Viral Video: এক টুকরো পনিরে আলিয়ার গাঙ্গুবাই চরিত্রটি ফুটিয়ে তুললেন শিল্পী, নেটিজেনরা হাঁ হয়ে দেখলেন!

Alia Bhatt’s Gangubai Character In Paneer: পনিরে আলিয়া ভাটের গাঙ্গুবাই চরিত্রটি ফুটিয়ে তুললেন এক শিল্পী। সেটি আরও স্পষ্ট করতে ঢাললেন সয়া সস! দেখে নিন ভিডিয়োটা।

Viral Video: এক টুকরো পনিরে আলিয়ার গাঙ্গুবাই চরিত্রটি ফুটিয়ে তুললেন শিল্পী, নেটিজেনরা হাঁ হয়ে দেখলেন!
ভাইরাল ভিডিয়ো থেকে সংগৃহীত স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 10:16 PM

ক্লাউড নাইনে বলি অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)! একদিকে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির (Gangubai Kathiawadi) গগনচুম্বী সাফল্য। আর একদিকে হলিপাড়া থেকে কলকেও পেয়ে গিয়েছেন সম্প্রতি। তবে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি যেন অভিনেত্রীর ফিল্মি কেরিয়ারে একটি মাইলফলক বলে মনে করা হচ্ছে। কয়েক দিন আগে বিশ্বব্যাপী ১০০ কোটি টাকার ব্যবসাও করে ফেলেছে সঞ্জয় লীলা ভন্সালী অভিনীত এই ছবি। একদিকে আলিয়ার শক্তিশালী অভিনয়, আর একদিকে ছবির এক একটা সুপারহিট গান – ইন্সটাগ্রাম খুললে যেন রিলসের ছড়াছড়ি! বিগত কিছু দিনে নেটপাড়া যেন ‘আলিয়াময়’ হয়ে উঠেছে! আর সেই ঘটনারই হাতে নাতে প্রমাণ দিল ইনস্টাগ্রামের আর এক রিলস ভিডিয়ো। পনিরের (Paneer) উপরে আলিয়ার গাঙ্গুবাঈ চরিত্রটি এঁকে রাতারাতি নেটাগরিকদের মনে আসন গেড়ে বসেছেন। হ্যাঁ, ঠিকই শুনছেন!

View this post on Instagram

A post shared by Praful Jain (@praful_creations)

ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেছেন প্রফুল জৈন নামে এক ব্যক্তি। তাঁরই হাতে ফুটে উঠেছে এই শিল্পকলা। ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রফুলের হাতে একটি পনিরের ব্লক এবং একটি ছুরি দিয়ে তিনি সেই ব্লকটিতে গাঙ্গুবাঈ-রূপী আলিয়াকে ফুটিয়ে তুলছেন। তিনি যত্ন সহকারে চরিত্রটির একটি সুন্দর প্রতিকৃতি খোদাই করে ফেলেছেন এবং সেটি প্রকাশ করার জন্য গাঢ় সয়া সসের স্প্ল্যাশ ব্যবহার করেছেন। প্রফুলের এই স্কিল দেখে নেটপাড়ার লোকজন সত্যিই অবাক হয়ে গিয়েছেন।

ভিডিয়োটি পোস্ট করে প্রফুল তার ক্যাপশনে লিখছেন, “একটা পনিরে @আলিয়াভাট-এর গাঙ্গুবাইয়ের চরিত্রটি বানানোর চেষ্টা করেছি। শিল্পের এই রূপটি সত্যিই চ্যালেঞ্জিং। কিন্তু আমি তা তৈরি করার বিষয়টি উপভোগ করেছি, বিশেষ করে পনিরটাও যখন বাড়িতেই তৈরি করা হয়েছে। আর এই খোদাই করা প্রতিকৃতি প্রকাশ করতে সয়া সস ব্যবহৃত হয়েছে। পিএস: এই পনির কিন্তু নষ্ট হয়নি, এটা খাওয়ার উপযোগী ছিল।”

দিন কয়েক আগেই ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রফুল। আর এরই মধ্যে তার ৬ লাখ ভিউ। কমেন্ট সেকশনে নানাবিধ মন্তব্যে টইটম্বুর। প্রত্যেকেই প্রফুলের প্রশংসায় পঞ্চমুখ। একজন ইউজার লিখছেন, “অসাধারণ লাগল ভিডিয়োটা এবং এই শিল্পকলা।” আর একজন লিখলেন, “তোমার প্রতিভার প্রশংসা না করে পারছি না প্রফুল।” তৃতীয় আর একজনের মন্তব্য, “এটা দেখে অবাক হয়ে গিয়েছি যে, পনিরেও এত সুন্দর একটা চরিত্র ফুটিয়ে তোলা যায়।”

আরও পড়ুন: মিলিটারি চেকপোস্টে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ইউক্রেনিয় সেনার, ভিডিয়ো দেখে আবেগপ্রবণ নেটিজ়েনরা

আরও পড়ুন: ইউক্রেনের ‘বম্ব শেল্টারে’ একরত্তি মেয়ের গান, মন্ত্রমুগ্ধের মতো শুনছে গোটা বিশ্ব, থামিয়ে দিচ্ছে অস্থির শিশুর কান্নাও

আরও পড়ুন: কুকুরছানাদের পরম যত্নে খাওয়াচ্ছিলেন মহিলা, মা-কুকুরের ‘ধন্যবাদ’ প্রকাশ দেখে মুগ্ধ নেট দুনিয়া