আপনার আঙুলের থেকেও ছোট ফোন! তাতেই মিটবে সমস্ত দরকারি কাজ

Small Feature Phone: আপনি কি ছোট আঙুলের আকারের ফোন ব্যবহার করেছেন? ছোট হলেও তাতে দুর্দান্ত সব ফিচার রয়েছে। সবচেয়ে ভাল ব্যাপার হল এই ফোনটিকে আপনার খেলনা ফোনের মতো মনে হলেও, এতে কল করতে এবং রিসিভ করতে পারবেন। এই ফোনে আপনি সমস্ত ফিচার পাবেন, যা একটি বেসিক ফোনে থাকে।

আপনার আঙুলের থেকেও ছোট ফোন! তাতেই মিটবে সমস্ত দরকারি কাজ
Follow Us:
| Updated on: Jan 06, 2024 | 2:59 PM

একটা ছোট্ট ফোন, খুব বেশি হলে আপনার আঙুলের মাপের। এখনও পর্যন্ত বাজারে একের পর এক সবচেয়ে দামী এবং প্রিমিয়াম ফোন এসেছে। কিন্তু আপনি কি ছোট আঙুলের আকারের ফোন ব্যবহার করেছেন? ছোট হলেও তাতে দুর্দান্ত সব ফিচার রয়েছে। সবচেয়ে ভাল ব্যাপার হল এই ফোনটিকে আপনার খেলনা ফোনের মতো মনে হলেও, এতে কল করতে এবং রিসিভ করতে পারবেন। এই ফোনে আপনি সমস্ত ফিচার পাবেন, যা একটি বেসিক ফোনে থাকে।

সবচেয়ে ছোট ফোন…

এই তালিকায় অনেক ব্র্যান্ডের ফোন রয়েছে, যারা বাজারে তাদের সবচেয়ে ছোট ফোন লঞ্চ করেছে। এই আঙ্গুলের আকারের ফোনগুলি আপনার সাধারণ চাহিদা পূরণ করতে পারবে। আপনি ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ ডিসকাউন্ট সহ এই ফোনগুলি কিনতে পারবেন। দামও অনেকটাই কম।

Kechaoda K10

এই ফোনে আপনি 0.66 ইঞ্চি ডিসপ্লে পাবেন। সেই সঙ্গে সিঙ্গেল সিমের সাপোর্ট পাবেন। ব্লুটুথ কানেক্টিভিটি ফিচার এবং ওয়্যারলেস এফএম-এরও অপশন পাবেন। আপনি Amazon-এ 300mah ব্যাটারি সহ ফোনটি কিনতে পারবেন মাত্র 1,099 টাকায়। যদিও ফোনটির দাম বেশি। তবে এতে 21 শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

GREENBERRY G370

এই ফোনে আপনি ডুয়াল সিমের অপশন পাবেন। এর ডিজাইন স্লিম এবং স্টাইলিশ। এই টুকু ছোট্ট ফোনে আপনি অটোমেটিক কল রেকর্ডিং সাপোর্ট পাবেন। সেই সঙ্গে রয়েছে ওয়্যারলেস এফএম, ব্লুটুথ কানেক্টিভিটি ইত্যাদির মতো ফিচার। মাত্র 1,139 টাকায় 43 শতাংশ ডিসকাউন্ট সহ Amazon থেকে এই ফোনটি কিনতে পারবেন।

itel Circle 1

এই ছোট্ট ফোনটিতে আপনি একটি 500mAh ব্যাটারি পাবেন। 1.32 ইঞ্চি ডিসপ্লে রয়েছে এই ফোনে। আপনি ফোনটি রোজ গোল্ড কালার অপশনে কিনতে পারবেন। এতে আপনি ব্লুটুথ কলিং ফিচার পাবেন। যদিও ফোনটির আসল দাম 1,899 টাকা, কিন্তু আপনি এটি Amazon থেকে 21 শতাংশ ছাড়ে মাত্র 1,499 টাকায়। তবে কেনার আগে জেনে নিন, এই ফোনগুলি অন্য অল্প দামের ফিচার ফোনের মতোই কাজ করবে। এই ফোনগুলি শুধুমাত্র আপনার মৌলিক চাহিদা পূরণ করতে পারে। এই মোবাইল ফোনে আপনি আজকের স্মার্টফোনের ফিচারগুলি পাবেন না।