Viral Video: বিয়েতে বিশাল বাক্সে উপহার নিয়ে হাজির বরের বন্ধুরা, বর-কনের হাতে দিতেই হেসে গড়ালেন তাঁরা

নতুন বর-কনেকে কী এমন উপহার দিয়েছিলেন বরের বন্ধুরা?

Viral Video: বিয়েতে বিশাল বাক্সে উপহার নিয়ে হাজির বরের বন্ধুরা, বর-কনের হাতে দিতেই হেসে গড়ালেন তাঁরা
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 9:37 AM

ভারতে এখন বিয়ের মরশুম। আর এই সময় সোশ্যাল মিডিয়ায় বিয়েবাড়ির মজার ভিডিয়ো ভাইরাল হবে না, তাই কখনও হয়। ভারতের বিয়ে মানে এমনিতেই হাজারো অনুষ্ঠান, হই-হুল্লোড়। আর তার মাঝেই ক্যামেরায় ধরা পড়ে মজার বিভিন্ন মুহূর্ত। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয় সেইসব ভিডিয়ো। আর হেসে গড়ান নেটিজ়েনরা।

সম্প্রতি এমনই একটি মজার ভিডিয়ো ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে, বরের বন্ধুরা বেশ কয়েকজন মিলে একটা বিশাল বাক্স বয়ে আনছেন। নবদম্পতির জন্য উপহার এনেছেন তাঁরা। গিফটের বাক্স সাজানো হয়েছে ফুল দিয়ে। তবে বরের বন্ধুদের চোখমুখ দেখে বেশ মনে হচ্ছে যে বাক্সটা টানতে বেজায় পরিশ্রম করতে হচ্ছে তাঁদের। কোনওমতে ওই বিশ্লা বাক্স নিয়ে স্টেজে পৌঁছন বরের বন্ধুরা। তারপর একে একে পরিচয় পর্ব সেরে শুরু হয় ছবি তোলার পালা।

এদিকে গিফটের বাক্স ততক্ষণে স্টেজের একপাশে নামিয়ে রাখা হয়েছে। সকলেই ফটো তুলতে ব্যস্ত। আর যেই না ছবি তোলার পর্ব শেষ হয়েছিল, তখনই স্টেজ থেকে নেমে বরের বন্ধুরা যে যার মতো সরে পড়েছিলেন। এদিকে সুবিশাল গিফটের বাক্স কে সরাবে, তা নিয়ে কারও চিন্তা নেই। অগ্যতা কাউকে না পেয়ে এগিয়েন আসেন বর। কিন্তু বাক্স হাতে তুলতেই তিনি বুঝতে পারেন যে বন্ধুরা তাঁকে বোকা বানিয়ে চলে গিয়েছে। আর সেটা তিনি ঘুণাক্ষরেও টের পাননি।

দেখুন সেই মজার ভিডিয়ো

বাক্সের আকার-আয়তন দেখে মনে হয়েছিল যে তার মধ্যে ওয়াশিং মেশিন জাতীয় কিছু রয়েছে। কিন্তু হাত দিয়ে তোলার সময় বর বুঝতে পারেন এ যে একদম হাল্কা বাক্স। আর তখনই তাঁর সন্দেহ হয় যে নির্ঘাত মজা করে বন্ধুরা ফাঁকা উপহার দিয়েছে। যে ভেবেছিলেন বর, সেটাই সত্যি হয়েছে। রিসেপশনের পার্টিতে এসে বন্ধুরা যে এভাবে সকলের সামনে তাঁকে বোকা বানিয়ে চলে গিয়েছে তা মোটেই বুঝতে পারেননি বর। আন্দাজও করেননি যে এমনটা ঘটতে পারে। তবে সবটা বোঝার পর একদমই রেগে যাননি পাত্র। উল্টে বোকা হওয়ার পর হাসতে শুরু করেন তিনি। এদিকে ততক্ষণে ব্যাপারটা খানিকটা আন্দাজ করেছেন নতুন বউও। তিনিও হাসতে শুরু করেন। আশপাশের সকলের মধ্যেই হাসির রোল উঠেছিল।

ইনস্টাগ্রামের এই ভাইরাল ভিডিয়ো দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরাও। ক্রমশ বাড়ছে লাইক, ভিউ আর কমেন্টের সংখ্যা। নেটিজ়েনরা বলছেন, বরের বন্ধুদের নিখুঁত অভিনয় দেখে সত্যিই আন্দাজ করা অসম্ভব ছিল যে ওই বিশাল বড় বাক্সে আসলে কিছুই নেই।

আরও পড়ুন- Viral Video: মন থেকে মানতে পারেননি প্রেমিকার প্রত্যাখ্যান! আর তাই বিয়ের মণ্ডপে বরের সামনেই সিঁদুর পরালেন প্রাক্তন প্রেমিকাকে