Viral Video: অল-আয়ারল্যান্ড টি-২০ কাপের একটি ম্যাচে ফিল্ডিং করতে নামল একটি পোষ্য কুকুর! দেখুন ভাইরাল ভিডিয়ো

ভাবছেন এমন কে এল স্টেডিয়ামের মাঠে! এল একটি পোষ্য। খেলার মাঝে হঠাৎই বল 'ক্যাচ' করে দৌড়তে শুরু করল একটি কুকুর। আর সেই ভিডিয়োই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Viral Video: অল-আয়ারল্যান্ড টি-২০ কাপের একটি ম্যাচে ফিল্ডিং করতে নামল একটি পোষ্য কুকুর! দেখুন ভাইরাল ভিডিয়ো
খেলার মাঠে কুকুরের ফিল্ডিং করার সেই দৃশ্য

ক্রিকেট খেলা চলাকালীন মাঠে ফিল্ডিং করতে নামল এমন একজন, যাকে দেখে খেলোয়াড় থেকে অ্যাম্পেয়ার, কমেন্টার থেকে শুরু করে দর্শক সবাই তাজ্জব হয়ে গেছে। ভাবছেন এমন কে এল স্টেডিয়ামের মাঠে! এল একটি পোষ্য। খেলার মাঝে হঠাৎই বল ‘ক্যাচ’ করে দৌড়তে শুরু করল একটি কুকুর। আর সেই ভিডিয়োই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

অল-আয়ারল্যান্ড টি-২০ কাপের একটি খেলা চলাকালীন হঠাৎ করে মাঠে ঢুকে পড়ে একটি কুকুর। তার আচরণ দেখে বোঝাই যাচ্ছে যে এটি কারোর পোষ্য।  মাঠে বল মুখে করে দৌড়াতে শুরু করে দেয় সে। আর সেখানেই থেকে সে জনপ্রিয় হয়ে যায় সারা বিশ্বের কাছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়োটি…

ওই দিনের খেলাটি সিভিল সার্ভিস নর্থ অফ আয়ারল্যান্ড ক্রিকেট ক্লাব এবং ব্রেডি ক্রিকেট ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়েছিল। সেই খেলার মাঝেই বল যখন বাউন্ডারির দিকে চলে যায়, তখন যথারীতি খেলোয়াড় পিছনে দৌড়তে শুরু করে। সেই দৌড়ের মাঝেই আচমকা চোখে পড়ে একটি কুকুর। খেলোয়াড় বলটি তুলে উইকেটের দিকে ছুঁড়লে তা পুনরায় ফিরে আসে আর তখন সেটা মুখে করে ‘ক্যাচ’ করে কুকুরটি। এরপর সে সেই বলটিকে মুখ করে নিয়েই দৌড়ে বেড়ায় মাঠময়। এমনকি বল মুখে নিয়ে ছুটে যায় সে উইকেটের দিকে। সেখানেই তাকে আটকে ফেলে একজন খেলোয়াড়। তারপর আর বেচারাকে ফিল্ডিং করতে দেওয়া হয়নি খেলায়। কিন্তু তাতেও বেশ ভালবাসা পেয়েছে সে।

ভিডিয়োটি শেয়ার করা হয়েছে আয়ারল্যান্ড মহিলা ক্রিকেটের অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে। যার ক্যাপশনে লেখা রয়েছে যে, গ্রেট ফিল্ডিং, একটি ছোট লোমে ঢাকা পিচ আক্রমণকারী দ্বারা! গত ১১ই সেপ্টেম্বর শেয়ার করা হয় এই ভিডিয়োটি। সেই দিন থেকে শুরু করে এখনও অবধি প্রায় সাড়ে চার লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিয়োটি। ৯ হাজারেরও বেশি মানুষ ‘লাভ’ রিয়্যাক্ট দিয়েছেন ভিডিয়োটিতে। সুতরাং বোঝাই যাচ্ছে যে, বেশ ভাইরাল হয়েছে এই খুদে খেলোয়াড়টি।

সিভিল সার্ভিস নর্থ অফ আয়ারল্যান্ড ক্রিকেট ক্লাব এবং ব্রেডি ক্রিকেট ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হওয়া এই খেলায় ডিএলএস পদ্ধতির মাধ্যমে ব্রেডি ক্রিকেট ক্লাব ১১ রানে খেলাটি জিতে গিয়েছিল। ব্রেডি ক্রিকেট ক্লাব এখন ফাইনালে উঠেছে, যেখানে তারা পেমব্রোক ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলবে।

আরও পড়ুন: স্টেডিয়ামের ওপর থেকে পড়তে থাকা বিড়ালের প্রাণ বাঁচালো আমেরিকার পতাকা!

আরও পড়ুন: প্যারাগ্লাইডিং করছে পোষ্য কুকুর! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: সোনার চুল! অস্ত্রোপচার করে মাথার তালুতে সোনার চেন লাগিয়ে ভাইরাল মেক্সিকোর র‍্যাপার

Click on your DTH Provider to Add TV9 Bangla