Hina Khan, Breast Cancer: সোশ্যাল মিডিয়ায় তাঁর স্তন ক্যানসারের খবর জানিয়েছিলেন অভিনেত্রী হিনা খান

দিন কয়েক আগে সোশাল মিডিয়ায় পোস্ট করে তাঁর স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর সকলকে জানিয়েছিলেন হিন্দি সিরিয়ালের অভিনেত্রী হিনা খান। প্রথম কেমোথেরাপি হল তাঁর। সাহসী অভিনেত্রী বলেছেন, "আমি ঝুঁকব না"।

Hina Khan, Breast Cancer: সোশ্যাল মিডিয়ায় তাঁর স্তন ক্যানসারের খবর জানিয়েছিলেন অভিনেত্রী হিনা খান
| Edited By: | Updated on: Jul 02, 2024 | 11:32 PM

শাহরুখের কৃতিত্ব
লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে লেপার্ড অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেলেন শাহরুখ খান। ভারতীয় সিনেমায় তাঁর অবদানের জন্য এই সম্মান পেলেন কিং খান। অগস্ট মাসের ১০ তারিখ আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অ্যাওয়ার্ড তুলে দেওয়া হবে শাহরুখের হাতে।

রাইমার নতুন ছবি
‘মা কালী’ ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রাইমা সেন। ছবিতে তাঁর সহ-অভিনেতা অভিষেক সিং। ১৯৪৬ সালের ১৬ অগস্ট ঘটে যাওয়া ডিরেক্ট অ্যাকশন ডে এবং নোয়াখালি ম্যাসাকার নিয়ে তৈরি হয়েছে ছবির প্রেক্ষাপট।

হিনার প্রথম কেমো থেরাপি
দিন কয়েক আগে সোশাল মিডিয়ায় পোস্ট করে তাঁর স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর সকলকে জানিয়েছিলেন হিন্দি সিরিয়ালের অভিনেত্রী হিনা খান। প্রথম কেমোথেরাপি হল তাঁর। সাহসী অভিনেত্রী বলেছেন, “আমি ঝুঁকব না”।

সলমনের চমক
শীঘ্রই আসতে চলেছে সলমান খান এবং রশ্মিকা মন্দানা অভিনীত অত্যন্ত প্রত্যাশিত চলচ্চিত্র ‘ সিকান্দর’। এবার এই ছবির সেট থেকে কয়েকটি নতুন ছবি প্রকাশিত হয়েছে অনলাইনে। সলমন খানের সব ফ্যান পেজগুলিতে সেই ছবিগুলি শেয়ার করা হয়। যদিও তাঁর মুখ দেখা যায়নি।

কল্কির আয়
সোমবার আসতেই বেশ খানিকটা কমল কল্কি ২৮৯৮ এডি ছবির আয়। তবুও মোটের উপর বক্স অফিসে কতৃত্ব বজায় রাখল প্রভাস দীপিকার ছবি। ভারতীয় বক্স অফিসে তো পাঁচ দিনেই প্রায় সাড়ে তিনশো কোটির দোরগোড়ায় পৌঁছে গিয়েছে এই ছবির আয়।

হনিমুন শুরু
সোমবার সকালে শ্রীময়ী চট্টরাজ যখন ইনস্টাগ্রামে জানিয়েছিলেন হনিমুনে যাচ্ছেন তিনি ভক্তমহলে শুরু হয়েছিল চাপা গুঞ্জন। কোথায় যাচ্ছেন তাঁরা? তা নিয়ে শুরু হয়েছিল নানা জল্পনাও। কলকাতা থেকে প্রথম গন্তব্য ছিল বেঙ্গালুরু। এরপর কোথায় যাবেন তা নিয়ে চলছিল আলোচনা। জানা গেল মালদ্বীপে গিয়েছেন তাঁরা। সেখানেই চলছে তাঁদের মধুচন্দ্রিমা যাপন।

বিদেশিনীর সঙ্গে বেলিডান্স
বঙ্গসম্মেলনে বিদেশে গিয়েছেন অরিন্দম শীল। যাত্রাপথে দুবাইয়ে হল্ট নিয়েছিলেন তাঁরা। সেখানেই লাস্যময়ী বিদেশিনীর সঙ্গে বেলিডান্সে মত্ত হলেন তিনি। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। হচ্ছে বিতর্কও।

কেন বিয়ে হচ্ছে না প্রিয়ার?
বাংলায় কি সুপাত্রের অভাব পড়িয়াছে? ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’র খলনায়িকা ‘দিব্যা সেন’ ওরফে প্রিয়া পাল কিছুতেই মনের মতো পাত্র খুঁজে পাচ্ছেন না! ‘মালাবদল’ নামে একটি নতুন ধারাবাহিকে তাঁর দেখা মিলবে। সেই প্রসঙ্গে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছেন তিনি। দুঃখের কথাও ফাঁস করেছেন। জানিয়েছেন, পাত্র মিলছে না কারণ তিনি মনে করেন মা ছাড়া তাঁকে কেউ বুঝতেই পারবেন না।

ভুয়ো অ্যাকাউন্ট
সোশ্যাল মিডিয়া জুড়ে যে সাহেব ভট্টাচার্য এবং সুস্মিতার ছবিতে ভর্তি সেটা জানেনই না অভিনেতা। কারণ সেই অ্যাকাউন্ট নাকি তাঁর নিজেরই নয়। জানালেন, ‘ওই অ্যাকাউন্টের ইংরেজি নামের বানান আর আমার নামের বানান এক নয়। ওটা আমার অ্যাকাউন্ট নয়।

Follow Us: