Sreemoyee Kanchan Marriage: বিয়ের পর এ কী কাণ্ড, সত্যি সামনে আনলেন শ্রীময়ী

রাতে কী খেয়েছেন অভিনেতা বিধায়ক-কাঞ্চন মল্লিক? তা নিয়ে একটি ভিডিয়ো তৈরি করেছেন তাঁর সদ্য বিবাহিত স্ত্রী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। দেখা যায় কাঞ্চন তাঁকে একগ্লাস ঘোল দিয়েছেন। এবং বলছেন, "বিয়ের ঘোল খাওয়ানো হয়।" তারপর নিজেই সংশোধন করে বলেন, "ঘোল না, লস্যি"।

Sreemoyee Kanchan Marriage: বিয়ের পর এ কী কাণ্ড, সত্যি সামনে আনলেন শ্রীময়ী
| Edited By: | Updated on: Mar 16, 2024 | 9:59 PM

অ্যাঞ্জিওপ্লাস্টি হয়নি অমিতাভের
১৫ মার্চ, শুক্রবার জানা যায় অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে অমিতাভ বচ্চনের। তেমনটাই জানিয়েছেন তিনি, খবর ছড়িয়েছিল এমনও। হাসি মুখে ছেলের সঙ্গে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগের অর্থাৎ আইএসপিএল-এর ফাইনাল ম্য়াচ দেখতে গিয়েছিলেন। মাঝি মুম্বইকে সাপোর্ট করেন বিগ বি। সেই ম্যাচ দেখতে এসেই জানিয়েছেন, তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টির খবর নাকি সম্পূর্ণ ফেক।

প্রচার শুরু রচনার
রচনা বন্দ্যোপাধ্যায় ২০২৪ সালের লোকসভা নির্বাচনে হুগলি কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করছেন। বিপরীতে বিজেপির লকেট চট্টোপাধ্যায়। ১৬ মার্চ হুগলিতে প্রার্থী হিসেবে প্রচার শুরু করলেন রচনা। শনিবার তিনি সিঙ্গুর দিয়েই শুরু করলেন রাজনীতির সফর। এ দিন সিঙ্গুরের বিখ্যাত ডাকাতকালী মন্দিরে পুজোও দেন তিনি। ২০ মার্চ হুগলিতে নির্বাচন, হাতে মাত্র ৬৩ দিন।

শাহরুখের প্রশংসা
একদিকে যখন বিমানবন্দরে ভক্তকে ঠেলে সরিয়ে দিয়ে সলমন খান কটাক্ষের শিকার, ঠিক তখনই অন্য ছবি ধরা পড়ল শাহরুখ খানের ক্ষেত্রে। শাহরুখ খানকে দেখা গেল বিমানবন্দরে এক খুদে ভক্তের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে। তাতেই প্রশংসা নেটপাড়ায়। নেটিজ়েনরা লিখলেন, এই জন্যই তিনি দিলোঁ কা বাদশা।

বাবা শাহরুখের পথে নেই আরিয়ান
তাঁর প্রথম ওয়েব সিরিজ় ‘স্টারডম’ পরিচালনার কাজে ব্যস্ত শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। কিন্তু তাঁর বাবার একটি অভ্যাস তিনি মানতে পারছেন না। সেটা হল সেটে দেরি করে-আসা। এ দিকে, সকাল ১১টায় কলটাইম থাকলে সেই সময়তেই আসেন আরিয়ান।

ভাইরাল অভিষেকের চিঠি
অমিতাভ বচ্চনের উদ্দেশে অভিষেক বচ্চনের হাতে লেখা চিঠি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যাতে লেখা ‘চিন্তা কোরো না; আমি মাম্মা, শ্বেতা দিদি আর বাড়ির খেয়াল রাখব।’ যা নিয়ে চর্চা তুঙ্গে: ঐশ্বর্যের উল্লেখ নেই কেন? কারণ এই চিঠি অভিষেকের শৈশবকালের লেখা। তারই ছবি ঘুরছে নেটদুনিয়ায়।

মধুবালার বায়োপিক?
বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা মধুবালাকে কেন্দ্র করে নাকি বায়োপিক তৈরি হচ্ছে, তেমনটাই খবর ছড়িয়েছিল। এই নিয়ে অনুরাগীদের মধ্য়ে কৌতূহল প্রচুর। একটি ইউটিউব ভিডিয়োও নাকি তৈরি হয়েছে। ছবির নাম নাকি ‘মধুবালা’। পরিচালক জসমিত কে রিন।

গ্রেফতার হতে পারেন রাখি?
রাখি সাওয়ান্ত ও তাঁর প্রাক্তন স্বামী আদিল দুরানির মধ্যে আরও একবার বচসা তুঙ্গে। এবার বিস্ফোরক দাবি করলেন আলিদ। শেষ চার মাস দুবাইতে রয়েছেন রাখি। একাধিক FIR তাঁর নামে করেছেন আদিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পষ্ট করে দিলেন, শীঘ্রই নাকি গ্রেফতার হতে পারেন রাখি। যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি বলিউডের ড্রামা কুইন।

ঘোল খাওয়াচ্ছেন কাঞ্চন
রাতে কী খেয়েছেন অভিনেতা বিধায়ক-কাঞ্চন মল্লিক? তা নিয়ে একটি ভিডিয়ো তৈরি করেছেন তাঁর সদ্য বিবাহিত স্ত্রী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। দেখা যায় কাঞ্চন তাঁকে একগ্লাস ঘোল দিয়েছেন। এবং বলছেন, “বিয়ের ঘোল খাওয়ানো হয়।” তারপর নিজেই সংশোধন করে বলেন, “ঘোল না, লস্যি”।

পুলকিত-কৃতির বিয়ে
সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা পুলকিত সম্রাট এবং অভিনেত্রী কৃতি খরবান্দা। বিয়ে করেননি মুম্বইয়ে। সঙ্গীত, মেহেন্দি, হলদি এবং সাত পাক সবটাই হয়েছে দিল্লিতে। বিয়ের পর স্বামীর কপালে চুমু খেলেন কৃতি।

Follow Us: