Shah Rukh Khan: মঞ্চে দাঁড়িয়ে এ কী বললেন কিং? সূত্র খুঁজছে নেটপাড়া

Shah Rukh Khan: অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রিওয়েডিং সেলিব্রেশনে মঞ্চ সামলাতে দেখা গেল শাহরুখ খানকে। আর সঞ্চালনার মাঝেই তিনি বলে উঠলেন জয় শ্রীরাম। তারপর থেকেই কটাক্ষের বন্যা নেটদুনিয়ায়। কেউ তুললেন রাজনীতির প্রসঙ্গ, কেউ আবার ধর্ম নিয়ে কিংকে তোপ দাগতে পিছপা হলেন না।

Shah Rukh Khan: মঞ্চে দাঁড়িয়ে এ কী বললেন কিং? সূত্র খুঁজছে নেটপাড়া
| Edited By: | Updated on: Mar 03, 2024 | 8:47 PM

অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিং
জমজমাট জামনগর। রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির প্রিওয়েডিং সেলিব্রেশন তুঙ্গে। গত দুইদিন ধরেই একের পর এক সেলেব যোগ দিচ্ছেন এই গালা অনুষ্ঠানে। কখনও শাহরুখ খান, সলমন খান ও আমির খানের একসঙ্গে নাচ নজর কাড়ছে, কখনও আবার ভাইরাল হচ্ছে আম্বানি পরিবারের সদস্যদের নজর কাড়া পারফর্ম।

কটাক্ষে দীপিকা
২৯ ফেব্রুয়ারি মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তবে এ কী কাণ্ড? অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে হাইহিল পরে জমিয়ে স্বামী রণবীর সিং-এর সঙ্গে নেচে মঞ্চ কাঁপালেন অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় উদ্বেগ তুঙ্গে। সকলেই একপ্রকার দীপিকাকে সাবধানে থাকার পরামর্শ দিলেন।

ট্রোলের শিকার শাহরুখ
অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রিওয়েডিং সেলিব্রেশনে মঞ্চ সামলাতে দেখা গেল শাহরুখ খানকে। আর সঞ্চালনার মাঝেই তিনি বলে উঠলেন জয় শ্রীরাম। তারপর থেকেই কটাক্ষের বন্যা নেটদুনিয়ায়। কেউ তুললেন রাজনীতির প্রসঙ্গ, কেউ আবার ধর্ম নিয়ে কিংকে তোপ দাগতে পিছপা হলেন না।

পারফর্ম করতে কত নিলেন শাহরুখ?
আম্বানি পরিবারের প্রিওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করতে কত কোটি নিয়েছেন শাহরুখ খান? বেশ কিছু দিন ধরেই এই প্রশ্ন ঘুরছে নেটপাড়ায়। এবার নয়া জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছেন কিং খান সম্ভাব্য ৮ কোটি মতো পারিশ্রমিক নিয়েছেন জামনগরে পারফর্ম করার জন্য। যদিও সঠিক টাকার অঙ্ক নিয়ে এখনও ধোঁয়াশা বর্তমান।

সেলিব্রেশনে সামিল রাহা
২০২৩-এর ডিসেম্বর পর্যন্ত কাপুর পরিবারের ছোট্ট সদস্য রাহা কাপুরের মুখ কেউ দেখেননি। বড়দিনে রণবীর কাপুর ও আলিয়া ভাটের কন্যাকে প্রথম প্রকাশ্যে আনা হয়। এবার সেই রাহা প্রথমবার যোগ দিল গালা সেলিব্রেশনে। অনন্ত আম্বানি ও রাধিকা আম্বানির প্রিওয়েডিং উপলক্ষ্যে জামনগরে মা-বাবার সঙ্গে হাজির রাহা। নেটদুনিয়ায় ভাইরাল ছবি।

বিয়ে করেই নাচ কাঞ্চন শ্রীময়ীর
শনিবার বিয়ে মিটতে না মিটতেই জমে উঠল কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোরাজের সেলিব্রেশন। নতুন কনের জমিয়ে নাচ নেটদুনিয়ার নজর কাড়ল। কেউ লিখলেন, সুখী নতুন বউ, কেউ আবার জুটিকে আশীর্বাদ করলেন। আর শ্রীময়ীর কাঞ্চনের সেই সেলিব্রেশনে সামিল হলেন বন্ধুবান্ধব-আত্মীয়সজন সকলেই।

চুমুর আবদার মেটালেন কাঞ্চন
২ মার্চ শনিবার ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়লেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টোরাজ। বিয়ের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন শ্রীময়ী। তালিকা থেকে বাদ পড়ে না বাসর আসরও। আর সেখানেই শ্রীময়ীর চুমুর আবদার প্রকাশ্যেই মেটালেন কাঞ্চন। ভিডিয়ো করলেন খোদ নতুন বউ শ্রীময়ী।

আহারে প্রেম!

২ মার্চ সারাটা দিন ব্যস্ততায় কেটেছে বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিকের। বিয়ে সারতেই শ্রীময়ীকে নিয়ে এই প্রথম পোস্ট করলেন তিনি। একগুচ্ছ ছবি শেয়ার করে লিখলেন, ” বন্ধু তোমার ভালোবাসার স্বপ্নটাকে রেখো, বেঁচে নেওয়ার স্বপ্নটাকে জাপটে ধরে থেকো।”

শেষ হচ্ছে ইচ্ছেপুতুল
জিবাংলার ধারাবাহিক ইচ্ছেপুতুল এবার শেষের পথে। হয়ে গেল শেষ দিনের শুট। ২০২৩ সালের ৩০ জানুয়ারি শুরু হয়েছিল ধারাবাহিক। তারই চরিত্র নীল তথা মৈনাক বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘এক বছরের জার্নি শেষ হল। অভিনেতা হিসেবে নীল আমাকে অনেক কিছু দিয়ে গেল। অসংখ্য মানুষের ভালোবাসা পেলাম’। ১০ মার্চ ধারাবাহিকের শেষ সম্প্রচার।

Follow Us: