Viral Video: একরত্তির পিঠে মালিশ করে দিচ্ছে বিড়াল, পোষ্যের ম্যাসাজ করার কায়দায় মুগ্ধ নেটিজ়েনরা

Viral Video: বিছানায় শুয়ে রয়েছে একরত্তি। থাবা দিয়ে পিঠে মালিশ করে দিচ্ছে পোষ্য বিড়াল।

Viral Video: একরত্তির পিঠে মালিশ করে দিচ্ছে বিড়াল, পোষ্যের ম্যাসাজ করার কায়দায় মুগ্ধ নেটিজ়েনরা
Photo Credit: DNA India
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 9:37 PM

একরত্তিদের সঙ্গে পোষ্যদের কিন্তু সহজেই ভাব জমে যায়। বাড়ির ছোট্ট সদস্যদের সঙ্গে সহজেই মিলেমিশে যায় পোষ্য বিড়াল বা কুকুর। আর এবার দেখা গেল এমন এক বিড়ালকে (Pet Cat) যে আবার ম্যাসাজ করে দিতে বড়ই ভালবাসে। ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে (Viral Video) দেখা গিয়েছে, কয়েকমাসের এক বাচ্চার পিঠে থাবা দিয়ে আলতো আলতো করে লেফট-রাইট করে কী সুন্দর মালিশ করে দিচ্ছে একটি বিড়াল। এমনিতে মার্জার প্রজাতি বড়ই মেজাজি। নিজের খেয়ালেই চলে। সহজে পোষ মানতেও চায় না। কিন্তু এই সাদা-কালো বিড়ালটিকে দেখে বোঝা গিয়েছে যে ওই একরত্তির সঙ্গে ভালই ভাব হয়েছে তার। আর তাই বোধহয় ওরকম সুন্দর করে বাচ্চাটির পিঠে মালিশ করে দিচ্ছে সে। টুইটারে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ডাচ পশুপ্রেমী Buitengebieden এই ভিডিয়ো পোস্ট করেছেন। হামেশাই পশুপাখিদের নানা মজার এবং আদুরে মুহূর্তের ভিডিয়ো নেট দুনিয়ায় শেয়ার করেন তিনি।

একরত্তির পিঠে ম্যাসাজ করে দিচ্ছে বিড়াল, দেখুন সেই ভিডিয়ো

টুইটারে এই ভিডিয়ো শেয়ার করে Buitengebieden লিখেছেন, ‘ম্যাসাজ টাইম। আমার বিড়াল ম্যাসাজ করে দিতে খুব ভালবাসে’। সত্যিই বিড়ালের এমন ম্যাসাজ করার কায়দা দেখে অবাক হয়েছেন নেটিজ়েনরা। কী সুন্দর আলতো ভাবে থাবা দিয়ে ম্যাসাজ করছে সে। বাচ্চাটির মুখ দেখেও বোঝা যাচ্ছে সে বেশ আরাম পেয়েছে। মোটেই কষ্ট হচ্ছে না তার। এর মধ্যেই এই ভিডিয়োর তিন লাখের বেশি ভিউ হয়েছে। দু’হাজারের বেশি মানুষ এই ভিডিয়ো রিটুইটও করেছে। বিড়ালপ্রেমী অনেকেই এই ভিডিয়ো দেখে বলেছেন যে, তাঁদের পোষ্যরাও এমনটাই করে। বিছানায় শুয়ে থাকলেই বিড়ালরা পিঠের উপর চড়ে থাবা দিয়ে টিপে টিপে ম্যাসাজ করে দেয়। বেশ আরাম লাগে বলেও জানিয়েছেন সকলেই।

নেটিজ়েনরা এই বিড়ালটির ম্যাসাজ করার দক্ষতা দেখে তারও তারিফ করেছেন। আর সে যে বেশ বাচ্চাটির আরামের দিকে খেয়াল রেখেছে তা নিয়েও প্রশংসা করেছেন সকলে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই পোষ্যদের সঙ্গে বাচ্চাদের ভারী সুন্দর ভিডিয়ো ভাইরাল হয়। নেটিজ়েনরা বলছেন এই ভিডিয়োও নিঃসন্দেহে সেই তালিকাতেই রয়েছে।

আরও পড়ুন- Viral Video: মই থেকে পড়ে যাচ্ছিলেন সহকর্মী, চোখের নিমেষে ধরে নিলেন যুবক, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral: ‘পুষ্পা রাজ আপুন লিখেগা নেহি’! মাধ্যমিকের খাতা দেখে হতভম্ব শিক্ষক, নেটদুনিয়ায় ছুটল হাসির রোল

আরও পড়ুন: আধার কার্ডে নাম ‘মধু কা পাঁচওয়া বাচ্চা’, স্কুলে ভর্তিই হতে পারল না উত্তরপ্রদেশের ছোট্ট মেয়ে