Viral Video: সবজি নাকি ফল, আলাদা করতে গিয়ে হিমশিম খেল এই খুদে! মজার ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়

Baby Swag: সবজি আর ফল চিনতে এখনও বড়রাই গলদঘর্ম হয়ে যায় সেখানে এই খুদে তো কোন ছাড়! আর তাই দেখে নিন মজার এই ভাইরাল ভিডিয়ো

Viral Video: সবজি নাকি ফল, আলাদা করতে গিয়ে হিমশিম খেল এই খুদে! মজার ভিডিয়ো ভাইরাল নেটপাড়ায়
২ বছরের খুদে আবার নিজেকে বাচ্চা বলতে রাজি নয়
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 11:32 PM

বাজারে এখন প্রচুর পরিমাণে তরমুজ পাওয়া যাচ্ছে। কিন্তু সেটি আদৌ তরমুজ কিনা চিনতে পারবেন তো! কারণ এখন খরমুজও কিন্তু সমান জনপ্রিয়। তেমনই কুড়ি বছরের পাকা রাঁধুনিও এখনও পর্যন্ত জোয়ান বা রাঁধুনি চিনতে ভুল করেন। তেমনই ধনেপাতা আর পুদিনাপাতাও অনেকে গুলিয়ে ফেলেন। কয়েক বছর ধরে খেলেও কিন্তু এই ভুল এখনও অনেকেরই হয়। সেখানে তো একরত্তি কোন ছাড়। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর সেখানেই দেখা যায়, কুমড়ো ও তরমুজের ফালি নিয়ে সে বেজায় চিন্তায় পড়ে গিয়েছে। কুমড়ো সবজি নাকি ফল, তা নিয়েও কাকুর সঙ্গে কোমর বেঁধে ঝগড়া করে। কিন্তু শেষপর্যন্ত সেই লড়াইয়ে তাকে ক্ষান্ত দিতে হয়। কারণ কাকা তাকে যুক্তি দিয়ে বোঝাতে সক্ষম হন যে তার কোথাও ভুল হচ্ছে। মিষ্টি এবং মজায় এই ভিডিয়োটি শেয়ার, লাইক তো প্রচুর কুড়িয়েছে সেইসঙ্গে ২১ লক্ষেরও বেশি মানুষ এখনও পর্যন্ত সেই ভিডিয়োটি দেখেছেন।

এই কাকু-ভাইঝির জুটি এখন হিট সোশ্যাল মিডিয়ায়। ক্রিস রুনি আর তাঁর ভাইঝিকে এখন চিনতে পারছেন অনেকেই। এমনকী দু বছরের ভাইঝি এখন ইন্টারনেটে পরিচিত দ্য ইয়েট বেবি নামে। ভিডিয়োটি যেমন মজার তেমনই কিন্তু খুদের আত্মবিশ্বাসও দেখার মত। সেই সঙ্গে কুমড়োর ফালি নিয়ে এত সুন্দর কিছু কথা বলেছে এবং তার কমেডি টাইমিং এত ভাল যে, যা তাবড় তাবড় কমেডিয়ানদের চোখেও ধাঁধা লাগিয়ে দেয়। খুদে যে ভুল ভাবছে তা বোঝাতে কাকু কামড় বসায় কাঁচা কুমড়োতেই। তবে ভিডিয়োর শেষ অংশটি সবথেকে সুন্দর- যখন খুদে নিজে তার দোষ স্বীকার করে।

View this post on Instagram

A post shared by Marleigh (@theyeetbaby)

কিন্তু শিশুটির বক্তব্য রাখার এমন অসাধারণ মুন্সিয়ানা দেখে অনেকেই তাকে ভবিষ্যতের রাজনীতিবিদ বা আইনজীবি হিসেবে চিহ্নিত করেছেন। কারণ সে যে শুধুই সুন্দর করে যুক্তি সাজিয়েছে তা নয় যথেষ্ট সাবলীল ভাবে তার নিজের কথাও কিন্তু প্রকাশ করেছে। আবার প্রয়োজনে নিজের ভুলটাও স্বীকার করে নিয়েছে। তবে ২ বছরের একরত্তি আবার নিজেকে কোনও ভাবেই শিশু ভাবতে রাজি নয়। তবে তার যে ভুল হচ্ছে আর সেই ভুল স্বীকার করতে যে যে ভয় পাচ্ছে তা কিন্তু অকপট মজার ছলে বলেও ফেলেছে।

আরও পড়ুন: Viral Video: একরত্তির পিঠে মালিশ করে দিচ্ছে বিড়াল, পোষ্যের ম্যাসাজ করার কায়দায় মুগ্ধ নেটিজ়েনরা

আরও পড়ুন: Viral Video: মই থেকে পড়ে যাচ্ছিলেন সহকর্মী, চোখের নিমেষে ধরে নিলেন যুবক, দেখুন ভিডিয়ো