Parambrata Chatterjee on RG Kar Issue: ‘মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না’, কড়া বার্তা পরমের

RG Kar Doctor Death Update: বুধবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ডাকে আলোচনা সভায় যোগ দিয়ে পরমব্রত চট্টোপাধ্যায় বললেন, বারবার আপনাদের সাধারণ মানুষ অন্য দলের তুলনায় এগিয়ে রেখেছে বলে, বছরের পর বছর ধরে মানুষকে টেকেন ফর গ্রান্টেড ভেবে নেবেন না।

Parambrata Chatterjee on RG Kar Issue: 'মানুষকে টেকেন ফর গ্রান্টেড করে নেবেন না', কড়া বার্তা পরমের
| Edited By: | Updated on: Sep 18, 2024 | 11:28 PM

রাজ্য সরকারে কটাক্ষ পরমের

বুধবার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ডাকে আলোচনা সভায় যোগ দিয়ে পরমব্রত চট্টোপাধ্যায় বললেন, বারবার আপনাদের সাধারণ মানুষ অন্য দলের তুলনায় এগিয়ে রেখেছে বলে, বছরের পর বছর ধরে মানুষকে টেকেন ফর গ্রান্টেড ভেবে নেবেন না।

পাল্টা প্রশ্ন রুদ্রনীলের

বুধবার পরমব্রত চট্টোপাধ্যায়ের মন্তব্য শুনে রুদ্রনীল ঘোষ বললেন, বন্ধু হিসেবে বরাবর পাশে থেকেছে। তবে একটা কথা বলতে চাই, মানুষের ভোটে রাজনৈতিক রাজ্য সরকার এগিয়ে আছে কি না ভেবে দেখুক। কারণ ছাপ্পা বলেও একটা বিষয় আছে। ও বুদ্ধিমান, খতিয়ে ভাবলে হয়তো বুঝতে পারবে এবং আমার বিশ্বাস আরও দৃঢ় বার্তা দিতে পারবে’।

জিতুর খোঁচা

বুধবার সন্ধ্যায় সন্দীপ ঘোষকে নিয়ে দুঃখপ্রকাশ করে লম্বা পোস্ট করলেন জিতু। একটা সময় আরজি করের সর্বেসর্বা ছিলেন সন্দীপ ঘোষ। আরজি করের প্রাক্তন অধ্যক্ষ এখন সিবিআই হেফাজতে। জিতু লিখলেন,‘সন্দীপ কাকা যখন ছোট ছিল, তখন সন্দীপ কাকার বাবা-মা কি জানতো বড় হয়ে তাঁর ছেলে রেজিস্ট্রেশন খোয়াবে???

পৌষালির প্রশংসা

পৌষালি বন্দ্যোপাধ্যায় এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন, সেখানে দেখা যাচ্ছে তিনি ট্রেনে সফর করছেন। সাইড লোয়ার সিটে বসে আছেন গায়িকা। আর তাঁর ঠিক সামনেই বসে একজন বাউল, যিনি মূলত ট্রেনে ট্রেনে ঘুরে গান শোনান। সেই ব্যক্তিকে সামনে বসিয়েই এদিন পৌষালি তোমায় হৃদ মাঝারে রাখব ছেড়ে দেব না গানটি গান। তাতেই প্রশংসার বন্যা নেটপাড়ায়।

সরব শাবানা

নারীদের সমাজে অবস্থান নিয়ে এবার সরব শাবানা আজমি। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাবানা বলেছেন, একজন পুরুষের সাফল্যের মাপকাঠি তার কেরিয়ার ও কাজ। তবে মহিলাদের ক্ষেত্রে সে স্ত্রী, মা বা কন্যা হিসাবে কতটা সফল, সেটাই তাঁর মাপকাঠি। তিনি আরও বলেছিলেন যে সন্তানের জন্ম দিতে না-পারার জন্য সমাজ যে মহিলাদের ‘অসম্পূর্ণ’ বোধ করায় তাদের বোঝা উচিত যে আত্মমর্যাদা কাজ থেকেই আসে।

এ কী লিখলেন পিঙ্কি

মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বর্তমানে ভাইরাল একাধিক মিম। এবার বুধবার নিজের ফেসবুকের দেওয়ালে একটি মিম ভাগ করে নেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাতে লেখা রয়েছে-‘ছোটবেলায় আমরা বলতাম ‘পাখি পাকা পেঁপে খায়, কিংবা জলে চুন তাজা, তেলে চুল তাজা… সে সব এখন অতীত। বাজারে এলো নতুন টাং টুইস্টার- ‘সিপি ছাড়া পিসি যেন ছিপি হারা শিশি’, সবাই বলার চেষ্টা করুন’।

নতুন রেকর্ড

দর্শক টানতে কোন তারকার কৃতিত্ব বেশি নিয়ে কম কথা চালাচালি হয়নি। তবে সেইসব বিতর্ককে ছাপিয়ে বক্স অফিস জুড়ে শুধু স্ত্রী ২ সুনামি! বর্তমানে দেশের বাজারে সবচেয়ে বেশি টাকা আয় করা হিন্দি ছবি স্ত্রী ২, শাহরুখ খানের জওয়ানের রেকর্ড গুঁড়িয়ে দিলেন শ্রদ্ধা-রাজকুমাররা। ‘স্ত্রী ২’ ভারতীয় বক্স অফিসে ৫৮৬ কোটি টাকা আয় করেছে।

আদনানের কামব্যাক

গায়ক আদনান সামি করছেন কামব্যাক। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা একেবারেই প্ল্যান করে, হিসেবে করে করিনি। কিন্তু হয়ে গেল। আমার নিজের একটু সময় দরকার ছিল নিজেকে পুনরুজ্জীবিত করে তোলার জন্য, নতুন গানের জন্য নিজেকে তৈরি করব বলে।

মুক্তি পাচ্ছে পুরোনো ছবি

একাধিক পুরোনো ছবি মুক্তি পাচ্ছে বক্স অফিসে। এই প্রসঙ্গে চিত্র পরিচালক সঞ্জয় গুপ্ত বললেন, এখন তেমন নতুন ছবি মুক্তি পাচ্ছে না। ফ্রেশ কন্টেন্টের অভাব রয়েছে। তাই এক্সপেরিমেন্ট হিসেবেই পুরোনো ছবিগুলোকে বক্স অফিসে আনা হচ্ছে। কিন্তু তাতেও বিশেষ কাজের কাজ হয়নি।

Follow Us: