Malda News: ২ দিনের রাস্তা, সেখানে…

দুদিন আগেই নির্মিত হয়েছে পিচের রাস্তা।দূর থেকে দেখলে মনে হবে ঝা চকচকে। কিন্তু না, দাড়িয়ে দেখলেই চক্ষু চড়ক গাছ হবে।রাস্তাশ্রী প্রকল্পের রাস্তা। দুদিনের মধ্যেই রাস্তার বুক চিরে গজিয়েছে সবুজ ঘাস।শুধু তাই নয়,হাত দিলেই খুবলে বেরিয়ে আসছে মাটি।এঘটনা মালদার চাঁচল-২ নং ব্লকের ভাকরি গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ হারোহাজরা গ্রামে রাজ্য সড়কের।

Malda News: ২ দিনের রাস্তা, সেখানে...
| Edited By: | Updated on: Sep 21, 2023 | 6:35 PM

দুদিন আগেই নির্মিত হয়েছে পিচের রাস্তা।দূর থেকে দেখলে মনে হবে ঝা চকচকে। কিন্তু না, দাড়িয়ে দেখলেই চক্ষু চড়ক গাছ হবে।রাস্তাশ্রী প্রকল্পের রাস্তা। দুদিনের মধ্যেই রাস্তার বুক চিরে গজিয়েছে সবুজ ঘাস।শুধু তাই নয়,হাত দিলেই খুবলে বেরিয়ে আসছে মাটি।এঘটনা মালদার চাঁচল-২ নং ব্লকের ভাকরি গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ হারোহাজরা গ্রামে রাজ্য সড়কের। অর্ধেক কাজ হতেই মানুষ রুখে দাড়িয়েছে।রাস্তাশ্রী প্রকল্পে প্রায় দেড় কিমি পিচের রাস্তার জন্য বরাদ্দ হয়েছে প্রায় চল্লিশ লক্ষ টাকা।

এদিকে নিম্নমানের কাজ দেখেই রুখে দাড়িয়েছে এলাকাবাসী। কাজ বন্ধ করে প্রশাসনকে লিখিত ভাবে অভিযোগ জানিয়েছেন তারা। এমনকি রাস্তা সঠিকভাবে মেরামতের দাবিতে বিক্ষোভও দেখিয়েছেন এলাকার মানুষজন। তাদের দাবি, এইভাবে রাস্তা নির্মাণ হলে কয়েকমাসেই ভেঙেচুড়ে যাবে গোটা রাস্তাই। তবে মালদা জেলাপরিষদের সদস্যা রেহেনা পারভিন বলেছেন তিনি কাজটি পরিদর্শনে যাবেন।অনিয়ম হলে তিনি প্রশাসনের কাছে ব্যবস্থা নেওয়ার আবেদন করবেন।মহকুমা প্রশাসন ব্লক প্রশাসনকে কাজটি খতিয়ে দেখতে বলবেন বলে জানিয়েছেন। এদিকে রাজ্য সরকারের রাস্তাশ্রী প্রকল্পে অনিয়মের অভিযোগ সামনে আসতেই কটাক্ষ ছুড়েছেন বিরোধীরাও।তবে পালটা শাসকদল তৃণমূলেরও।

Follow Us: