Iman Chakraborty: মহা ফ্যাসাদে ইমন চক্রবর্তী, পাপ যে বেড়েই চলেছে তাঁর!

উইকিপিডিয়া বলছে, এই মুহূর্তে ইমন চক্রবর্তীর বয়স ৩৪ বছর। অথচ অধিকাংশ ক্ষেত্রেই বয়সের তুলনায় বেশ খানিকটা বড় মনে হয় তাঁকে। এ নিয়ে মহা ফ্যাসাদে ইমন। ছোট থেকে বড় সবাই ডাকছেন দিদি বলে। ইমনের কথায়, "ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে. আমার থেকে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে বেরোলে সবাই আমাকে ওর দিদি বলত।"

Iman Chakraborty: মহা ফ্যাসাদে ইমন চক্রবর্তী, পাপ যে বেড়েই চলেছে তাঁর!
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 12:24 AM

৬১-এ নতুন প্রসেনজিৎ
একটি চরিত্রের জন্য এই ৬১ বছর বয়সেও নিজেকে আমল পাল্টে ফেলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ‘দেবী চৌধুরানী’ ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করেছেন প্রসেনজিৎ। এর জন্য লাঠি ফাইট, তলোয়ার চালানো, মার্শাল আর্টস শিখতে হয়েছে তাঁকে।

ছেলের ছবি সামনে
২০২১ সালের সেপ্টেম্বর মাসে জন্ম নেয় নুসরত-যশের একমাত্র ছেলে ঈশান। এর পর মাত্র একবারই তার ছবি শেয়ার করেছিলেন নুসরত। বলিউডি ট্রেন্ড মেনে ছেলের ছবি তাঁরা শেয়ার করেন না একেবারেই। তবে এবার প্রকাশ্যে এল ঈশানের ছবি। মায়ের হাত ধরে সমুদ্রের ধারে দাঁড়িয়ে রয়েছে একরত্তি।

রূপাঞ্জনার বিয়ে
আজ অর্থাৎ ১৯ এপ্রিল রূপাঞ্জনা মিত্রের বিয়ে। পাত্র পরিচালক রাতুল মুখোপাধ্যায়। গতকালই হয়ে গিয়েছে আইবুড়োভাত। সঙ্গে ছিলেন তাঁর প্রথম পক্ষের ছেলে রিয়ানও। ছেলেকে রূপাঞ্জনা বুঝিয়েছেন সবটাই। অতীত আঁকড়ে থাকা নয়, বরং মায়ের এই শুভ দিনে পাশেই রয়েছে ছোট্ট রিয়ান। সকালে অনুষ্ঠিত হয়েছে নান্দীমুখ। হয়েছে গায়ে হলুদও। নতুন জীবন শুরু করায় আচার অনুষ্ঠানে কোনও ফাঁক রাখতে রাজি নন রূপাঞ্জনা।

‘ছোট থেকেই বড় বড় দেখতে’
উইকিপিডিয়া বলছে, এই মুহূর্তে ইমন চক্রবর্তীর বয়স ৩৪ বছর। অথচ অধিকাংশ ক্ষেত্রেই বয়সের তুলনায় বেশ খানিকটা বড় মনে হয় তাঁকে। এ নিয়ে মহা ফ্যাসাদে ইমন। ছোট থেকে বড় সবাই ডাকছেন দিদি বলে। ইমনের কথায়, “ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে. আমার থেকে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে বেরোলে সবাই আমাকে ওর দিদি বলত।”

অনুপমের সুখবর
কিছু দিন আগেই মুম্বই গিয়েছিলেন অনুপম রায়। মুম্বই যাওয়ার কারণ হিসেবে যা রটেছিল তা যে নেহাতই রটনা নয়, এবার সেই প্রমাণ দিলেন অনুপম নিজেই। শিল্পা রাওকে চেনেন? ‘পাঠান’ থেকে ‘জওয়ান’ — ছবির কিছু সুপারহিট গান তিনি দর্শককে উপহার দিয়েছেন। এবার শিল্পা গাইতে চলেছেন অনুপমের সুরে। তাঁর গান রেকর্ড করতেই মুম্বইয়ে হাজির অনুপম।

বিয়ের প্রস্তুতি
হাতে সময় নেই একদম। কাজ থেকে মিলেছে দিন পনেরোর ছবি। এরই মধ্যে চুটিয়ে শেষ মুহূর্তের শপিং করে ফেলছেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। আগামী ৯ মে সাতপাকে বাঁধা পড়ছেন ওঁরা। হাওড়া নিবাসী কৌশাম্বীর আজীবনের জন্য হয়ে যাচ্ছেন আদৃতের। প্রায় দুই বছর ধরে প্রেম করছেন তাঁরা। অবশেষে সেই প্রেম আরও একধাপ এগচ্ছে। বিয়েতে লাল রঙের বেনারসী পরবেন কৌশাম্বী। ঠিক হয়ে গিয়েছে বিয়ের মেনুও।

চৈতির ক্ষোভ
ছোটবেলায় একটি ঘটনা খুবই নাড়া দিয়েছিল অভিনেত্রী চৈতি ঘোষালকে। বলেছেন, “তখন খুবই ছোট ছিলাম। ১৫ বছর হবে। নাট্যব্যক্তিত্ব তৃপ্তি মিত্রর নির্দেশনায় আমাকে ‘রক্তকরবী’র নন্দিনী করা হয়। নিজেকে নন্দিনী ভাবতেই শুরু করে দিয়েছিলাম ওই ছোট বয়সেই। তারপর নানা কারণে আমাকে বাদ দেওয়া হয়েছিল সেই চরিত্রটা থেকে।” এই ক্ষোভ আজও আছে অভিনেত্রীর।

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে!
সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেতা অঙ্কুশ হাজরা প্রযোজিত এবং অভিনীত ‘মির্জ়া’ ছবিটি। সেই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা। ছবি মুক্তি পাওয়ার পর বিভিন্ন সিনেমা হলে যাচ্ছে এই জুটি। সেভাবেই গিয়েছিল এক সিনেমা হলে। সেখানে অঙ্কুশের ভক্তরা এক অভিনব কাণ্ড ঘটালেন। দুটি বিয়ের মালা নিয়ে এসেছিলেন তাঁরা। মালা দুটি অঙ্কুশ-ঐন্দ্রিলার হাতে ধরিয়ে দিয়েছিলেন তাঁরা। মালাবদল করা হল তাঁদের। অঙ্কুশ সেই মালাবদলের ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অপরাজিতার উপলব্ধি
বিরাট সত্যি একটা কথা পোস্ট করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অনুপম রায়ের প্রথম প্লেব্যাক গানের লাইন হলেও যুগান্তকারী একটা কথা–‘সব পেলে নষ্ট জীবন!’ বেগুনি শাড়িতে সেজে, স্ট্রেট করা খোলা চুল এলিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অপরাজিতা এবং ক্যাপশনে লিখেছেন এই চরম সত্যি কথাটা।

Follow Us: