Viral Video: সত্যি কি পিৎজা অর্ডার করলেন আলিয়া, ফোনের ওপারে কে! মহিলার প্র্যাঙ্ক ভিডিয়োয় মজল নেটপাড়া

Viral Video: পিৎজা খেতে ইচ্ছে, আলিয়ার গলায় প্র্যাঙ্ক ফোন পেয়ে হতবাক পিৎজা নির্মাতা সংস্থা।

Viral Video: সত্যি কি পিৎজা অর্ডার করলেন আলিয়া, ফোনের ওপারে কে! মহিলার প্র্যাঙ্ক ভিডিয়োয় মজল নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 6:17 PM

পিৎজা সংস্থায় ফোন, হ্যালো বলতেই ওপর দিক থেকে স্পষ্ট শোনা গেল আলিয়া ভাটের কণ্ঠস্বর। জানতে চাইলেন কী কী পিৎজা রয়েছে! বেশ কিছুক্ষণ কথা বলার পর পাশে বসে থাকা রণবীরকেও জিজ্ঞেস করে নিলেন, তিনি কী পিৎজা খাবেন, খানিক মনে কিন্তু থাকায়, ফোনের ওপারে থাকা ব্যক্তি প্রশ্ন করে বসলেন, আপনি কে বলছেন! উত্তর আসল ‘আলিয়া ভাট’, কোথা থেকে! ‘মুম্বই’। বর্তমানে এই ভিডিও ভাইরাল হয়ে গেল নেট দুনিয়ার পাতায়। ঠিক কী ঘটল!

না, খোদ আলিয়া ভাট নন, বা পাশে বসে থাকা রণবীর কাপুরও নন। বর্তমানে এই দুই নাম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, বিয়ে ঘিরে বারে বারে ট্রেন্ডে উঠে আসছেন তাঁরা, আর ঠিক সেই কারণেই এই ভিডিয়োও পেছনে পড়ে থাকল না, নেট দুনিয়ায় হাতে হাতে ভাইরাল হয়ে গেল রণবীর ও আলিয়ার পিৎজা পার্টি। না, সত্যি রণবীর বা আলিয়া ডায়েট ভুলে পিৎজাতে মনে বসালেন না। বরং আলিয়ার গলা নকল করে প্র্যাঙ্ক ভিডিয়ো বানিয়ে ফেললেন এক মহিলা।

সেই ভিডিয়োতেই নজরে এলো কীভাবে ফোন করে তিনি রীতিমত মজা করলেন আলিয়া সেজে। একের পর এক প্রশ্নে অবলীলায় আলিয়ার মতই কথা বলে গেলেন। শুধু তাই নয়, টেনে আনলেন রণবীর প্রসঙ্গও। শুনে যেন মনে হল ঠিক সত্যিই যেন আলিয়ারই ফোন, মনে খটকা লাগতেই প্রশ্নও উড়ে এলো- আপনি কোথা থেকে বলছেন! এই মজার ভিডিও বর্তমানে নেট দুনিয়ায় ভাইরাল। সকলেই এই আলিয়ার মিমিকে লাইকে ভরিয়ে তুলেছেন। বর্তমানে এই সেলেব জুটিকে নিয়ে একাধিক খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র, তারই মাঝে এই প্র্যাঙ্ক বেশ উপভোগ করছেন রালিয়ার ভক্তরা।

আরও পড়ুন- Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

আরও পড়ুন- Bollywood Gossip: প্লাস্টিক সার্জারি কেবল গুজব, লুক পরবর্তীতে কোন সাফাই দিলেন বাণী

আরও পড়ুন- Salman Khan Dark Secrete: কয়েদি নম্বর ১০৬, এই পরিচয়েই জেলে রাত কাটিয়েছিলেন সলমন খান