Viral Video: মিলিটারি চেকপোস্টে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ইউক্রেনিয় সেনার, ভিডিয়ো দেখে আবেগপ্রবণ নেটিজ়েনরা

Viral Video: একদম সিনেমার কায়দায় হাঁটু মুড়ে বসে ফুল আর আংটি নিয়ে প্রেমিকাকে প্রস্তাব (Propose) দিয়েছেন ওই ইউক্রেনিয় সেনা (Ukraine Soldier)।

Viral Video: মিলিটারি চেকপোস্টে বান্ধবীকে বিয়ের প্রস্তাব ইউক্রেনিয় সেনার, ভিডিয়ো দেখে আবেগপ্রবণ নেটিজ়েনরা
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 6:04 PM

ইউক্রেনে হামলা করেছে রাশিয়া। আর তারপর থেকেই ইউক্রেন ছেড়ে দলে দলে লোক পালিয়ে যাচ্ছেন প্রাণভয়ে। তবে এমন যুদ্ধ-বিধ্বস্ত পরিবেশেও ভাইরাল হয়েছে এক দারুণ ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, ইউক্রেনের এক সেনা জওয়ান হাঁটু মুড়ে বসে আংটি হাতে বিয়ের প্রস্তাব দিচ্ছেন তাঁর বান্ধবীকে। আর এই ঘটনা ঘটেছে একটি চেকপোস্টে। ইউক্রেনিয় সেনার তাঁর বান্ধবীকে রোম্যান্টিক ভাবে প্রোপোজ করার ওই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজ়েনদের অনেকেই এই ভিডিয়ো দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

প্রেমিকাকে বিয়ের প্রস্তাব ইউক্রেনিয় সেনা জওয়ানের, দেখুন ভাইরাল ভিডিয়ো 

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে ইউক্রেনের কয়েকজন সেনা একটি চেকপোস্টে কয়েকজন নাগরিককে গাড়ি থামিয়ে পর্যবেক্ষণ করছেন। গাড়ির দিকে মুখ করে তার উপরে হাত তুলে দাঁড়িয়ে রয়েছেন নাগরিকরা। চারপাশে পায়চারি করে সেনারা তল্লাশি করছেন। ঠিক তখনই দেখা গিয়েছে হাঁটু মুড়ে বসছেন এক জওয়ান। পিছনে হাতে ধরা রয়েছে সাদা ফুলের তোড়া। আর এক হাতে রয়েছে আংটি। পিছন থেকে গিয়ে এক তরুণীকে ডেকেছেন তিনি। তারপরেই রয়েছে আসল চমক।

পিছন ঘুরে ওই তরুণী নিজের প্রেমিককে দেখে যেন বিশ্বাসই করতে পারেননি। সেনায় থাকা প্রেমিক বসে রয়েছে ওরকম রোম্যান্টিক পোজে। হাতে আংটি, ফুলের তোড়া… প্রেমের এমন পরশ পেয়ে বাধ মানেনি চোখের জল। আপ্লুত হয়ে একে অন্যকে জড়িয়ে ধরেন। ততক্ষণে আশপাশের সকলেই ক্যামেরা, ফোন নিয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন। আনন্দের ছাপ সকলের চোখে মুখে। উল্লাস করছেন তাঁরা। সেই সঙ্গে ওই কাপলকে শুভেচ্ছাও জানিয়েছেন। সব ভুলে তখন জওয়ান প্রেমিকের বাহুডোরে ধরা দিয়েছেন ওই তরুণী। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো দেখেই আপ্লুত হয়েছেন নেটিজ়েনরাও। যুদ্ধের দেশে এমন দৃশ্য দেখা তো সত্যিই সৌভাগ্যের। এই ভিডিয়ো দেখে তাই সকলেই বলছেন, যুদ্ধ নয়, শান্তি চাই। ভালবাসা ছড়িয়ে পড়ুক সর্বত্র। প্রেমের উষ্ণ ছোঁয়া লাগুক সবার মনেপ্রাণে।

আরও পড়ুন- Viral Video: ইউক্রেনের ‘বম্ব শেল্টারে’ একরত্তি মেয়ের গান, মন্ত্রমুগ্ধের মতো শুনছে গোটা বিশ্ব, থামিয়ে দিচ্ছে অস্থির শিশুর কান্নাও

আরও পড়ুন- Viral Video: কুকুরছানাদের পরম যত্নে খাওয়াচ্ছিলেন মহিলা, মা-কুকুরের ‘ধন্যবাদ’ প্রকাশ দেখে মুগ্ধ নেট দুনিয়া

আরও পড়ুন- Viral Video: ফের ভাইরাল বাদামকাকু, নতুন গান বেঁধে হাজির ভুবন বাদ্যকর, শুনবেন নাকি…