Violence Against Narkeldanga Pregannat Lady: গর্ভবতীর পেটে লাথি, ‘মুখ্যমন্ত্রীর লজ্জা করে না’, ‘লজ্জিত’ সুকান্ত

Kolkata News: "মাননীয়া মুখ্যমন্ত্রীর লজ্জা লাগছে কি না জানি না, তবে আমি লজ্জিত", জানালেন সুকান্ত মজুমদার।

Violence Against Narkeldanga Pregannat Lady: গর্ভবতীর পেটে লাথি, 'মুখ্যমন্ত্রীর লজ্জা করে না', 'লজ্জিত' সুকান্ত
| Updated on: Aug 22, 2022 | 8:53 PM

কলকাতা: কলকাতায় প্রোমোটারির বাড়বাড়ন্ত! নারকেলডাঙায় বাড়িতে ঢুকে ৮ মাসের অন্তঃসত্ত্বার পেটে লাথি মারার ঘটনায় শিউরে উঠেছে গোটা রাজ্য। ঘটনায় নাম জড়িয়েছে বিধায়ক পরেশ পাল, কাউন্সিলর পাপিয়া ঘোষ এবং প্রাক্তন কাউন্সিলর স্বপন সমাদ্দারের। পাড়ার লোকজনের বিরুদ্ধেই মারধরের অভিযোগ তুলেছেন ওই মহিলা। ঘটনার প্রতিবাদে নারকেলডাঙা থানায় বিক্ষোভ বিজেপির মহিলা মোর্চার।

হাসপাতালে চিকিৎসাধীন অন্তঃসত্ত্বাকে দেখতে যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। “মাননীয়া মুখ্যমন্ত্রীর লজ্জা লাগছে কি না জানি না, তবে আমি লজ্জিত। গর্ভবতী মহিলার পেটে লাথি মারা হল। পুলিশ কেন আছে? কলকাতায় প্রোমোটারি রাজ চলছে। জোর করে, ভয় দেখিয়ে বা আগ্নেয়াস্ত্র উঁচিয়ে দখলদারি চলছে। এর সঙ্গে সিন্ডিকেট রাজ জড়িত”, জানালেন সুকান্ত মজুমদার।

নারকেলডাঙা থানার সামনে বসে অবস্থান বিক্ষোভে গেরুয়াশিবির। “পরেশ পাল ও পাপিয়া ঘোষের বিরুদ্ধে আমাদের মূল অভিযোগ। এই ভ্রূণহত্যার দায় কার”, প্রশ্ন তুলে পুলিশকে নিরপেক্ষ হওয়ার বার্তা বিজেপির মহিলা মোর্চার। কেউ বাঁচাতে আসেনি, জানালেন গুরুতর জখম ওই মহিলা। আপাতত ৩৫৪ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ৮ জনকে, খবর সূত্রের। যদিও গ্রেফতার হওয়ার পর কোথায় অভিযুক্তরা, সে প্রশ্ন উঠছে অভিযোগকারীদের তরফে।

Follow Us: