৯৯ টাকা থেকেই পেয়ে যাবেন মোবাইল ফোনে, তাতে ৪৯ টাকা অবধি ক্যাশব্যাকও পেতে পারেন। ফায়ার টিভি, কিন্ডলে এবং ইকো স্মার্ট‌ ডিভাইসে অ্যামাজন ছাড় দেবে সবচেয়ে কম দামে। এছাড়াও রয়েছে আরও আকর্ষণীয় অফার।

আরও পড়ুন: আইফোন ১৩ কেনার সময় ৪৬,০০০ টাকার চেয়েও বেশি ছাড় পেতে পারেন!

আরও পড়ুন: ইউরোপীয় ইউনিয়নের নতুন প্রস্তাবকে ঘিরে চাঞ্চল্য, চিন্তায় অ্যাপেল সহ সমস্ত স্মার্টফোন কোম্পানি!

Click on your DTH Provider to Add TV9 Bangla