হোম মিনিস্টার কলকাতায় বসে চক্রান্ত করছেন: মমতা বন্দ্যোপাধ্যায়

এদিন শালতোড়ার পাশাপাশি বাঁকুড়ায় আরও দু'টি নির্বাচনী সভা রয়েছে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee)। একটি ছাতনায়, দ্বিতীয়টি রাইপুরে।

হোম মিনিস্টার কলকাতায় বসে চক্রান্ত করছেন: মমতা বন্দ্যোপাধ্যায়
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 16, 2021 | 10:30 PM

‘হোম মিনিস্টার কলকাতায় বসে চক্রান্ত করছেন’, শালতোড়া থেকে নাম না করে অমিত শাহের বিরুদ্ধে বিস্ফোরক তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। মঙ্গলবার বাঁকুড়ার জঙ্গলমহলের এই এলাকায় নির্বাচনী প্রচারে গিয়ে ক্রমাগত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে সুর চড়ান মমতা। মুখ্যমন্ত্রীর দাবি, “হোম মিনিস্টার দেশ চালাবেন। তা না, হোম মিনিস্টার কলকাতায় বসে চক্রান্ত করছেন। কোথায় কাকে মারা হবে, কোথায় কাকে গ্রেফতার করা হবে, কোথায় কার পিছনে এজেন্সি লাগানো হবে, সেসব করছেন।”

এদিন ভাষণের শুরু থেকেই বিজেপি ও তার শীর্ষ নেতৃত্বকে নিয়ে তীব্র উপেক্ষার সুর চড়ান তৃণমূল সুপ্রিমো। মমতার অভিযোগ, নির্বাচন কমিশনের কাজেও হস্তক্ষেপ করছেন শাহ। তাঁর কথায়, “নির্বাচন কমিশনের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, কে চালাচ্ছে এই কমিশন? আপনি চালাচ্ছেন না তো অমিত শাহ বাবু? হু ইজ অমিত শাহ। কমিশনের কাজে নাক গলাচ্ছেন। আমাদের বিরুদ্ধে নিয়মিত চক্রান্ত করছেন। আমার নিরাপত্তা আধিকারিককেও সরিয়ে দিয়েছে। ভোটের সময় সরকারি কর্তাদের হেনস্থা করা হচ্ছে। কী চায়, মেরে ফেলতে?”