Viral Video: বাঁক নিতে গিয়ে ট্রাক গেল ভেঙে, ট্রাকের গড়িয়ে যাওয়া অংশ ধরতে ছুটল ড্রাইভার!

১-সেকেন্ডের ক্লিপে দেখা প্রথমে দেখা যাচ্ছে দুজন লোক রাস্তায় হাঁটছেন। সেই সময় একটি ট্রাক তাদের কাছে এসে বাঁক নেওয়ার চেষ্টা করে। মোড়ের মাথায় এই বাঁক নেওয়ার সময় ট্রাকটি ভেঙে পড়ে।

Viral Video: বাঁক নিতে গিয়ে ট্রাক গেল ভেঙে, ট্রাকের গড়িয়ে যাওয়া অংশ ধরতে ছুটল ড্রাইভার!

ট্রাক উল্টে গেল কিন্তু থেমে থাকল না। এক মজাদার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও দুর্ঘটনা কখনওই মজার বা প্রমোদের হওয়া উচিত না, কিন্তু এখানে ভিডিয়োটিকে এমন ভাবে দেখানো হয়েছে যে পুরো ইন্টারনেট দুনিয়া এই ঘটনায় হাস্য রস খুঁজে পেয়েছে।

১-সেকেন্ডের ক্লিপে দেখা প্রথমে দেখা যাচ্ছে দুজন লোক রাস্তায় হাঁটছেন। সেই সময় একটি ট্রাক তাদের কাছে এসে বাঁক নেওয়ার চেষ্টা করে। মোড়ের মাথায় এই বাঁক নেওয়ার সময় ট্রাকটি ভেঙে পড়ে। এই সময় ঐ লোক দুটি ফ্রেমের বাইরে চলে যায়। এতটা পর্যন্ত বিষয়টা বেশ গম্ভীর ছিল ঘটনাটা। কিন্তু, মজার অংশের শুরু হল এর পরেই। 

ক্ষতিগ্রস্ত ট্রাকের কিছু অংশ, মূলত ট্রাকের বেসটি রাস্তায় সাবলীল গতিতে এগোতে থাকে। যেন কিছুই হয়নি। কিছু পরে দেখা যায় যে ট্রাক ড্রাইভার ভেঙে পড়া ট্রাকের অংশ থেকে বেরিয়ে ট্রাকের বাকি এগিয়ে যাওয়া অংশকে ধরার জন্য পেছনে দৌড় লাগিয়েছেন। ঘটনাটি কখন এবং কোথায় ঘটেছে তা জানা যায়নি। ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে, “শরীর ছেড়ে আত্মা বেরিয়ে গেল।”

ভিডিয়োটি দেখুন:

ফুটেজটি সোশ্যাল মিডিয়া ইউজারদের দমফাটা হাসির কারণ হয়ে দাঁড়িয়েছে। যার মধ্যে একজন বলছে, “আত্মার পেছনে মোহ মায়া ছুটে চলেছে”, সম্ভবত ট্রাকের এগিয়ে যাওয়া অংশের পিছনে চালককে ছুটতে দেখে ইউজার এই কমেন্ট করেছেন। এছাড়াও কমেন্ট সেকশনের বাকি অংশ হাসির ইমোজিতে ভরে গেছে।

জুলাই মাসে, একটি টোল প্লাজার স্টিক ট্রাকের উপরে বসা লোকদের বারবার আঘাত করার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ঘটনার সিসিটিভি ফুটেজ সাইবারাবাদ ট্রাফিক পুলিশ টুইটারে পোস্ট করা হয়েছিল।

ভিডিয়োতে দেখানো হয়েছিল যে ট্রাকটি দ্রুত টোল প্লাজার বুথের দিকে এগিয়ে আসছে এবং তারপর হঠাৎ থেমে যায়। আসলে ট্রাকটি দ্রুত গতিতে টোল প্লাজা পেরোতে চেয়েছিল, আর মাঝ পথে আটকে যায়। সেই জন্যই এমন ঘটনা ঘটে।

ভিডিয়োর ক্যাপশনে লেখা ছিল, “পণ্যবাহী গাড়িতে লোকেদের নিয়ে তাড়াতাড়ি চালানো সবসময় বিপজ্জনক।”

সৌভাগ্যবশত, এই ঘটনায় কেউ আহত হয়নি।

আরও পড়ুন: শুধু মহিলারাই কেন, স্বামীরাও মাথা নত করতে পারে স্ত্রীর কাছে! এমনই একটি বার্তা দেওয়া ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: কিম জং উনের হেয়ারস্টাইল করলেন এই ভদ্রলোক, নাপিতের হাসি থামেই না!

Click on your DTH Provider to Add TV9 Bangla