Viral Video: কোরিয়াতেও ‘শ্রীবল্লি’ জাদু! ‘পুষ্পা’ ছবির জনপ্রিয় গানে নাচলেন কোরিয়ান তরুণী, দেখুন ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, তরুণী পিছনে টিভিতে চলছে 'শ্রীবল্লি' গান। তার সামনেই নাচ করেছেন তিনি। টিভি স্ক্রিনে অল্লু অর্জুন যেভাবে নাচ করেছেন, অবিকল সেভাবেই নাচ করতে দেখা গিয়েছে তরুণীকেও।

Viral Video: কোরিয়াতেও 'শ্রীবল্লি' জাদু! 'পুষ্পা' ছবির জনপ্রিয় গানে নাচলেন কোরিয়ান তরুণী, দেখুন ভিডিয়ো
ক্রমশ ভিউ বাড়ছে এই ভাইরাল ভিডিয়োর। Photo Credit: India Today
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2022 | 4:26 PM

অল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা’- র (Pushpa Movie) গান ‘শ্রীবল্লি’- র (Srivalli Song) জনপ্রিয়তা যেন সময়ের সঙ্গে ক্রমেই বাড়ছে। যবে থেকে এই গান রিলিজ হয়েছে, তখন থেকেই দর্শকমহলে বহুল প্রশংসিত হয়েছে এই গান। ইনস্টাগ্রামাররাও এই গানের ‘হুক স্টেপ’- এ (Hook Step) নেচে রিলস বানিয়েছেন। সেই তালিকায় তারকা থেকে আমজনতা সকলেই রয়েছেন। এমনকি বিদেশেও জনপ্রিয় হয়েছে ‘শ্রীবল্লি’ গান। এবার এক কোরিয়ান তরুণীকেও এই গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে কোরিয়ান জি১ নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। নিমেষে ভাইরাল (Viral Video) হয়েছে ওই ভিডিয়ো। এত নিখুঁত ভাবে ওই তরুণী অল্লু অর্জুনের নাচের স্টেপ এবং অভিব্যক্তি নকল করেছেন যে, তা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজ়েনরা।

View this post on Instagram

A post shared by ?????? ?1 (@korean.g1)

ভিডিয়োতে দেখা গিয়েছে, তরুণী পিছনে টিভিতে চলছে ‘শ্রীবল্লি’ গান। তার সামনেই নাচ করেছেন তিনি। টিভি স্ক্রিনে অল্লু অর্জুন যেভাবে নাচ করেছেন, অবিকল সেভাবেই নাচ করতে দেখা গিয়েছে তরুণীকেও। দক্ষিণী অভিনেতার নাচের স্টেপ থেকে এক্সপ্রেসন— সব কিছুই অবিকল অনুকরণ করেছেন তিনি। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, এতটা নিখুঁত নাচা কিন্তু বেশ কষ্টকর। সত্যিই এই তরুণীর প্রচেষ্টা তারিফ করার মতো। কারণ শুধুমাত্র ওই গানের সঙ্গে নাচের ‘হুক স্টেপ’- ই নয়, তরুণী অল্লু অর্জুনের এক্সপ্রেসনও অবিকল নকল করেছেন। পোশাকও পরার চেষ্টা করেছেন অভিনেতার মতোই। চোখে রয়েছে একই ধরনের সানগ্লাস। সব মিলিয়ে একদম পারফেক্ট। শেয়ার হওয়ার পর থেকে ১.১ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। তরুণীর কীর্তি দেখে হতবাক নেটিজ়েনদের অনেকেই। প্রায় সবাই তাঁর নাচের প্রশংসা করেছেন। ক্রমশ বাড়ছে লাইক, ভিউ আর কমেন্টের সংখ্যা।

সম্প্রতি ‘পুষ্পা’ ছবির ‘শ্রীবল্লি’ গানের সঙ্গে একটি অনুষ্ঠান বাড়িতে গিয়ে খাবার জায়গায় বাফে কাউন্টারের সামনে নাচ করেছেন তিনজন কোরিওগ্রাফার। তাঁরা হলেন রাজি শেখ, জাইদ দরবার এবং নুরিন শাহ। প্রথম অবশ্য রাজি শেখই এক হাতে প্লেট নিয়ে একটি খাবারের কাউন্টার থেকে অন্য কাউন্টারে খাবার নিতে যাওয়ার সময় ‘শ্রীবল্লি’ গানের হুক স্টেপে নাচতে শুরু করেন। তাঁর দেখা দেখি একইভাবে নাচতে শুরু করে দেন বাকি দুই কোরিওগ্রাফারও। তাঁদের কাণ্ডকারখানা দেখে হেসে গড়িয়েছেন একদল নেটিজ়েন। এভাবে কোনও নিমন্ত্রণ বাড়িতে খাবার জায়গায় গিয়ে এক কাউন্টার থেকে আর এক কাউন্টারে যাওয়ার সময় যে কেউ ‘পুষ্পা’ ছবির ‘শ্রীবল্লি’ গানে নাচতে পারেন, এমনটা ভাবতে পারেননি অনেকেই।

রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে ‘পুষ্পা’। ইনস্টাগ্রামে তো এখন ট্রেন্ডিং চলছে ছবির গান ‘শ্রীবল্লি’ এবং অল্লু অর্জুনের নাচের স্টেপ। ওই ভাবে পা টেনে হেঁটে রিলস করেননি এমন লোকের সংখ্যা এখন নেহাতই হাতেগোনা। ‘পুষ্পারাজ নেহি ঝুঁকেগা’ ডায়লগ এবং ‘শ্রীবল্লি’ গানের জনপ্রিয়তা ক্রমশ বেড়েই চলেছে।

আরও পড়ুন- Viral Video: সন্তানের ক্ষতস্থানে পোকামাকড় ছড়িয়ে দিল মা শিম্পাঞ্জি, ওটাই ওষুধ, দাবি গবেষকদের