Nusrat Jahan News: এই গরমে এ কেমন পোশাক, নুসরতের ছবি ঘিরে কটাক্ষের ঝড়

Nusrat Jahan: সিঁথিতে সিঁদুর পরে ছবি পোস্ট করেছিলেন নুসরত জাহান। ধুধু মরুভূমিতে তাঁর পোশাক দেখে চমকে গিয়েছিলেন সকলেই। নুসরত পরেছিলেন হাইনেক সোয়েটার।

Nusrat Jahan News: এই গরমে এ কেমন পোশাক, নুসরতের ছবি ঘিরে কটাক্ষের ঝড়
| Updated on: May 21, 2023 | 7:45 PM

ছুটিতে মিঠাই
সৌমিতৃষা কুন্ডু বাংলা ধারাবাহিকের জনপ্রিয় তারকা। এবার তাঁর এক পোস্ট ঘিরেই ভক্তদের মন খারাপ। ইনস্টাগ্রামে সকলের প্রিয় ‘মিঠাই’ লিখেছেন ‘১২ দিনের ছুটি নিচ্ছি। শীঘ্রই কাজে ফিরব। ততদিন মিঠাই দেখতে থাকুন। সৌমিতৃষা”। এর পরেই ভক্তমহলে তাঁর ছুটির কারণ নিয়ে চলছে নানা জল্পনা।

প্রয়াত অভিনেত্রী
লরির ধাক্কায় মৃত্যু টেলি অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্তর। জনপ্রিয় টিভি সিরিয়াল গৌরীতে সহ-অভিনেত্রীর কাজ করতেন সুচন্দ্রা। সূত্রের খবর, শনিবার রাতে অভিনয়ের কাজ শেষ করে অনলাইনে বাইক বুকিং করে সোদপুরের বাড়িতে আসছিলেন সুচন্দ্রা। রাস্তাতেই বরানগর থানার সামনে ঘোষপাড়ার কাছে লরির সঙ্গে সংঘর্ষ হয় বাইকটির।

মমতার উপহার

দিন কয়েক আগেই বিয়ে সেরেছেন মিষ্টি সিং ও রেমো দাস। তাঁদের বিয়েতে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবদম্পতিকে কী উপহার দিলেন তিনি? মিষ্টি জানিয়েছেন, মুখ্যমন্ত্রী তাঁকে উপহার দিয়েছেন সোনার হার। যা পেয়ে বেজায় খুশি নায়িকা।

কান-এ দেবী চৌধুরানী
কান ফিল্ম ফেস্টিভ্যালে মুক্তি পেতে চলেছে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ছবি দেবী চৌধুরানীর প্রথম মোশন পোস্টার। খবর শেয়ার করলেন ছবির ভবানী পাঠক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তারপর থেকেই টলিপাড়ায় উত্তেজনার পারদ তুঙ্গে।

কটাক্ষ নুসরতকে

সিঁথিতে সিঁদুর পরে ছবি পোস্ট করেছিলেন নুসরত জাহান। ধুধু মরুভূমিতে তাঁর পোশাক দেখে চমকে গিয়েছিলেন সকলেই। নুসরত পরেছিলেন হাইনেক সোয়েটার। আর তাতেই নেটিজেনদের প্রশ্ন, ‘এ কী আজগুবি ব্যাপার’। এখানেই শেষ নয়, সিঁথিতে সিদুর পরায় ট্রোলের মুখোমুখিও হতে হয় তাঁকে।

বিস্ফোরক শাহরুখ ভক্তরা

কিছুদিন আগেই সামনে এসেছে শাহরুখ খান আর ‘ডন ৩ ‘ করতে আগ্রহী নন। ফারহান আখতারকে নিজের সিদ্ধান্ত ইতিমধ্যে জানিয়েও দিয়েছেন। বলিউডের নতুন ‘ডন’ হতে চলেছেন রণবীর সিং! এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে সমালোচনা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে। শাহরুখ খানের পরিবর্ত হিসেবে রণবীর সিং কেন, এই প্রশ্ন তুলেছেন বাদশার ভক্তরা।

ভিকির নয়া প্রেম
ক্যাটরিনা নন, এবার ভিকি কৌশল খুঁজে পেলেন তাঁর জীবনের নতুন জান-কে! প্রকাশ্যেই এক মহিলা ভক্ত ঘোষণা করে দিলেন, ভিকি শুধু তাঁর! সিনেমার প্রচারে গিয়ে স্ত্রী ক্যাটরিনাকে মিস করতে করতেই এমনই এক অভিজ্ঞতার মুখোমুখি হলেন বলিউডের মোস্ট হ্যান্ডসাম নায়ক ভিকি কৌশল। ‘জরা হটকে জরা বঁচকে ‘ ছবির প্রচারে গিয়ে নতুন প্রেমিকার দেখা পেলেন ভিকি!

বিবৃতি অনুরাধার

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে সঙ্গীতশিল্পী অনুরাধা পাড়োয়াল। ‘দয়াবান’ ছবির ‘আজ ফির তুম পে’ গানটি গেয়েছিলেন অনুরাধা। সেই গানটিই কিছু বছর আগে নতুন ভাবে গেয়েছেন অরিজিৎ সিং। সেই গানের প্রসঙ্গেই অনুরাধা বলেন তিনি এই গান শুনে ‘কেঁদে ফেলেছিলেন ‘। এরপরই সমালোচনার মুখে পড়েন সঙ্গীতশিল্পী। এবার বিবৃতি জারি করে অনুরাধা জানিয়েছেন, তিনি রিমিক্স গানের বিরোধী। যিনি গানটি গেয়েছেন বা অরিজিতের বিরোধী নন। অযথাই মিডিয়া সেনসেশন তৈরি করার চেষ্টা করছে।

বিস্ফোরক নোবেলের স্ত্রী

প্রতারণার অভিযোগে গ্রেফতার হয়েছেন বাংলাদেশের বিতর্কিত গায়ক নোবেল। এবার গায়কের সাবেক স্ত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয় থানায়। সেখানেই স্বামীকে নিয়ে বিস্ফোরক স্ত্রী সালসাবিল। তাঁর অভিযোগ নোবেল নিয়মিত মাদক নিতেন, কে বা কারা নোবেলকে মাদক দিত, সেই নামও পুলিশকে জানিয়েছেন তিনি, সূত্র জানাচ্ছে এমনটাই।

Follow Us: