‘কবুল হ্যায়’, বিয়ের আসরেই বরকে জড়িয়ে ধরে চুমু! ভাইরাল ভিডিয়ো

বিয়ে করে দারুণ খুশি এই তরুণী। বর 'কবুল হ্যায়' বলতেই উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনি।

'কবুল হ্যায়', বিয়ের আসরেই বরকে জড়িয়ে ধরে চুমু! ভাইরাল ভিডিয়ো
ছবি প্রতীকী
Follow Us:
| Updated on: May 26, 2021 | 2:05 PM

বিয়ের দিনটা অনেক যুগলের কাছেই জীবনের অন্যতম স্পেশ্যাল দিন হয়। বিশেষ করে বিয়ে নিয়ে একরাশ চিন্তাভাবনা থাকে মেয়েদের। কিন্তু সম্প্রতি ইনস্টাগ্রামে এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, বিয়ের ব্যাপারে সাংঘাতিক উত্তেজিত কনে। ‘মিঞা’ বিয়ে কবুল করার পরই লাফিয়ে, চিৎকার করে, হেসে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ওই কনে। সোশ্যাল মিডিয়ায় হাসির রোল তুলেছে এই ভিডিয়ো।

ইনস্টাগ্রামের ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, বিয়ের আসরে হাজির হয়েছেন বর-কনে। চারপাশে বসে রয়েছেন অন্যান্য অতিথিরা। বর-কনের সামনে বসেছেন মৌলবি। রীতি-নীতি মেনে বিয়ে দিচ্ছেন তিনি। এদিকে প্রথা অনুযায়ী বর ‘কবুল হ্যায়’ বলতেই কার্যত লাফিয়ে উঠেছেন কনে। চোখেমুখে লেগে রয়েছে উচ্ছ্বাস। চওড়া হাসিই বলে দিচ্ছে প্রিয় মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি ওই তরুণী। কিন্তু শুধু হেসে বা চেঁচিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেই থেমে থাকেননি ওই কনে।

View this post on Instagram

A post shared by |~|@m€€[) (@romantic_cute_prince)

বরং বরের গাল টিপে, চুমু খেয়ে তাকে আদর করতেও দেখা গিয়েছে। বোঝাই যাচ্ছিল তরুণীর খুশির ঠিকঠিকানা নেই। এদিকে ততক্ষণে পিছন থেকে মেয়েটিকে এমন করতে নিষেধ করেছেন তাঁর এক আত্মীয়া। এবার খানিক লজ্জা পেয়ে যান কনে। বুঝতে পারেন বিয়ের আনন্দে জনসমক্ষে একটু বেশিই উচ্ছ্বাস প্রকাশ করে ফেলেছেন তিনি। কোনওমতে হাসি চেপে প্রার্থনায় মন দেন তিনি। এই ভিডিয়ো দেখেই হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। অনেকে আবার বিয়ের পর বর-বউয়ের ঝগড়া হলে এই ভিডিয়ো দেখে ঝামেলা মিটিয়ে নেওয়ার পরামর্শও দিয়েছেন। ১৫ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর।