Viral Video: ফুলশয্যায় আরশোলা মেশানো দুধ খেলেন বর! সিরিয়ালের ‘আজব দৃশ্য’ ভাইরাল

Viral Video: একটি হিন্দি সিরিয়ালের এই উদ্ভট দৃশ্য দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। অনেকেই বলছেন, 'এ কী সাংঘাতিক জিনিস দেখে ফেললাম'।

Viral Video: ফুলশয্যায় আরশোলা মেশানো দুধ খেলেন বর! সিরিয়ালের 'আজব দৃশ্য' ভাইরাল
ফুলশয্যায় দুধে আরশোলা মিশিয়ে খেলেন হিন্দি সিরিয়ালের বর!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 1:55 PM

টেলিভিশনের বিভিন্ন ধারাবাহিকের একাধিক দৃশ্য আজকাল ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বাংলা হোক বা হিন্দি, সব সিরিয়ালেই এমন সব আজব দৃশ্য দেখা যায়, যার মধ্যে যুক্তি বা বাস্তবতার ছিঁটেফোঁটাও নেই। কোথাও দেখা গিয়েছে সিরিয়ালের মূল অভিনেত্রী কাপড় কাচার মতো করে ল্যাপটপ কেচে ফেলেছেন। কোথাও বা নায়িকা হঠাৎ করে মাছি হয়ে গিয়েছে। সম্প্রতি আবার একটি সিরিয়ালের দৃশ্য ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল প্রেমিকাকে মুগ্ধ করার জন্য সটান চাঁদের টুকরো আনার চেষ্টা করেছেন প্রেমিক। দড়ি দিয়ে চাঁদকে বেঁধে জাদু লাঠির কারিকুরি দিয়ে চাঁদ থেকে ভেঙে আনতে চেয়েছেন একটা টুকরো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া টেলিভিশন সিরিয়ালের এসব আজব দৃশ্য দেখে স্বভাবতই হেসে গড়িয়েছেন নেটিজ়েনরা।

তবে এবার যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তা দেখে অবাক হওয়ার পাশাপাশি নেটিজ়েনরা এও বলছেন, ‘এ কী দেখে ফেললাম!’। সম্প্রতি টুইটারে এমন একটি সিরিয়ালের দৃশ্য ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে যে ফুলশয্যার রাতে দুধের সঙ্গে আরশোলা মিশিয়ে খেয়ে ফেলেছেন নায়ক! শুনেই গা গুলিয়ে উঠল তো আপনার? বাস্তবে হুবহু এমনটাই দেখানো হয়েছে টেলিভিশনের পর্দায়। ওই দৃশ্যে দেখানো হয়েছে যে নববধূ আর বরের ঘনিষ্ঠ মুহূর্তে বাধ সেধেছিল একটি আরশোলা। নায়িকার গায়ে আরশোলা উঠে পড়ায় তিনি নায়কের থেকে ছিটকে দূরে সরে যান। এই পর্যন্ত ঠিকই ছিল। এর পরেই ঘটল সেই আজব ঘটনা। সিরিয়ালের ভাইরাল হওয়া ওই দৃশ্যে দেখা গিয়েছে মেঝে থেকে আরশোলা কুড়িয়ে নিয়ে দুধের গ্লাসে মিশিয়ে খেয়ে ফেলেছেন অভিনেতা।

দেখুন ভাইরাল হওয়া সিরিয়ালের সেই আজব দৃশ্য

ভাইরাল হওয়ার পরই টুইটারে হইচই ফেলে দিয়েছে এই ভিডিয়ো। নেটিজ়েনদের অনেকেই বলেছেন, ‘এ কী সাংঘাতিক জিনিস দেখে ফেললাম!’। কেউবা বলেছেন, এতদিন এই আজব জিনিস কীভাবে তাঁদের নজর এড়িয়ে গিয়েছে। ভাইরাল ভিডিয়োতে লক্ষ্য করা গিয়েছে, আরশোলা মেশানো দুধ দেখে নায়ক এমন ঢেকুর তুলেছেন যেন কত সুস্বাদু একটা খাবার খেয়েছেন এবং পরিতৃপ্তির ঢেকুর তুলছেন। ভিডিয়োতে নায়িকার অভিব্যক্তি আর নেটিজ়েনদের অবাক হওয়ার এক্সপ্রেশন কিন্তু অনেকটা একই। এমন অবাস্তব জিনিস দেখে চমকে গিয়েছেন সকলেই। ইতিমধ্যেই ৫৫ হাজারের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। প্রায় ১৪০০- র কাছাকাছি লাইক এবং ৬০০- বেশি রিটুইট হয়ে এই ভিডিয়ো এখন টুইটারে ট্রেন্ডিং রয়েছে। সেই সঙ্গে কমেন্ট বক্সে জড়ো হয়েছে একগুচ্ছ মজাদার কমেন্ট। নেটিজ়েনদের অনেকে অবশ্য এমন অদ্ভুত ভাইরাল ভিডিয়ো দেখে হতভম্ব হয়ে একেবারে চুপ করে গিয়েছে।

আরও পড়ুন- Viral Video: বিষাক্ত কোবরার ভয়ঙ্কর ছোবল থেকে একটুর জন্য বেঁচে গেল এক যুবক!

আরও পড়ুন- Viral Video: টিউবওয়েল থেকে জল বার করে খেল এক ‘বুদ্ধিমান’ হাতি!