Viral Video: একাকী সিংহীকে আক্রমণ হায়নার দলের, তারপরে যা ঘটল, সচক্ষেই একবার দেখে নিন…

Hyenas Attacked Lioness: সিংহীকে আক্রমণ করে ছাড়ল একদল হায়না। পরে সেই দলছুট সিংহীর দলের অন্যান্য সদস্যরা আসতে প্রাণে বাঁচে সে। এই ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Viral Video: একাকী সিংহীকে আক্রমণ হায়নার দলের, তারপরে যা ঘটল, সচক্ষেই একবার দেখে নিন...
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 03, 2022 | 9:59 AM

সিংহ ও সিংহী (Lioness) এমনই প্রাণী, যাদের সঙ্গে বনের অন্য কোনও প্রাণীই লড়াই করার সাহস পায় না। সিংহী সুযোগ পেলেই তার শিকারকে শেষ করে দেয়। বাঁচার একটা সুযোগও দেয় না। তাদের মারাত্মক নখর এবং ধারালো দাঁত যে কাউকে মুহূর্তের মধ্যে শেষ করে দিতে পারে। আর সেই কারণেই কোনও প্রাণীই সিংহী বা সিংহকে আক্রমণ করার সাহসও দেখাতে পারে না। তবে এবার যেন উল্টোটাই হল। সিংহীকে আক্রমণ করে ছাড়ল একদল হায়না (Hyena)। পরে সেই দলছুট সিংহীর দলের অন্যান্য সদস্যরা আসতে প্রাণে বাঁচে সে। এই ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Animal Coterie (@animalcoterie)

ভিডিয়োতে দেখা গিয়েছে, একদল হায়েনা সাহস করে একটি সিংহীকে আক্রমণ করে। এর পর জঙ্গলে যেন রীতিমতো ঝড় ওঠে! তবে তারপর যা ঘটল, তা দেখার পরে হায়নারা কখনও ভুলবশত সিংহীকে আক্রমণ করার কথা ভাববে না। ভিডিয়োতে একটা বিষয় স্পষ্ট হয়ে গিয়েছে যে, ওই সিংহী একা ছিল বলেই আক্রমণ করতে সাহস পেয়েছিল হায়নার দল।

কিন্তু যেই অন্য সিংহীরা সেই জায়গায় এসে উপস্থিত হয়, সব হায়নারা সেখান থেকে পিছু হটতে থাকে। যদিও হায়নারাও দলে ভারী হওয়ার কারণে সিংহীরা সে ভাবে কিছু করতে পারেনি। তবে এমনটা হওয়ার পর হায়নারাও ভবিষ্যতে সিংহীদের আক্রমণ করতে ভয় পাবে।

এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। ইনস্টাগ্রামে অ্যানিম্যাল কোটারি নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “এই ঘটনা ঘটার কিছু ক্ষণ আগেই সিংহীরা একটি হায়নার বাচ্চাকে মেরে খেয়ে নিয়েছিল।”

অর্থাৎ এই ক্যাপশন থেকে পরিষ্কার, বদলা নিতেই এসেছিল ও হায়নার দল।

আরও পড়ুন: চাঁদিফাটা রোদ্দুরে মগ-বালতি নিয়ে ভ্রমণ! চলন্ত স্কুটারেই স্নান করে নিচ্ছেন এই দুই যুবক

আরও পড়ুন: সন্তানকে রক্ষায় তিন সিংহীর উপর ঝাঁপিয়ে পড়ল মহিষ মা, দেখুন ভয়ঙ্কর লড়াইয়ের ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: ভয়ঙ্কর নাচ! হাতে মাইক নিয়ে লাফিয়ে ঝাঁপিয়ে চিৎকার করে নাচছেন মহিলা, হতবাক নেটিজ়েনরা