Watch Video: জ্যান্ত মুরগির টোপ দেখিয়ে ফাঁদে বিশাল অজগর, তার ছটফটে অবস্থা দেখে নেটিজ়েনদের প্রাণ ওষ্ঠাগত

Viral Video Today: ভিডিয়োতে দেখা গিয়েছে, জ্যান্ত মুরগির টোপ দেখিয়ে সাপটিকে ফাঁদের ফেলা হয়েছে। কয়েক সেকেন্ডের মধ্যে দেখা গেল ফাঁদে পড়ে ওই সাপটি আক্রমণ করার চেষ্টা করছে মুরগিটিকে। কিন্তু তাতে আখেরে লাভের লাই কিছু হল না।

Watch Video: জ্যান্ত মুরগির টোপ দেখিয়ে ফাঁদে বিশাল অজগর, তার ছটফটে অবস্থা দেখে নেটিজ়েনদের প্রাণ ওষ্ঠাগত
ফাঁদে পড়ে কাবু বিরাট অজগর।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 20, 2022 | 10:37 PM

Latest Viral Video: সাপের কথা শুনলেই আমরা আঁতকে উঠি, দেখা তো দূরস্ত। তবে সাপদের খতরনাক ভিডিয়ো দেখতে অনেকেই ভালবাসেন। তাই তো ইন্টারনেট অন করলেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন দেশের সাপদের ভিডিয়োর ছড়াছড়ি। ঠিক সেরকমই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেল, একটি অজগর সাপকে ফাঁদে ফেলা হয়েছে। আর সেই ফাঁদে পড়ার পর সাপের পরিস্থিতি দেখলে অবাক হবেন আপনি।

টুইটারে ‘অডলি টেরিফায়িং’ নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, জ্যান্ত মুরগির টোপ দেখিয়ে সাপটিকে ফাঁদের ফেলা হয়েছে। কয়েক সেকেন্ডের মধ্যে দেখা গেল ফাঁদে পড়ে ওই সাপটি আক্রমণ করার চেষ্টা করছে মুরগিটিকে। কিন্তু তাতে আখেরে লাভের লাই কিছু হল না। শেষ পর্যন্ত ওই মুরগির নাগালই পেল না সাপটি।

তবে সবথেকে অবাক লাগবে সাপটির আকার দেখে। তারপর ফাঁদের পড়ে সে ওই বিরাট সাইজ় নিয়ে যে ভাবে ছটফট করছে, তা আরও অবাক করবে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “জ্যান্ত মুরগি দেখিয়ে সাপকে ফাঁদে ফেলার চেষ্টা।”

ভিডিয়োটি ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। 5 মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর, বহু প্রতিক্রিয়াও জমা হয়েছে ভিডিয়োর কমেন্ট সেকশনে। মানুষজন হতবাক হয়ে গিয়েছেন এই সাপের আকার ও তার ছটফটে অবস্থা দেখে। কেউ কেউ আবার এই ভিডিয়ো দেখে ‘নিষ্ঠুর’ও বলেছেন। অনেকে এ-ও বলেছেন, এই সাপটি মানুষকেও গিলে খেতে পারে।

এই খবরটিও পড়ুন

একজন টুইটারে লিখেছেন, “এটা আমাকে দুঃস্বপ্ন দেখাচ্ছে।” অন্যজন যোগ করেছেন, “আমি আতঙ্কিত।” তৃতীয়জনের বক্তব্য, “এরপরে কি মুরগিটা বেঁচে ছিল?”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla