Jayjit Banerjee, Tollywood: জয়জিতের নামে চরম অভিযোগ, মুহূর্তে অভিনেতা প্রমাণ করলেন

Jayjit Banerjee, Tollywood: সোশ্যাল মিডিয়ায় জয়জিৎ বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে এক মহিলা বিস্ফোরক পোস্ট করেন। সেখানে লেখা হয়েছে, ‘জয়জিৎ… সবাই চেনে… ম্যাসেজ করে সাইজ কত জানতে চায়।’ তাতেই পাল্টা জবাব অভিনেতার, দাবি করলেন-- প্রমাণ দেখান। তারপরই চুপ সেই মহিলা। হলেন চরম কটাক্ষের শিকার।

Jayjit Banerjee, Tollywood: জয়জিতের নামে চরম অভিযোগ, মুহূর্তে অভিনেতা প্রমাণ করলেন
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 8:55 PM

 

সরব জয়জিৎ
সোশ্যাল মিডিয়ায় জয়জিৎ বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে এক মহিলা বিস্ফোরক পোস্ট করেন। সেখানে লেখা হয়েছে, ‘জয়জিৎ… সবাই চেনে… ম্যাসেজ করে সাইজ কত জানতে চায়।’ তাতেই পাল্টা জবাব অভিনেতার, দাবি করলেন– প্রমাণ দেখান। তারপরই চুপ সেই মহিলা। হলেন চরম কটাক্ষের শিকার।

পথে টলিপাড়া
রবিবার বিকেল হতেই আবারও একবার তিলোত্তমার বিচার চেয়ে পথে নামল টলিপাড়া। এই নিয়ে একাধিকবার পথে নেমে প্পতিবাদে সামিল হল ইন্ডাস্ট্রি। রাত পোহালেই সুপ্রিম কোর্টে শুনানি। আশা দেখছে টলিপাড়া।

সুখবর দিলেন দীপিকা
রবিবার দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর কোল আলো করে এল ন্যা সন্তান। বেলা হতেই খবর ছড়িয়ে পড়ল বলিউডের অন্দরমহল থেকে। দুপুরে এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন জুটি। শুভেচ্ছা বার্তায় ভাসছেন তাঁরা।

ক্ষমা চাইলেন শ্রুতি
সোশ্যাল মিডিয়ায় গণেশ পুজোর ছবি দিতে কেন ভগবানের কাছে ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী শ্রুতি দাস? তিনি পুজোর তুলসী পাতা ব্যবহার করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিয়ে লিখলেন, তুলসী পাতা পরে তুলে নিয়েছিলাম,মাথা থেকে বেড়িয়ে গেছিলো যে ওনার ভোগে তুলসি পাতা দিতে নেই, অজান্তে ভুল ভগবান ক্ষমা করবেন নিশ্চয়ই।

প্রশংসিত শাহরুখ
প্রতিবছরই মন্নত-এ গণেশ পুজো করেন গৌরী খান। শাহরুখ খানও তাতে অংশ গ্রহণ করে থাকেন। তিনি ইসলাম ধর্মের, গৌরী হিন্দু, তাই তাঁর পরিবারে দুই ধর্মেরই সমান জায়গা। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করতেই সকলেই প্রশংসা করলেন কিং খানের। লিখলেন, ‘এক শাহরুখে গোটা হিন্দুস্তান’।

কষ্ট পাচ্ছেন দেবলীনা
একে একে নায়িকাদের সঙ্গে ঘটা হেনস্থর ঘটনা সামনে আসছে। অরিন্দম শীল সাসপেন্ড হতেই সমাজমাধ্যমে দেবলীনা দত্ত লেখেন- ‘সময় সব বলে দেয়। সময়কে কখনওই চুপ করিয়ে রাখা যায় না।’ সম্পর্কে অরিন্দম শীলের তুতো বোন দেবলীনা। দাদার কীর্তি-তে রাগের থেকেও বেশি কষ্ট পাচ্ছেন দেবলীনা।

সরব সোহিনী
তৃণমূল সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায় সম্প্রতি মন্তব্য করেছেন, ‘শুধু জাস্টিস ফর আরজি কর কেন, জাস্টিস পর কোন্নগর নয় কেন’! আর কল্যাণের এই মন্তব্যকে ঘিরে মুখ খুললেন অভিনেত্রী সোহিনী সরকার। সংবাদমাধ্যমকে সোহিনী বলেন, ‘উনিও পতাকা ছেড়ে প্রতিবাদ মিছিলে নামুন না। আমরা তো কোনও একজনের জন্য বিচার চাইছি না। আমাদের সিস্টেমের মধ্যে যে কোরাপশন আছে, সিস্টেমের মধ্যে যে গাফিলতি আছে তার বিরুদ্ধে গলা চড়িয়েছি।’

রাজনীতিতে থালাপতি
অভিনয় ছেড়ে দিচ্ছেন। মনোনিবেশ করবেন রাজনীতিতে। চলতি বছরের শুরুতেই অনুরাগীদের বার্তা দিয়েছিলেন দক্ষিণের সুপারস্টার ‘থালাপতি’ বিজয়। তামিলাগা ভেত্রি কাঝাগাম (টিভিকে) নামে দল গঠন করেন। এবার TVK-কে রাজনৈতিক দলের স্বীকৃতি দিল জাতীয় নির্বাচন কমিশন। ভোট ময়দানে রাজনৈতিক দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে টিভিকে। রবিবার অনুরাগীদের এই খবর জানালেন থালাপতি বিজয়।

প্রয়াত বিকাশ
প্রয়াত অভিনেতা বিকাশ শেঠি। নতুন শতাব্দীর গোড়ায় কিঁউ কি সাস ভি কভি বহু থি, কহিঁ তো হোগা, কসৌটি জিন্দেগি-র মতো অংখ্য কালজয়ী মেগা সিরিয়ালে দর্শক দেখেছে বিকাশকে। সূত্রের খবর, রবিবার ৮ই সেপ্টেম্বর না-ফেরার দেশে চলে গেলেন অভিনেতা। বয়স হয়েছিল মাত্র ৪৮ বছর।

 

Follow Us: