Viral video: শুধু মহিলারাই কেন, স্বামীরাও মাথা নত করতে পারে স্ত্রীর কাছে! এমনই একটি বার্তা দেওয়া ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Sep 14, 2021 | 8:10 PM

কিন্তু কেউ কেউ ব্যতিক্রমও থাকে। সেই ব্যতিক্রমেই উঠে এল এক নবদম্পতি। পরস্পরকে শ্রদ্ধা জানিয়ে দুজনেই দুজনের পায়ে হাত দিয়ে প্রণাম করার ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

Viral video: শুধু মহিলারাই কেন, স্বামীরাও মাথা নত করতে পারে স্ত্রীর কাছে! এমনই একটি বার্তা দেওয়া ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

হিন্দু ধর্ম মতে বিয়ের সময় বা বিয়ের পর স্ত্রী তার স্বামীর পায়ে হাত দিয়ে স্বামীর আশীর্বাদ নেবে। সাধারণত এটাই হয়ে থাকে ভারতের গ্রাম শহর সর্বত্র। কেন আশীর্বাদ নেবে এবং শুধু মেয়েরাই কেন মাথা নত করবে এই বিষয়ে কেউ হয়তো কোনও দিন প্রশ্ন তোলেনি। তার থেকেও বড় বিষয় হল, মানুষ অভ্যস্ত হয়ে গিয়েছে এই দৃশ্য দেখে দেখে। তাই একটু অন্যরকম করাতেই ভাইরাল হল বিয়ের পর আশীর্বাদের দৃশ্য।

প্রাচীনকাল চলে আসা এই বিয়ের দিনে আশীর্বাদের নিয়ম অনেকেই মেনে চলতে ভালবাসে তাঁদের বিশেষ দিনে। কিন্তু কেউ কেউ ব্যতিক্রমও থাকে। সেই ব্যতিক্রমেই উঠে এল এক নবদম্পতি। পরস্পরকে শ্রদ্ধা জানিয়ে দুজনেই দুজনের পায়ে হাত দিয়ে প্রণাম করার ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গেছে যে, বিয়ের পর স্বামীর পায়ে হাত দিয়ে প্রণাম করছে নববধূ। একই ভাবে স্ত্রীকে সম্মান জানিয়ে তার পায়ে হাত দিয়ে প্রণাম করছেন স্বামীও। এই ভিডিয়োটিই নজর কেড়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়া জুড়ে বেশ ভাইরাল হয়েছে এটি।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে বিয়ের নিয়মকানুন সম্পন্ন হওয়ার পরে নবদম্পতি বর ও কনে একে অপরের সামনে দাঁড়িয়ে আছেন। কনে বরের পা স্পর্শ করে প্রণাম করতে গেলে সে প্রত্যাখ্যান করে। পরিবর্তে, বর ঝুঁকে পড়ে এবং তার স্ত্রীর পা স্পর্শ করে প্রণাম করতে শুরু করে। চমকে যাওয়া নববধূ লাফিয়ে পিছু পা হয়ে যায়। এই ভিডিয়োটি পিয়ুস আউচার নামক একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারীর অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে।

ভিডিয়োটিতে থাকা এই নব দম্পতি হলেন পিয়ুস আউচার এবং তাঁর স্ত্রী। ভিডিয়োটি ইতিমধ্যে ২ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। রয়েছে ২৫ হাজারের কাছাকাছি কমেন্ট। সুতরাং বোঝাই যাচ্ছে, এই নব দম্পতি বেশ মন জয় করে নিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

গত অগস্ট মাসে প্রেম করে বিয়ে করেন পিয়ুস। নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিয়ের একাধিক ছবি ও ভিডিয়ো আপলোড করেন তাঁরা। তারই মধ্যে ছিল এই ভিডিয়োটিও। ভিডিয়ো ভাইরাল হওয়ার আনন্দে উৎযাপনও করেছেন পিয়ুস। সেখানেও তাঁর সঙ্গে ছিলেন সহধর্মিণী এবং বন্ধু ও পরিবারের সদস্য। সেই ভিডিয়োটিও তিনি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

আরও পড়ুন: অল-আয়ারল্যান্ড টি-২০ কাপের একটি ম্যাচে ফিল্ডিং করতে নামল একটি পোষ্য কুকুর! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: ফুলশয্যায় আরশোলা মেশানো দুধ খেলেন বর! সিরিয়ালের ‘আজব দৃশ্য’ ভাইরাল

আরও পড়ুন: বারান্দায় হাঁটছিলেন মহিলা, হঠাৎই গাছের টব থেকে লাফিয়ে বেরলো সাপ! তারপর…

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla