Viral Video: সাপকে চুমু খাচ্ছেন তরুণী! ভাইরাল ভিডিয়ো দেখে শিউরে উঠলেন সকলে

Girl Kisses Snake: আর পাঁচজন যেখানে সাধারণ ভাবে সাপ দেখলে উল্টো দিকে দৌড়ে পালান, সেখানে এই ভিডিয়োতে দেখা গিয়েছে ওই তরুণী নিজে থেকেই এগিয়ে গিয়ে সাপটিকে চুমু খেয়েছেন। তাও আবার দু'বার।

Viral Video: সাপকে চুমু খাচ্ছেন তরুণী! ভাইরাল ভিডিয়ো দেখে শিউরে উঠলেন সকলে
সাপকে চুমু খাচ্ছেন তরুণী।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 11:05 PM

সাপকে (Snake) চুমু খাচ্ছেন এক তরুণী! শুনে আঁতকে উঠছেন? অথচ এমনই এক ভয়ঙ্কর ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে ইনস্টাগ্রামে। একবার নয়, দু-দু’বার সাপটিকে চুমু খেয়েছে ওই তরুণী (Girl Kisses Snake)। আকার আয়তনে সুবিশাল ওই সাপটি একদম কুচকুচে কালো রঙের। আর পাঁচজন সামনে এমন সাপ দেখলে অজ্ঞানও হয়ে যেতে পারেন। সেখানে ওই তরুণী দিব্যি সাপটিকে চুমু খেয়েছেন। তারপর আবার সাপের মাথায় হাত বুলিয়ে আদরও করে দিয়েছেন। সবচেয়ে অদ্ভুত হয় সাপটি কিন্তু একবারের জন্যও ছোবল মারতে যায়নি। দেখে মনে হচ্ছে যেন, ওই তরুণী মাঝেমাঝেই সাপটিকে চুমু খান। আর সাপটিও এতে বেশ অভ্যস্ত। আজকাল সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে সাপের সাংঘাতিক সব ভিডিয়ো ভাইরাল হয়। তবে এভাবে সরাসরি সাপকে চুমু খাওয়ার দৃশ্য সচরাচর দেখা যায় না। যদিও এর আগেও অনেকে সাপকে চুমু খেয়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছেন। কিন্তু এবারের ভিডিয়ো সাপের আকার, আয়তন দেখেই আতঙ্কে শিউরে উঠেছেন সকলে। যতই হোক, আসলে তো সাপ, একবার ফণা তুলে ছোবল দিলেই মারাত্মক বিপদ ঘটে যেত পারত। বরাতজোরে এ যাত্রায় তেমন কোনও অঘটন ঘটেনি।

দেখুন তরুণীর সাপকে চুমু খাওয়ার ভাইরাল ভিডিয়ো

এই ভিডিয়ো কোথাকার তা অবশ্য জানা যায়নি। এমনকি এই অতিকায় সাপটি ওই তরুণীর পোষা কিনা সেব্যাপারেও কিছু জানা যায়নি। আর পাঁচজন যেখানে সাধারণ ভাবে সাপ দেখলে উল্টো দিকে দৌড়ে পালান, সেখানে এই ভিডিয়োতে দেখা গিয়েছে ওই তরুণী নিজে থেকেই এগিয়ে গিয়ে সাপটিকে চুমু খেয়েছেন। তাও আবার দু’বার। তাঁর সাহস দেখে হতবাক গোটা নেটপাড়া। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। তরুণীর কাণ্ড দেখে চমকে গিয়েছেন নেটিজ়েনদের সকলে। rasal_viper- এই ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ভাইরাল হয়েছে তরুণীর সাপকে চুমু খাওয়ার ভিডিয়ো। ৫ লাখের বেশি ভিউ এর মধ্যেই হয়ে গিয়েছে। সাপটির অদ্ভুত শান্ত আচরণ দেখে অবাক হয়েছেন নেটিজ়েনরা। সাধারণত মানুষের এত কাছাকাছি এলে বেশিরভাগ সাপই ফণা তুলে ছোবল মারতেই উদ্যত হয়। তবে এই সাপটির ক্ষেত্রে সেইসব কিছু দেখা যায়নি।

নেটিজ়েনদের অনেকে অবশ্য তরুণীর এ হেন আচরণে বেশ ক্ষুব্ধ হয়েছেন। অনেকে এই অভিযোগও করেছেন যে সোশ্যাল মিডিয়া বিখ্যাত হওয়ার জন্যই নাকি এমন সাংঘাতিক কাণ্ড ঘটিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন ওই তরুণী। আসলে ওই তরুণী কেন এমন কাজ করেছেন তা জানা যায়নি। তবে এই ভিডিয়ো দেখে সকলেই যে সাংঘাতিক ভাবে চমকে গিয়েছেন একথা স্পষ্টই বোঝা গিয়েছে।

আরও পড়ুন- Viral Video: কাঁচা বাদামের ‘রমজান ভার্সন’ নিয়ে এলেন এক পাকিস্তানি গায়ক, যাচ্ছেতাই ট্রোল করল ভারতীয়রা!