Kanchan-Sreemoyee: সকাল থেকেই তুমুল ব্যস্ততা, কাঞ্চন-শ্রীময়ীর বাড়িতে খুশির আমেজ!

বিয়ের পর প্রথম জন্মাষ্টমীর পুজো। সাজো সাজো রব মল্লিক বাড়িতে। প্রতি বছরই ধুমধাম করে জন্মাষ্টমীর পুজোর আয়োজন করেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। তবে এ বছরটা একটু বেশি স্পেশ্যাল কারণ। বিয়ের পর এই প্রথম বার বাড়ির গৃহিনী হিসাবে পুজোর আয়োজন করছেন শ্রীময়ী।

Kanchan-Sreemoyee: সকাল থেকেই তুমুল ব্যস্ততা, কাঞ্চন-শ্রীময়ীর বাড়িতে খুশির আমেজ!
| Edited By: | Updated on: Aug 26, 2024 | 11:26 PM

কাঞ্চনের বাড়িতে উত্‍সবের মহল

বিয়ের পর প্রথম জন্মাষ্টমীর পুজো। সাজো সাজো রব মল্লিক বাড়িতে। প্রতি বছরই ধুমধাম করে জন্মাষ্টমীর পুজোর আয়োজন করেন অভিনেতা তথা তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক। তবে এ বছরটা একটু বেশি স্পেশ্যাল কারণ। বিয়ের পর এই প্রথম বার বাড়ির গৃহিনী হিসাবে পুজোর আয়োজন করছেন শ্রীময়ী।

বিস্ফোরক সোহিনী

আরজি কর কাণ্ড নিয়ে প্রথম দিন থেকে সরব অভিনেত্রী সোহিনী সরকার। সোমবার কলকাতা মেডিক্যাল কলেজ গণকনভেনশনে অভিনেত্রীর বিরক্তি যেন আরও স্পষ্ট হয়ে গেল। স্পষ্ট ভাষায় জানালেন, এ দেশে থেকে তিনি নিজের সন্তান জন্ম দিতে চান না। নায়িকা জানান স্বামী শোভন গঙ্গোপাধ্যায়কেও এ কথাই বলেছেন তিনি।

অঙ্গনার কীর্তি

ছোটবেলায় প্রত্যেকেরই জীবনে নানা ধরনের মজার স্মৃতি থাকে। সম্প্রতি এক রান্নার শো-তে ফাঁস হল অভিনেত্রী অঙ্গনা রায়ের মজার কীর্তি। স্কুলে ভর্তি হওয়ার সময় নায়িকা কী কাণ্ড ঘটিয়েছিলেন তাঁর ফাঁস করেছেন অভিনেত্রীর মা লাজবন্তী রায়। জানান, স্কুলের অ্যাডমিশন টেস্টে অঙ্গনা আদো আদো ভাষায় বলে এসেছিলেন তিনি মডেল হতে চান।

কেন কোনও জমায়েতে নেই দিতিপ্রিয়া?

আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নেমেছেন টলিপাড়ার অনেক অভিনেতা অভিনেত্রী। কিন্তু এখনও পর্যন্ত দেখা যায়নি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে। সকলেরই প্রশ্ন কেন কোনও জমায়েতে দেখা যাচ্ছে না তাঁকে? দিতিপ্রিয়া জানিয়েছেন, তাঁর মাস্টারডিগ্রির পরীক্ষা থাকায় কোনও জমায়েতেই উপস্থিত থাকতে পারেননি।

পাত্রী খুঁজছেন আমির খান?

তিন বছর হল দ্বিতীয় বিয়ে ভেঙেছে অভিনেতা আমির খানের। আপাতত নায়ক ‘হ্যাপি ফ্যামিলি ম্যান’। কিন্তু জানেন কি নায়ক আর একা থাকতে পারছেন না? অভিনেত্রী রিয়া চক্রবর্তীর পডকাস্টে এসে নায়ক জানিয়েছেন আর হয়তো তিনি বিয়ে করবেন না। তবে এক জন সঙ্গী পেলে মন্দ হবে না।

বড় সিদ্ধান্ত কিরণের

ত্রিপুরার বন্যা অথবা আরজি কর কাণ্ডের নির্যাতিতার বিচারের দাবি রাস্তায় নামা– প্রথম থেকেই সরব ইউটিউবার কিরণ দত্ত। তবে কিরণ এ যাবৎ যা যা করেছেন তা কি শুধুমাত্র প্রচারের তাগিদে? এর মধ্যে রয়েছে পয়সার যোগ? এ নিয়েই কিরণের বিরুদ্ধে উঠেছে অভিযোগ। যদিও কিরণ বলছেন, “এই এক মাসে এই সময়ে সব ব্র্যান্ডকেও না বলে দিয়েছি। যাদের প্রচারে রাজি হয়ে টাকা নিয়েছিলাম তাও ফেরত দিয়ে দিয়েছি। এরপর টাকার জন্য করছি শুনলে মনোবল হারিয়ে ফেলি।”

শ্রাবন্তীর নিদান

একটি পোস্ট শেয়ার করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যে পোস্টে রাগ আর যন্ত্রণা দুই যেন ফুটে উঠেছে আচমকাই। যে দেশে ধর্ষণ নির্মূল করার অবস্থা নেই সে দেশে নিদেনপক্ষে ধর্ষণ কী করে কম করা যাবে সেই নিয়ে এক পোস্ট করেছেন তিনি। বাতলেছেন উপায়। কী লেখা সেখানে? শ্রাবন্তী বলছেন, “ওই মোমবাতির জায়গায় ধর্ষকদের জালিয়ে দেওয়া হোক। তবেই ধর্ষণ কম হবে। কেন সব সময় মেয়েদেরকেই এভাবে পুড়তে হবে?”

বায়োপিকে প্রসেনজিৎ

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আসছে এ খবর নতুন নয়। প্রথমে ঠিক ছিল তাতে অভিনয় করবেন রণবীর কাপুর। পরবর্তীকালে শোনা যায় আয়ুষ্মান খুরানার নামও। তবে সাম্প্রতিক আপডেট আয়ুষ্মানও নাকি করছেন না এই বায়োপিক। দেখা যেতে পারে বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। যদিও তাঁর তরফ থেকে এখনও এ বিষয়ে কোনও অফিসিয়াল বিবৃতি মেলেনি।

‘দারোয়ান যদি ধর্ষণ করে দেয়’

ওরা ভীত, ওরা আতঙ্কিত– যা তিলোত্তমার সঙ্গে হয়েছে তা যে কাল তাঁদের সঙ্গে হবে না সেই গ্যারান্টি দেবে কে? ওরা টলিপাড়ার শিল্পীরা। ওরা অভিনেত্রী শ্রুতি দাসের মতো মানুষেরা। ভয়ে কাঁপছেন শ্রুতি। কথা বলতে গিয়ে চোখ ফেটে বেরিয়ে আসছে কান্না। নির্যাতিতার বিচার তো বটেই একই সঙ্গে বছর ২৭-এর অভিনেত্রীর প্রশ্ন, “শুটিং করে যখন মেকআপ ভ্যানের ভিতর একা বসে থাকি তখন তো স্টুডিয়োর একটা দারোয়ান এসে রেপ করে দিয়ে চলে যেতে পারে। তাহলে?”

Follow Us: