Suvendu-Shah Meeting: ‘দুর্নীতিবাজ’ ১০০ তৃণমূল নেতার নাম দেওয়া তালিকা শাহকে দিলেন শুভেন্দু

'এক পার্থ-অর্পিতা নন,বহু কালেক্টর রয়েছে এই দুর্নীতিতে। ব্লক, জেলা ভিত্তিতে অর্থ সংগ্রহের লোক রয়েছে তৃণমূলে। ১০০ জনের নাম দিয়েছি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে', দাবি শুভেন্দু অধিকারীর।

Ashad Mallick

|

Aug 02, 2022 | 9:08 PM

নয়া দিল্লি: গোটা শহর জুড়ে যখন ইডি ঝড়, নিয়োগ দুর্নীতি নিয়ে যখন তোলপাড় রাজ্য, তারই মাঝে ‘শাহি’ দরবারে শুভেন্দু অধিকারী। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে ১০০ জন তৃণমূল নেতার নামোল্লেখ করে একটি তালিকা দিয়ে এলেন বিরোধী দলনেতা। ‘এঁরা সকলেই পার্থ ঘনিষ্ঠ এবং এঁরা এসএসসি দুর্নীতির সঙ্গে আগাগোড়া জড়িত’, বিস্ফোরক দাবি বিজেপি নেতার।

শাহ বৈঠক শেষে সাংবাদিকদের রাজ্যের বিরোধী দলনেতা জানান, ‘পার্থ-অর্পিতাই নন,বহু কালেক্টর রয়েছে এই দুর্নীতিতে। ব্লক, জেলা ভিত্তিতে অর্থ সংগ্রহের লোক রয়েছে তৃণমূলে। ১০০ জনের নাম দিয়েছি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে’। ‘৭৫,০০০ চাকরির মধ্যে ৫৫,০০০ ফেল করেছে। কঠিন সাজা দিতে হবে নিয়োগ দুর্নীতিতে’, দাবি শুভেন্দুর।

অন্যদিকে আজই জেপি নাড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন সুকান্ত মজুমদার। নিয়োগ দুর্নীতিকে হাতিয়ার করে তৃণমূলকে কীভাবে কোণঠাসা করা যায়, তারই ব্লু-প্রিন্ট তৈরি হল আজ? পঞ্চায়েত ভোটের আগে বিজেপির এহেন পদক্ষেপে ফাঁপরে তৃণমূল? প্রশ্ন ওয়াকিবহল মহলে।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla