10 টাকার প্যাকেটে এত্ত চিপস্! উত্তেজনায় ছবি তুলে পোস্ট করে দিল যুবক

Viral Post: ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রচুর মানুষ ছবিটিতে মজার মজার কমেন্ট করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "কোম্পানি আপনাকে সুস্থ রাখার চেষ্টা করছে। তাই হয়তো বেশি চিপস দেয়নি।" আরেকজন মজা করে কমেন্টে লিখেছেন, "আপনি ভাগ্যবান যে 5টি চিপও পেয়েছেন।"

10 টাকার প্যাকেটে এত্ত চিপস্! উত্তেজনায় ছবি তুলে পোস্ট করে দিল যুবক
Follow Us:
| Updated on: Jan 24, 2024 | 7:04 PM

একটা বড় চিপসের প্যাকেট কিনে আনলেন। আর তারপরে সেটি খুলতেই চক্ষু চড়কগাছ! এ কী? একটা এত বড় চিপসের প্যাকেটে চিপস কই? একদম তলানিতে পড়ে রয়েছে হাতে গোনা কয়েকটা চিপস! আর পুরোটাই তো হাওয়া। আপনার সঙ্গে এমন একবার হলেও হয়েছে। আর শুধু আপনার সঙ্গেই নয়, এমন একটি ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু 10 টাকার চিপসের প্যাকেটে চিপসের পরিমান দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় একজন ব্যক্তির এমনই একটি পোস্ট ভাইরাল হচ্ছে, যেখানে তিনি জানিয়েছেন, 10 টাকার প্যাকেটে মাত্র 5টি চিপ পেয়েছেন।

কোম্পানির কাছে অভিযোগও করতে চেয়েছেন। Reddit-এ @NoSmell3978 হ্যান্ডেল সহ একজন ব্যবহারকারী ‘টু ইয়াম চিপস প্যাকেট’-এর একটি ছবি শেয়ার করেছেন। এই ছবি পোস্ট করে তিনি জানান যে, এই প্যাকেটটি 10 ​​টাকায় কিনেছিলেন, কিন্তু প্যাকেটটি খুলতেই তিনি অবাক হয়ে যান। কারণ এতে মাত্র 5টি চিপস ছিল। এই ছবি শেয়ার করে তিনি লিখেছেন- “এমন কোনও উপায় আছে যাতে আমি অভিযোগ করতে পারি এবং কোম্পানিকে এই ব্যাপারে জানাতে পারি? আমি চাই না তারা এমনটা করতে থাকুক।”

ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রচুর মানুষ ছবিটিতে মজার মজার কমেন্ট করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “কোম্পানি আপনাকে সুস্থ রাখার চেষ্টা করছে। তাই হয়তো বেশি চিপস দেয়নি।” আরেকজন মজা করে কমেন্টে লিখেছেন, “আপনি ভাগ্যবান যে 5টি চিপও পেয়েছেন। মাঝে মাঝে চিপস কেনার সময় মনে হয়, ভিতর থেকে শুধুই হাওয়া বেরিয়ে আসবে।”