Viral Video: মানুষদের সঙ্গে বাস্কেটবল খেলল ছোট্ট কাঠবিড়ালি!

প্রায় সাত ঘণ্টা আগে শেয়ার করার পর থেকে, ভিডিয়োটি ১,৮০০ টির বেশি ভোট পেয়েছে। সেই সংখ্যা যদিও ক্রমেই বেড়ে চলেছে। যদিও অনেকেই ছোট্ট কাঠবিড়ালির কথা নিয়ে আলোচনা থামাতে পারেননি।

Viral Video: মানুষদের সঙ্গে বাস্কেটবল খেলল ছোট্ট কাঠবিড়ালি!

‘আইস এজ’-সিনেমার স্ক্র্যাটের কথা মনে পড়ে? আরও মনে করিয়ে দেওয়া যাক। আখরোট বাঁচাতে যে কাঠবিড়ালি লাগাতার জীবনের ঝুঁকি নিয়ে গেছে? হ্যাঁ। সেই স্ক্র্যাটের কথাই মনে করিয়ে দিল সদ্য ভাইরাল হওয়া এই ক্লিপ। যখন একটা কাঠবিড়ালি মানুষদের মাঝে বাস্কেটবল খেলতে ব্যস্ত হয়ে পড়েছে।

সদ্য ভাইরাল হওয়া একটা ক্লিপে, একটা কাঠবিড়ালিকে মানুষের সঙ্গে বাস্কেটবল খেলায় অংশ নিতে দেখা গেছে। সাবরেডিটের ‘মেড মি স্মাইল’-এ শেয়ার করা ভিডিয়োটি এমনই যে আপনাকে সত্যিই হাসতে বাধ্য করবে। ছোট্ট কাঠবিড়ালিটি বাস্কেটবলে নিজের সাধ্য মতো লাথি এবং ধাক্কা মারছে। এমনকি সে মানুষ খেলোয়াড়দের দেওয়া একদম হাল্কা পাসগুলি ধরে আবার পাস বাড়িয়েও দিচ্ছে। সব মিলিয়ে ক্লিপটি দারুণ হৃদয়গ্রাহী হয়ে উঠেছে।

ভিডিয়োটি শুরু হয় একটি ছোট কাঠবিড়ালি বাস্কেটবল কোর্টে প্রবেশ করার সময় থেকে। যখন কিছু মানুষ খেলার মাঝে ছিল। তারা কাঠবিড়ালিকে দেখতে পায়, তারপর তাদের একজন ধীরে ধীরে বলটিকে কাঠবিড়ালিটার দিকে ঠেলে দেয়। কাঠবিড়ালি অন্যান্য খেলোয়াড়দের দেখে বলটিকে একটা কিক দেয়।

ভিডিয়োটি দেখুন:

ক্যাপশনে লেখা হয়, “কাঠবিড়ালিটি বাস্কেটবল খেলতে চায়।”

প্রায় সাত ঘণ্টা আগে শেয়ার করার পর থেকে, ভিডিয়োটি ১,৮০০ টির বেশি ভোট পেয়েছে। সেই সংখ্যা যদিও ক্রমেই বেড়ে চলেছে। যদিও অনেকেই ছোট্ট কাঠবিড়ালির কথা নিয়ে আলোচনা থামাতে পারেননি। কেউ কেউ উল্লেখ করেছেন যে ক্লিপটি তাদের অ্যালভিন এবং চিপমঙ্কের কথা মনে করিয়ে দিয়েছে।

একজন রেডডিট ইউজার লিখেছেন, “এটা খুব ভাল লেগেছে। একই সঙ্গে বাস্কেটবলটি দুর্ঘটনাক্রমে এই কাঠবিড়ালির ওপর দিয়ে চলে যাওয়ার সম্ভাবনা ভেবে চিন্তাও হচ্ছে।” আরেকজন ইউজার বলেন, “আমার মনে হয় কাঠবিড়ালিটা বাস্কেটবলকে একটা বড় আখরোট ভেবেছে।” যা ই হয়ে থাকুক না কেন, এই কাঠবিড়ালির আসল অভিসন্ধি ঠিক কী, সে ব্যাপারে কিছুই বলা যাচ্ছে না।

আরও পড়ুন: বাঁক নিতে গিয়ে ট্রাক গেল ভেঙে, ট্রাকের গড়িয়ে যাওয়া অংশ ধরতে ছুটল ড্রাইভার!

আরও পড়ুন: শুধু মহিলারাই কেন, স্বামীরাও মাথা নত করতে পারে স্ত্রীর কাছে! এমনই একটি বার্তা দেওয়া ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

Click on your DTH Provider to Add TV9 Bangla