Swastika Mukherjee News: ‘কাকু’ বলে কাকে ডাকলেন অন্বেষা?

স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়েকে প্রেম প্রস্তাব দিলেন এক ব্যক্তি। শুনে কমিটেড অন্বেষা খানিক গেলেন চটে।

Swastika Mukherjee News: ‘কাকু’ বলে কাকে ডাকলেন অন্বেষা?
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 10:18 PM

শোকস্তব্ধ বলিউড
বলিউডে শোকের ছায়া। প্রয়াত হয়েছেন অমিতাভ বচ্চন, দীলিপ কুমারদের সিলভার স্ক্রিনের ‘মা’ সুলোচনা লাটকর। দীর্ঘদিন বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। তাঁর আত্মার শান্তি কামনায় বলিউড। প্রয়াত অভিনেত্রীর উদ্দেশে শ্রদ্ধাজ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী,বিগ-বি সহ একাধিক বিশিষ্ট ব্যক্তি।

প্রয়াত শকুনি মামা
প্রয়াত বিআর চোপড়ার আইকনিক শো ‘মহাভারত’-এর শকুনি মামা ওরফে গুফি পেন্টাল। সোমবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। পরিবারের তরফে অভিনেতার মৃত্যুতে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেই বিবৃতিতে লেখা হয়, “গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের বাবা গুফি পেন্টাল আর নেই।”

দুর্ঘটনায় শেষ অভিনেতা
প্রয়াত টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা কোল্লাম সুধী। সোমবার কেরালার ত্রিসুরের কাছে পথ দুর্ঘটনায় প্রাণ গেল তাঁর। এই অনভিপ্রেত ঘটনায় শোকজ্ঞাপন করেছেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। ভোর সাড়ে চারটা নাগাদ ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর গাড়ির। সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশের তরফে বলা হয়, “দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

বিয়ে করছেন অনামিকা-উদয়
বিয়ে করছেন অনামিকা চক্রবর্তী ও উদয় প্রতাপ সিং। এই মাসের ২৮ জুন আইনি বিয়ে সেরে ফেলবেন তাঁরা। যদিও জাঁকজমকের বিয়েতে না তাঁদের। দীর্ঘ প্রণয়ের পর এবার সম্পর্ক এগোচ্ছে আরও এক ধাপ।

ধিক্কার জাহ্নবী-খুশিকে
বাবা বনি কাপুরের সঙ্গে দুবাইয়ে গিয়েছেন জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। সেখানে স্নানপোশাকে বনির সঙ্গে ছবি তুলতেই ধিক্কার তাঁদের। নেটিজেনদের একাংশের কদর্য মন্তব্যে তোলপাড় নেটপাড়া।

স্বস্তিকার মেয়েকে প্রেমপ্রস্তাব
স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়েকে প্রেম প্রস্তাব দিলেন এক ব্যক্তি। শুনে কমিটেড অন্বেষা খানিক গেলেন চটে। তাঁর সাফ বক্তব্য, “ও কাকু, আমার না বয়ফ্রেন্ড আছে। আর আমি ভীষণ ভীষণ সুখী। তাই প্লিজ, এরকম অদ্ভুত আচরণ করবেন না। যান, নিজের স্ত্রীয়ের সঙ্গে থাকুন।”

প্রেমে পড়েছেন আলিয়া
নওয়াজুদ্দিন সিদ্দিকী এখন অতীত। ফের প্রেমে পড়েছেন আলিয়া সিদ্দিকী। এক রহস্যময় পুরুষের সঙ্গে ছবি শেয়ার করে তিনি লেখেন, “কিছু কিছু সম্পর্ক এমন হয়ে যায় যা, বন্ধুত্বের চেয়েও বেশি। আর এই সম্পর্কটাও তেমনই। আমি ভীষণ ভীষণ সুখী। আমারও তো সুখী হওয়ার অধিকার রয়েছে , তাই না?”

ট্রোলের জবাব সৌমিতৃষার
‘প্রধান’ ছবিতে সৌমিতৃষা কুন্ডু কাজ করতে চলেছেন দেবের সঙ্গে। সে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। শুধু কি তাই? দেবের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও চলছে কুৎসিত মন্তব্য। যদিও নায়িকার বক্তব্য, “আমি দেবদার বোনের মতো।”

বন্ধ হচ্ছে এতগুলো ধারাবাহিক?
বন্ধ হয়েছে ‘মিঠাই’। আরও এক ধারাবাহিক ‘মেয়েবেলা’ বন্ধের মুখে বলে খবর। এবার শোনা যাচ্ছে, বন্ধ হওয়ার তালিকায় রয়েছে ‘সোহাগ জল’, ‘মুকুট’, ‘ইচ্ছে পুতুল’। তিনটে ধারাবাহিকের টিআরপিই মারাত্মক কম।

Follow Us: