Viral Video: কাঁচা বাদামের ‘রমজান ভার্সন’ নিয়ে এলেন এক পাকিস্তানি গায়ক, যাচ্ছেতাই ট্রোল করল ভারতীয়রা!

Kacha Badam Ramzan Version: কাঁচা বাদাম গানে রমজান ভার্সন গেয়ে ভাইরাল হতে চেয়েছিলেন এক পাকিস্তানি গায়ক। কিন্তু ভাইরালের বদলে তিনি চূড়ান্ত ট্রোলড হলেন।

Viral Video: কাঁচা বাদামের 'রমজান ভার্সন' নিয়ে এলেন এক পাকিস্তানি গায়ক, যাচ্ছেতাই ট্রোল করল ভারতীয়রা!
ইয়াসির সোহরওয়ার্দী ও ভুবন বাদ্যকর।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Apr 09, 2022 | 10:36 PM

বিগত কয়েক মাস ধরে ইনস্টাগ্রামে একটা গানেরই রিলস ভিডিয়ো সবথেকে বেশি দেখা গিয়েছে। আর সেই গানটি হল, বীরভূমের ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম (Kacha Badam Song)। ব্যাপক ভাইরাল হয়েছে সেই গান। এতটাই ভাইরাল যে, সাধারণ মানুষ বাদ দিয়ে ক্রিকেট বা বি-টাউনের সেলেবরাও এই গানে রিলস ভিডিয়ো তৈরি করেছেন। শুধু ভারত নয়। ভুবনের কাঁচা বাদাম জনপ্রিয় হয়েছে দেশের বাইরেও। এবার সেই কাঁচা বাদাম গানের একটি রমজান ভার্সন (Ramzan Version) নিয়ে এলেন পাকিস্তানি এক গায়ক। সেই ভিডিয়োও খুব ভাইরাল (Viral Video) হয়েছে। তবে পাকিস্তানের সেই গায়ক ভারতের একটা গান কপি করার জন্য রীতিমতো ট্রোলডও হয়েছেন।

কাঁচা বাদাম গানের ওই রমজান ভার্সন শুনলেই পরিষ্কার হয়ে যাবে যে, গানটি কী হারে কপি করা হয়েছে। ওই শিল্পীও ভুবন বাদ্যকরের মতোই ভাইরাল হতে চেয়েছিলেন। কিন্তু তাতে হিতের বিপরীত হয়েছে। ভাইরাল হতে গিয়ে হয়ে গেলেন চূড়ান্ত ট্রোলড। কাঁচা বাদাম গানের এই রিমিক্স ভার্সনটি যে পাক গায়ক গেয়েছেন, তাঁর নাম ইয়াসির সোহরওয়ার্দী। তিনি বিভিন্ন সময়ে পাকিস্তানে নানাবিধ ভিডিয়ো তৈরি করে ভাইরাল হয়েছেন। ইউটিউবার হিসেবে সে দেশে তাঁর যথেষ্ট জনপ্রিয়তাও রয়েছে।

ইয়াসির এই গানটি শেয়ার করেছেন তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে। মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে কিছু কচিকাচেদের। সেই সঙ্গে ভিডিয়োতে দেখা মিলেছে, কিছু বিড়াল ও পাখিদেরও। তবে ইয়াসির যত আনন্দের সঙ্গে বড় মনে গানটি গেয়েছেন, ততটাই বিরক্ত হয়েছেন নেটিজেনরা। ট্যুইটারে তো আবার লোকজন তাঁকে রীতিমতো ট্রোল করেছেন। তবে সবথেকে বেশি ট্রোল করেছে ভারতীয়রা। কেউ কেউ তো আবার এমনও বলেছেন, “অদ্ভুত দেশ বটে। গানের সুরও ভারতের কাছ থেকে চুরি করতে হয়।”

ইয়াসির এই গানের নাম দিয়েছেন ‘রোজা রাখুঙ্গা’। তবে কেউ কেউ ইয়াসিরের গানের প্রশংসাও করেছেন। গানটিতে অনেক সময় পশু-পাখিদের নকল করার শব্দও শোনা গিয়েছে। তা নিয়েও তাঁকে খোঁটা দিয়েছেন নেটপাড়ার লোকজন। অনেকে আবার বলেছেন, তিনি মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত করছেন। ইয়াসির সোহরওয়ার্দী করাচিতে জন্মগ্রহণ করেন। সেখানেই বসবাস করেন পাকিস্তানি এই জনপ্রিয় ইউটিউবার।

আরও পড়ুন: জীবনের সবচেয়ে বড় উপহার কী? ভিডিয়ো শেয়ার করে জানালেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রা

আরও পড়ুন: মাছ ধরতে গিয়ে একি পেলেন মৎস্যজীবীরা! রহস্যময় এই জলজ প্রাণীটিকে নিয়ে চতুর্দিকে আলোচনা

আরও পড়ুন: কচিকাচাদের সঙ্গে পুলে সাঁতার কাটছে বিশালাকার পাইথন, ভয়ে বড়দের হাত-পা ঠান্ডা!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla