Viral Video: কিম জং উনের হেয়ারস্টাইল করলেন এই ভদ্রলোক, নাপিতের হাসি থামেই না!

অনেকে ক্লিপটি দেখার পর তাদের মজার বিষয়টা মেনে নিতে পারছিল না। অনেকেরই মনে হয়েছিল এই ধরনের খোরাক করা ঠিক নয়। আবার অনেকেই অবাক হয়েছিল এটা ভেবে যে লোকটি কেন উত্তর কোরিয়ার নেতার মতো নিজেকে দেখাতে চেয়েছিল।

Viral Video: কিম জং উনের হেয়ারস্টাইল করলেন এই ভদ্রলোক, নাপিতের হাসি থামেই না!

কিম জং উনকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের কোনও শেষ নেই। একটার পর একটা নতুন নতুন মিম আসতেই থাকে তাঁকে নিয়ে। কখনও তাঁর কোনও সিদ্ধান্তকে বিদ্রূপ করে, আবার কখনও তাঁর স্পিচের অংশ বিশেষ কেটে নিয়ে তৈরি করা হয় এই ধরনের মিম। সোশ্যাল মিডিয়ায় কিমের মিম ভর্তি। উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের খ্যাতি তাঁর কাজের জন্য বেশি না কি মিমের জন্য সেই নিয়েও চাইলে আপনি সন্দেহ প্রকাশ করতে পারেন। সম্প্রতি এমনই একটি মিম জাতীয় ভিডিয়োতে কিমকে নিয়ে ফের মাতলো ইন্টারনেট দুনিয়া।

উত্তর কোরিয়ান নেতা কিম জং উনের মতো দেখতে একজনের চুল কাটার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনরা এই ভিডিয়ো দেখে নিজেদের হাসি আর সামলাতে পারছেন না। রেডিট -এ পোস্ট করা ক্লিপে নাপিতকে লোকটির পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। নাপিতকে তাঁর হাসি আটকানোর আপ্রাণ চেষ্টা করতেও দেখা গেছে।

ভিডিয়োটি দেখুন:

“কিম জং উনের স্টাইলে চুল কাটলাম,” ক্লিপটির ক্যাপশনে সেই লোকটি লিখেছেন। এই ভিডিয়ো এখন বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ব্যাপকভাবে প্রচারিত হচ্ছে। ক্লিপটি মূলত টিকটকে শেয়ার করা হয়েছিল এবং অনলাইনে প্রচুর প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল। ক্লিপটি দেখে নেটিজেনদের প্রতিক্রিয়া নাপিত এবং সেই ব্যক্তির মতোই ছিল। ভাইরাল ক্লিপে এদের প্রচুর পরিমাণে হাসতে দেখা যায়। নেটিজেনদেরও ঠিক সেরকমই অবস্থা হয়েছিল।

যদিও অনেকে ক্লিপটি দেখার পর তাদের মজার বিষয়টা মেনে নিতে পারছিল না। অনেকেরই মনে হয়েছিল এই ধরনের খোরাক করা ঠিক নয়। আবার অনেকেই অবাক হয়েছিল এটা ভেবে যে লোকটি কেন উত্তর কোরিয়ার নেতার মতো নিজেকে দেখাতে চেয়েছিল। সব মিলিয়ে এই ক্লিপটির ভাইরাল হওয়া সার্থক। কিমের এই ধরনের ভিডিয়ো প্রথম নয় কিন্তু, এই ভিডিয়োর প্রধান আকর্ষণ হয়ে দাঁড়িয়েছিল নাপিতের হাসি। নাপিতের হাসি দেখে নেটিজেনদের অনেকেই বেশ মজা পেয়েছেন।

আরও পড়ুন: ‘কত্ত বড় পিৎজা…’, খুদের বাঁধ ভাঙা উচ্ছ্বাস হাসি ফোটাবে আপনার মুখেও

আরও পড়ুন: অল-আয়ারল্যান্ড টি-২০ কাপের একটি ম্যাচে ফিল্ডিং করতে নামল একটি পোষ্য কুকুর! দেখুন ভাইরাল ভিডিয়ো

Click on your DTH Provider to Add TV9 Bangla