Viral Video: মই থেকে পড়ে যাচ্ছিলেন সহকর্মী, চোখের নিমেষে ধরে নিলেন যুবক, দেখুন ভিডিয়ো

Viral Video: অনেকে বলেন সহকর্মী কখনও বন্ধু হয় না। অনেক জায়গায় একথা ধ্রুব সত্য হলেও এখানে বোধহয় সেটা একেবারেই খাটে না।

Viral Video: মই থেকে পড়ে যাচ্ছিলেন সহকর্মী, চোখের নিমেষে ধরে নিলেন যুবক, দেখুন ভিডিয়ো
Photo Credit: India Today
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 9:12 PM

অনেকসময় আমাদের বিপদের মুহূর্তে মানুষের রূপেই যেন হাজির হন সাক্ষাৎ ঈশ্বরের দূত। তাঁদের সাহায্যে বড় বিপদ থেকে আমরা রক্ষা পাই। তেমনই একটি ঘটনার ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। সেখানে দেখা গিয়েছে, মইয়ের উপর উঠে কাজ করছেন এক ব্যক্তি। আচমকাই কোনওভাবে বেসামাল হয়ে যান তিনি। তবে তাঁকে মাটিতে পড়তে দেননি তাঁরই এক সহকর্মী। চোখের নিমেষে ছুটে এসে ধরে নিয়েছিলেন প্রথমজনকে। তারপর তাঁকে নিজের বুকে আগলে রেখেছিলেন। মাটিতে পড়তে দেননি। এদিকে নিজে কিন্তু তখন প্রথমজনের ভারে মাটিতে কার্যত শুয়ে পড়েছেন। কিন্তু সহকর্মীর হাত ছাড়েননি। অনেকে বলেন সহকর্মী কখনও বন্ধু হয় না। অনেক জায়গায় একথা ধ্রুব সত্য হলেও এখানে বোধহয় সেটা একেবারেই খাটে না।

দেখে নিন সেই ভাইরাল ভিডিয়ো

ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। Good News Movement নামের একটি ইনস্টা হ্যান্ডেল থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে কোথাও কাজ করতে গিয়েছিলেন দুই যুবক। তাঁদের মধ্যে একজন মই বেয়ে উপরে উঠে কাজ করছিলেন। অন্যজন ছিলেন নীচে। হঠাৎই নড়ে যায় মই। উপর থেকে সটান নীচে পড়তে যাচ্ছিলেন মইয়ে দাঁড়ানো যুবক। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যে তাঁকে ধরে নেন আর এক যুবক। ইতিমধ্যেই এই ভিডিয়োর ভিউ ৩ মিলিয়ন অর্থাৎ ৩০ লক্ষ পার হয়েছে। যে যুবক প্রথমজনকে মাটিতে পড়ার থেকে বাঁচিয়েছেন তাঁর বডি ফিটনেস এবং রিফ্লেক্স দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। সকলেই বলছেন যেভাবে ওই যুবক নিজের সহকর্মীকে রক্ষা করেছেন, উঁচু মই থেকে মাটিতে আছড়ে পড়ার থেকে আটকেছেন, তা সত্যিই প্রশংসনীয়। ওই যুবককে কুর্নিশ জানানোই উচিত।

তবে শুধু যুবকের ফিটনেস বা রিফ্লেক্স নয়, তাঁর তাৎক্ষণিক বুদ্ধিমত্তারও প্রশংসা করেছেন সকলে। প্রথমজন মই বেয়ে উপরে ওঠার সময় মই ধরে রেখেছিলেন দ্বিতীয় জন। তারপর তিনি একটু সরতেই মই নড়ে গিয়েছে বেসামাল হয়ে যান যুবক। দ্বিতীয়জন না থাকলে মাটীতে পড়ে গিয়ে গুরুতর চোট পেতেন তিনি। তবে এ যাত্রায় বড়সড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন। এই দুই সহকর্মীর বন্ধুত্ব যেন আজীবন অটুট থাকে সেই প্রার্থনাই করেছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral: ‘পুষ্পা রাজ আপুন লিখেগা নেহি’! মাধ্যমিকের খাতা দেখে হতভম্ব শিক্ষক, নেটদুনিয়ায় ছুটল হাসির রোল

আরও পড়ুন: আধার কার্ডে নাম ‘মধু কা পাঁচওয়া বাচ্চা’, স্কুলে ভর্তিই হতে পারল না উত্তরপ্রদেশের ছোট্ট মেয়ে

আরও পড়ুন- Viral News: পড়তে হবে, না হলে পিছিয়ে পড়তে হবে! ছোট্ট বোনকে কোলে নিয়েই ক্লাস করছে মণিপুরের ১০ বছরের মেয়ে