Viral Video: বারান্দায় হাঁটছিলেন মহিলা, হঠাৎই গাছের টব থেকে লাফিয়ে বেরলো সাপ! তারপর…

Viral Video: সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মাধ্যমেই এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ইউটিউবে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ViralHog নামের একটি চ্যানেলের মাধ্যমে।

Viral Video: বারান্দায় হাঁটছিলেন মহিলা, হঠাৎই গাছের টব থেকে লাফিয়ে বেরলো সাপ! তারপর...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2021 | 3:49 PM

ভাবুন তো বাড়ির বারান্দায় হাঁটছেন আপনি। আচমকাই পাশে রাখা গাছের টবের থেকে বেরিয়ে এল সুবিশাল একটা সাপ! হঠাৎ এমন পরিস্থিতির সম্মুখীন নির্ঘাত ঘাবড়ে যাবেন আপনি। ভয়ে হাত-পা ঠাণ্ডা হয়ে যাওয়াটাই স্বাভাবিক। কেউই নিশ্চিত ভাবে এমন অবস্থায় পড়তে চাইবেন না। কিন্তু এবার বাস্তবে ঠিক এমনটাই হয়েছে। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে একটি বাড়ির বাইরের সিসিটিভি ফুটেজ। সেখানে দেখা গিয়েছে, ঘর থেকে বেরিয়ে বাড়ির সামনের বারান্দায় সবে হাঁটা শুরু করেছিলেন এক মহিলা। হঠাৎই বারান্দার পাশে রাখা একটি টব থেকে একপ্রকার লাফিয়েই বেরিয়ে এল একটি বেশ বড় সাইজের সাপ।

পায়ের সামনে অত বড় সাপটিকে আচমকা দেখে চমকে গিয়েছিলেন মহিলা। একছুটে সোজা ঘরের ভিতর ফিরে এসেছিলেন তিনি। এই গোটা ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্ভবত ওই বাড়ির বাইরের বারান্দায় কোনও সিসিটিভি ক্যামেরা লাগানো ছিল। সেখানেই রেকর্ড হয়েছে এই ছবিটি। সিকিউরিটি ক্যামেরায় রেকর্ড হওয়া ভিডিয়ো দেখে আঁতকে উঠেছেন নেটিজ়েনরা। অনেকেই বলেছেন, অসাবধানে যদি ওই মহিলার সাপের গায়ে পা দিয়ে ফেলতেন, তাহলে আর রক্ষে ছিল না। কপাল ভাল যে এ যাত্রায় কোনও দুর্ঘটনা ঘটেনি। জানা গিয়েছে, এই ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মাধ্যমেই এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ইউটিউবে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ViralHog নামের একটি চ্যানেলের মাধ্যমে। ওই মহিলাকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন নেটিজ়েনরা। অনেকে আবার বলেছেন, বাড়ির চারপাশ ভাল করে পরিষ্কার করিয়ে নিতে। কেউ বা বলেছেন, ওই সাপের আর কোনও সঙ্গী মহিলার বাড়ির বাইরে ঘাঁটি গেড়েছে কি না সেটাও একবার দেখে নেওয়া উচিত। কারণ অনেকসময়েই দলবদ্ধ ভাবে বাসা বাঁধে সাপেরা। ওই মহিলা জানিয়েছেন, ঘটনার দিন ওভাবে সাপটি আচমকা তাঁর পায়ের সামনে এসে পড়ায় সত্যিই খুব ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। পরিস্থিতি সামাল দিয়ে ধাতস্থ হতে বেশ কিছুটা সময় লেগেছিল তাঁর। কোনওমতে বারান্দা থেকে পালিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন- Viral Video: বিষাক্ত কোবরার ভয়ঙ্কর ছোবল থেকে একটুর জন্য বেঁচে গেল এক যুবক!

আরও পড়ুন- Viral Video: টিউবওয়েল থেকে জল বার করে খেল এক ‘বুদ্ধিমান’ হাতি!

আরও পড়ুন- Viral Video: ফুলশয্যায় আরশোলা মেশানো দুধ খেলেন বর! সিরিয়ালের ‘আজব দৃশ্য’ ভাইরাল